বাংলা নিউজ > ঘরে বাইরে > Priyanka Gandhi: 'দাদা-বোনের মধ্য়ে ঠান্ডা লড়াই চলছে…' বিজেপির খোঁচার জবাব দিলেন প্রিয়াঙ্কা গান্ধী

Priyanka Gandhi: 'দাদা-বোনের মধ্য়ে ঠান্ডা লড়াই চলছে…' বিজেপির খোঁচার জবাব দিলেন প্রিয়াঙ্কা গান্ধী

প্রিয়াঙ্কা গান্ধী ও রাহুল গান্ধী। (PTI Photo/Manvender Vashist Lav) (PTI)

রাহুল আর প্রিয়াঙ্কার মধ্য়ে কি ক্ষমতা দখল নিয়ে দ্বন্দ্ব রয়েছে? বিজেপির খোঁচার জবাব দিলেন প্রিয়াঙ্কা। 

পৌলমী ঘোষ

বিজেপির অমিত মালব্য। তিনি একটি ভিডিয়ো শেয়ার করে উল্লেখ করেছিলেন, কংগ্রেস দলের অন্দরে প্রিয়াঙ্কা গান্ধীর বক্তব্যের কোনও গুরুত্ব নেই। এমনকী রবার্ট ভদ্রের বিরুদ্ধে মামলা নিয়ে দলের তরফে কী অবস্থান সেটাও পরিষ্কার করে বলা হয়নি। সেই সঙ্গেই অমিত মালব্যর ইঙ্গিত ছিল দলের অন্দরে ক্ষমতা দখলকে কেন্দ্র করে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীর মধ্যে একটা ঠান্ডা লড়াই সব সময় চলছে। এবার রাখির দিন বিজেপি নেতার সেই খোঁচার জবাব দিলেন প্রিয়াঙ্কা।

 

তবে তার আগে জেনে নেওয়া যাক ভিডিয়োতে ঠিক কী বলতে চেয়েছিলেন অমিত মালব্য? তিনি জানিয়েছিলেন, কংগ্রেস বলে সমান অধিকার আর নারীদের ক্ষমতায়নের কথা। কিন্তু গান্ধী পরিবার যারা দলকে নিজেদের সম্পত্তি মনে করে সেখানে নারীদের ক্ষমতায়নও নেই, সমান অধিকারও নেই। সকলেই জানেন, সোনিয়া গান্ধী ছেলের প্রতি ভালোবাসায় অন্ধ। তিনি বার বার ছেলেকে তুলে ধরার চেষ্টা করেছেন। কিন্তু প্রিয়াঙ্কা গান্ধীকে কোনও দিন ভোটেও দাঁড়াতে দেননি। প্রিয়াঙ্কা গান্ধীকে খালি পোস্টার গার্ল করে রেখে দিয়েছেন।…সেকারণে পার্টি অফিসের বাইরে আর প্রিয়াঙ্কার রাজনৈতিক কেরিয়ার এগোতে পারেনি। প্রিয়াঙ্কাকে ভোটে দাঁড়াতে দেওয়া হয় না কারণ সোনিয়া ভয় পান হয়তো তিনি দাদাকে ছাপিয়ে যাবেন। মা-ছেলে দুজনে মিলে প্রিয়াঙ্কা গান্ধীকে দাবিয়ে রাখার চেষ্টা করেছে। আর এখন রবার্ট ভদ্রও এনিয়ে মুখ খুলেছেন।

 

আর প্রিয়াঙ্কার স্বামী রবার্ট ভদ্র সম্প্রতি জানিয়েছেন, প্রিয়াঙ্কার সংসদে যাওয়া খুব দরকার। উত্তরপ্রদেশের কংগ্রেস সভাপতি অজয় রাইয়ের প্রস্তাব তিনি চাইলে আগামী লোকসভা ভোটে বারাণসী থেকে দাঁড়াতে পারেন।

তবে বিজেপির এই সব খোঁচার জবাবে প্রিয়াঙ্কার দাবি, মূল্যবৃদ্ধি,, বেকারত্বের মতো ইস্যুকে বাদ দিয়ে এই সব বোকা বোকা ইস্যুকে সামনে আনছে বিজেপি। তিনি লিখেছেন, দুঃখিত। আপনার নীচ মনের স্বপ্ন পূরণ হবে না। আমার দাদা ও আমার মধ্যে ভালোবাসা, বিশ্বাস, শ্রদ্ধা আর পারস্পরিক ভরসার জায়গা রয়েছে। সেটা সারা জীবন ধরে থাকবে। তবে আতঙ্কিত হবেন না, দেশের কোটি কোটি ভাইবোনেদের সঙ্গে নিয়ে আপনাদের লুঠপাট, মিথ্যে আর ভুয়ো কাজকর্মের জবাব দেব। রাখি বন্ধনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এভাবে বিজেপিকে নিশানা করে তির ছুঁড়েছেন প্রিয়াঙ্কা।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.