বাংলা নিউজ > ঘরে বাইরে > Class 12 board exam topper: প্রেম করে পালিয়েছিলেন, নেয়নি পরিবার, থাকতেন হোমে, ১২ ক্লাসের পরীক্ষায় সেই ছাত্রী সবার সেরা

Class 12 board exam topper: প্রেম করে পালিয়েছিলেন, নেয়নি পরিবার, থাকতেন হোমে, ১২ ক্লাসের পরীক্ষায় সেই ছাত্রী সবার সেরা

পরীক্ষায় নজরকাড়া রেজাল্ট। প্রতীকী ছবি    (HT_PRINT)

অদম্য জেদ ওই ছাত্রীর। তিনি চান প্রফেসর হতে। তিনি পরিষ্কার জানিয়েছেন, যেদিন উপায় করতে পারব সেদিনই আবার ফিরে যাব বাড়িতে। দেখা করতে যাব।

তেলেঙ্গানার ছাত্রী। বয়স ১৭ বছর। বছর দুয়েক আগে বয়ফ্রেন্ডের সঙ্গে পালিয়ে গিয়েছিল ওই ছাত্রী। আর সেই ছাত্রীই এবার ১২ ক্লাসের বোর্ড পরীক্ষায় একেবারে নজরকাড়া রেজাল্ট করলেেন। তিনি কোল্লাম আঞ্জি রেড্ডি ভোকেশনাল জুনিয়র কলেজের ছাত্রী। রাজ্যের বোর্ড পরীক্ষায় ৯৪৫ নম্বর পেয়েছেন। তবে তাঁর এই সাফল্য অত্যন্ত খুশি তাঁর সহপাঠী ও অন্যান্যরা। তবে বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্কের জেরে কিছুটা হলেও পরিবারের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছিল। কিন্তু কিছুদিন আগে পরিবারের সঙ্গে ফের তিনি কথাবার্তা বলা শুরু করেছেন। কিন্তু এখনই তিনি বাড়ি ফিরতে চান না।

অদম্য জেদ ওই ছাত্রীর। তিনি চান প্রফেসর হতে। তিনি পরিষ্কার জানিয়েছেন, যেদিন উপায় করতে পারব সেদিনই আবার ফিরে যাব বাড়িতে। দেখা করতে যাব। তবে আপাতত বিকম নিয়ে পড়তে চাইছি। অ্য়াকাউন্টেন্সির কিছু কাজ করতে চাইছি।

ওই ছাত্রী একটি ইংরেজি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরিবারের লোকজন আমার নম্বর শুনে খুব খুশি। তারা আমায় ফিরিয়ে নিতে চাইছেন। তবে মাস কয়েক আগে থেকেই আমি কথা বলতে শুরু করেছিলাম।

সূত্রের খবর, ওই ছাত্রী তথাকথিত এক নীচু জাতের ছেলের সঙ্গে চলে গিয়েছিলেন। কিন্তু নাবালিকা থাকার জন্য় তাকে ধরে আনা হয়েছিল। কিন্তু পরিবার তাকে নিতে চায়নি। এরপর তিনি হোমে থাকা শুরু করেছিলেন। কিন্তু সেখানে থেকেও পড়াশোনা চালিয়ে যেতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যান। তবে কিছুদিন তার পড়াশোনা বন্ধ হয়ে গিয়েছিল। তবে তিনি যে মেধাবী ছাত্রী তা বার বার প্রমাণ করে দিয়েছেন। তিনি আফশোস করে বলেন, আমার প্রেমিক জানত আমি অঙ্ক ভালোবাসি। আমাকে পড়াশোনায় খুব উৎসাহ দিত। আমার মনে হয় ওর সঙ্গে থাকলে এভাবে মাঝপথে পড়াশোনা বন্ধ হয়ে যেত না। কিন্তু আমাকে নিজের পায়ে দাঁড়াতেই হবে। সব কাজ একলা সামলাব।

তবে মেয়ের ভালো রেজাল্টের খবর পেয়েই ছাত্রীর পরিবার এখন তাকে ফেরাতে চায়। কিন্তু মেধাবী ছাত্রীর সাফ কথা যেদিন নিজে উপায় করতে পারব, নিজের পায়ে দাঁড়াব, সেদিনই বাড়িতে দেখা করতে যাব।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.