বাংলা নিউজ > ঘরে বাইরে > বাংলাদেশ: পরীক্ষা কেন্দ্রে বসে ফেসবুক লাইভ! বহিষ্কৃত ছাত্রনেতা, সঙ্গে ফেল অনেকে
বহিষ্কৃত ছাত্রনেতা 

বাংলাদেশ: পরীক্ষা কেন্দ্রে বসে ফেসবুক লাইভ! বহিষ্কৃত ছাত্রনেতা, সঙ্গে ফেল অনেকে

  • পরীক্ষা দিতে গিয়ে ফেসবুক লাইভ করার অভিযোগে বহিষ্কার করা হল এক ছাত্রনেতা মনির হোসেন সুমনকে। ওই পরীক্ষায় অকৃতকার্য হলেন ওই পরীক্ষা কেন্দ্রের আরও ১৪ জন।

বাংলাদেশের এক ছাত্রনেতা মনির হোসেন সুমনকে বহিষ্কার করা হল। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি গত ৮ এপ্রিলঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রে ছয় মাস মেয়াদি কমপিউটার অফিস অ্যাপ্লিকেশন বিষয়েরপরীক্ষা চলাকালীন পরীক্ষার হল থেকেই ৯ মিনিট ৩৮ সেকেন্ডের একটি ফেসবুক লাইভ করেছিলেন।

মনির হোসেন সুমন বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামি লিগের ছাত্র সংগঠন ছাত্রলিগের কালীগঞ্জ অঞ্চলের প্রাক্তন সাধারণ সম্পাদক। খবর বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে।

গত সোমবার ১৩ জুন, বাংলাদেশকারিগরি শিক্ষা বোর্ডের প্রকাশিত ফলাফলে দেখা যায়, ওই ছাত্রনেতাকে বহিষ্কার করা হয়েছে এবং ওই পরীক্ষাকেন্দ্রের ১৪ জন ছাত্রকে অকৃতকার্য ঘোষণা করা হয়।

সংবাদমাধ্যম সূত্রের খবরমনির হোসেন সুমন কালীগঞ্জ জেলারপ্রিজম কমপিউটার অ্যাকাডেমির অফিস অ্যাপ্লিকেশন কোর্সের ছাত্র ছিলেন। পরীক্ষাকেন্দ্রে এই ঘটনার অভিযোগ পাওয়ার পরেই কর্তৃপক্ষ অভিযোগ খতিয়ে দেখার জন্য ৩ সদস্যের কমিটি গঠন করে। এই কমিটি ওই ছাত্রনেতাকে বহিষ্কারের সুপারিশ করে।

বন্ধ করুন