বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: অঝোর ধারায় বৃষ্টি, ট্রাফিক পয়েন্টে ভিজছেন সুইগির ডেলিভারি এজেন্ট
ভিজছেন সুইগির ডেলিভারি এজেন্ট। ছবি ইনস্টাগ্রাম

Viral Video: অঝোর ধারায় বৃষ্টি, ট্রাফিক পয়েন্টে ভিজছেন সুইগির ডেলিভারি এজেন্ট

  • পায়ে হাওয়াই চটি। বাইকের উপর বসে রয়েছেন সুইগির ডেলিভারি এজেন্ট। গায়ে রেইনকোট নেই। অঝোর ধারায় ভিজছেন তিনি। মন খারাপ করা ভিডিয়ো।

অঝোর ধারায় বৃষ্টি পড়ছে। অনেকেই হয়তো ঘরে বসে গরম চায়ে চুমুক দিচ্ছেন। কেউ হয়তো কাঁচের জানালার ধারে বসে বৃষ্টি দেখছেন। তার মধ্যেই সামনে এল সুইগির ডেলিভারি এজেন্টের এক ভিডিয়ো। মন খারাপ করা ভিডিয়ো। গায়ে নেই রেনকোট। বাইকের উপর বসে রয়েছেন ওই ডেলিভারি এজেন্ট। ট্রাফিক পয়েন্টে অপেক্ষা করছেন তিনি। বৃষ্টিতে ভিজছেন তিনি। ইনস্টাগ্রামের ব্যবহারকারী দীনেশ কমা এই ভিডিয়ো শেয়ার করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। বৃষ্টিতে ভিজে এভাবেই আপনার অর্ডার পৌঁছে দেন সুইগির এজেন্ট। এই ভিডিয়ো মন ছুঁয়ে গিয়েছে অনেকের। শুধু মন ছুঁয়ে যাওয়াই নয়, এই ভিডিয়ো দেখে চোখও ভিজেছে অনেকের।

আসলে এভাবেই নানা প্রতিকূল পরিস্থিতির মধ্যে সঠিক সময়ে অর্ডার পৌঁছে দেন তিনি। তা সে প্রবল বৃষ্টিই হোক অথবা প্রচন্ড গরমই হোক। ডেলিভারি এজেন্টের একটাই লক্ষ্য তাঁকে সঠিক সময়ে অর্ডার পৌঁছে দিতে হবে। এটাই মূল টার্গেট। ঝড়, জল যাই হোক তাঁকে খাবার পৌঁছে দিতে হবেই। এটাই শেষ কথা। সেই ভিডিয়ো দেখে নেটিজেনরা জানিয়েছেন আপনার ডেডিকেশনকে কুর্নিশা জানাচ্ছি। পায়ে হাওয়াই চটি। রাস্তায় জলের ধারা। সারা শরীর বৃষ্টিতে ভিজছে। তার মধ্যেই তিনি কর্তব্যে অবিচল।

 

বন্ধ করুন