বাংলা নিউজ > ঘরে বাইরে > Father stabs son over app download: মোবাইলে অ্যাপ ডাউনলোডে দেরি নিয়ে ঝগড়া, রাগের মাথায় ছেলেকে ছুরিকাঘাত ব্যক্তির

Father stabs son over app download: মোবাইলে অ্যাপ ডাউনলোডে দেরি নিয়ে ঝগড়া, রাগের মাথায় ছেলেকে ছুরিকাঘাত ব্যক্তির

ছেলেকেই ছুরি দিয়ে আঘাত বাবার

মোবাইলে একটি অ্যাপ ডাউনলোড করছিলেন অশোকের স্ত্রী। তবে ইন্টারনেট সংযোগ দুর্বল থাকায় অ্যাপটি ডাউনলোড হতে সময় লাগছিল। এই আবহে নিজের স্ত্রীর সঙ্গে মাথা গরম করে কথা বলতে শুরু করেন। সেই সময় মা-বাবার বচসা থামাতে এগিয়ে আসেন আদিত্য। তখনই বাবার হাতে আক্রান্ত হন তিনি।

মোবাইল অ্যাপ ডাউনলোড করতে দেরি হচ্ছিল। সেই নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা শুরু হয় 'বিরক্ত' ব্যক্তির। বাবা-মায়ের ঝামেলা থামাতে গিয়ে বাবার হাতে আক্রান্ত হলেন ২৩ বছর বয়সি ছেলে। জানা গিয়েছে, দিল্লির মধু বিহারের আইপি এক্সটেনশেনে নিজের স্ত্রী এবং কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ করা ছেলের সঙ্গে থাকেন অশোক সিং। ৬৪ বছর বয়সি অশোক নিজে অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার। তিনি ২০১৯ সালে ইঞ্জিনিয়ারস ইন্ডিয়া লিমিটেড থেকে সিনিয়ার ম্যানেজার পদ থেকে অবসর গ্রহণ করেন। তাঁর ছেলের নাম আদিত্য সিং। আদিত্য গুরুগ্রামে কম্পিউটার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেন।

জানা গিয়েছে, মোবাইলে একটি অ্যাপ ডাউনলোড করছিলেন অশোকের স্ত্রী। তবে ইন্টারনেট সংযোগ দুর্বল থাকায় অ্যাপটি ডাউনলোড হতে সময় লাগছিল। এই আবহে নিজের স্ত্রীর সঙ্গে মাথা গরম করে কথা বলতে শুরু করেন। সেই সময় মা-বাবার বচসা থামাতে এগিয়ে আসেন আদিত্য। সেই সময় রাগের মাথায় নিজের ছেলেকেই ছুরি দিয়ে আঘাত করেন অশোক। ঘটনার বিষয়ে গুরুগ্রামের এক উচ্চপদস্থ পুলিশকর্মী জানান, অশোক সম্প্রতি গুরুগ্রামে একটি ফ্ল্যাট কিনেছেন। সেই ফ্ল্যাটের টাকা দেওয়ার জন্য স্ত্রী মঞ্জুকে একটি অ্যাপ ডাউনলোড করতে বলেন অশোক। তবে মঞ্জুর মোবাইলে অ্যাপটি ডাউনলোড হতে সময় লাগছিল। সেই নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া শুরু করেন অশোক। এই আবহে বাবা-মায়ের ঝামেলা মেটাতে এগিয়ে আসেন ছেলে আদিত্য।

পুলিশ জানায়, রান্নাঘরের একটি ছুরি দিয়ে ছেলের বুকে দু'বার আঘাত করেন। সঙ্গে সঙ্গে আদিত্যকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকদের চেষ্টায় আদিত্যকে বাঁচানো সম্ভব হয়। পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় আদিত্যকে। এদিকে আক্রান্ত আদিত্যর বাবা অশোকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

দাদাগিরি: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’ 'অন্যান্য দেশে যদি সম্ভব হয়…?' নির্বাচনে স্টেট ফান্ডিং-এর পক্ষে ফের সওয়াল মমতার কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.