বাংলা নিউজ > ঘরে বাইরে > ড্রাইভিং জানা নেই, গাড়ি চুরি করে ঠেলে ঠেলে ১০ কিমি নিয়ে গেল ৩ শিক্ষিত চোর

ড্রাইভিং জানা নেই, গাড়ি চুরি করে ঠেলে ঠেলে ১০ কিমি নিয়ে গেল ৩ শিক্ষিত চোর

প্রতীকী ছবি: টুইটার (Twitter)

তিনজনের একজনও গাড়ি চালাতে জানে না। এমনই হাস্যকর পরিস্থিতিতে পড়ল তিন নবীন গাড়ি চোর। কানপুরের ডাবৌলি এলাকার ঘটনা নিয়ে উঠেছে হাসির রোল। কী বলবেন বুঝতে পারছেন না পুলিশকর্মীরাও।

তিন যুবক। তাদের মধ্যে দুই জন কলেজে পড়ছেন। হাতে টাকাপয়সার অভাব। এমন সময়ে আর পাঁচজন টিউশনি বা পার্টটাইম চাকরি খোঁজেন। কিন্তু অত কম টাকায় 'পোষাত' না এই তিন জনের। তাই টাকার লোভে গাড়ি চুরির পথে নামেন তারা। একটি মারুতি ভ্যান চুরি করেও ফেলে। কিন্তু সমস্যা একটাই।

তিনজনের একজনও গাড়ি চালাতে জানে না। এমনই হাস্যকর পরিস্থিতিতে পড়ল তিন নবীন গাড়ি চোর। কানপুরের ডাবৌলি এলাকার ঘটনা নিয়ে উঠেছে হাসির রোল। কী বলবেন বুঝতে পারছেন না পুলিশকর্মীরাও।

তবে তিনজনেই কিন্তু হাল ছাড়ায় বিশ্বাসী নয়। তিনজনে মিলেই গাড়ি ধাক্কা দেওয়ার সিদ্ধান্ত নেয় তারা। রাতের অন্ধকারে প্রায় ১০ কিলোমিটার রাস্তা এভাবেই গাড়ি ঠেলে ঠেলে নিয়ে যায় তিন বন্ধু। কিন্তু এরপরেই তাদের 'এনার্জি' শেষ হয়ে যায়। হাল ছেড়ে গাড়ি একটি নির্জন জায়গায় লুকিয়ে ফেলে তিনজনে। এরপর গাড়ির নম্বর প্লেট খুলে কেটে পড়ে তারা।

শিক্ষিত চোর

চোর মানেই অশিক্ষিত, বর্বর ভাবার কোনও কারণ নেই। তিন চোরকেই মঙ্গলবার গ্রেফতার করে পুলিশ। তিন জনের নাম সত্যম কুমার, আমান গৌতম এবং অমিত ভার্মা। সত্যম মহারাজপুরের একটি ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে B.Tech করছেন। আমান DBS কলেজের B.Com-এর ফাইনাল ইয়ারের পড়ুয়া। আর অমিত চাকরি করেন। অর্থাত্ তিনজনেই শিক্ষিত।

সহকারী পুলিশ কমিশনার (ACP) ভেজ নারায়ণ সিং বলেন, তিন অভিযুক্তই একসঙ্গে এই ফন্দি এঁটেছিলেন। গত ৭ মে দাবাউলি এলাকা থেকে এই গাড়িটি চুরি করেন।

'তিন জন মিলে ভ্যানটি চুরি করেছিল বটে। কিন্তু তাদের কেউই গাড়ি চালাতে জানত না। তাই, তারা ভ্যানটিকে দাবাউলি থেকে কল্যাণপুর পর্যন্ত ১০ কিলোমিটার রাস্তা ঠেলে ঠেলে নিয়ে গিয়েছিল। এরপর নম্বর প্লেটটি সরিয়ে গাড়ি একটি নির্জন জায়গায় লুকিয়ে রাখে। কেউই জানত না কীভাবে গাড়ি চালাতে হয়। কিন্তু চুরি করার পর তারা ভেবেছিল যে করে হোক গাড়ি বিক্রি করে দেওয়া হবে,' জানান পুলিশ আধিকারিক।

তিনি জানান, এর পর আরও ডাকাতির পরিকল্পনা করেছিলেন অমিত। তিনি জানান, সত্যমের তৈরি করা একটি ওয়েবসাইটের মাধ্যমে চুরি যাওয়া গাড়ি বিক্রি করার পরিকল্পনা করেছিল। 'সত্যম চোরাই যানবাহন বিক্রি করার জন্য একটি ওয়েবসাইট তৈরি করছিল। তার পরিকল্পনা ছিল, যদি গাড়িগুলি বাজারে বিক্রি না হয়, তাহলে সে নিজের ওয়েবসাইটের মাধ্যমেই বিক্রি করবে,' বলেন ওই পুলিশ আধিকারিক।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

রাঁচি টেস্ট থেকে বাদ পড়ে দেশে ফিরছেন ব্রিটিশ স্পিনার, খেলবেন না শেষ ম্যাচেও বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.