বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়েবাড়িতে থুতু লাগিয়ে তন্দুরি রুটি সেঁকে হাজতে যুবক, ধরিয়ে দিল ভাইরাল ভিডিও
বিয়েবাড়িতে তন্দুরি রুটি বানানোর কাজ করত ধৃত নৌশাদ।
বিয়েবাড়িতে তন্দুরি রুটি বানানোর কাজ করত ধৃত নৌশাদ।

বিয়েবাড়িতে থুতু লাগিয়ে তন্দুরি রুটি সেঁকে হাজতে যুবক, ধরিয়ে দিল ভাইরাল ভিডিও

  • ভিডিওটি ভাইরাল হওয়ার পরই খোঁজ শুরু হয় ওই যুবকের এবং তাকে গ্রেফতার করে পুলিশ। যুবকের তল্লাশ শুরু হলে জানা যায়, তাঁর নাম নৌশাদ।

বিয়ে বাড়িতে আয়েশ করে তন্দুরি রুটি অনেকেই খেয়েছেন। কিন্তু সাধের তন্দুরি রুটিটি যে থুতু লাগিয়ে সেঁকা হয়েছে, তা জানলে এবার থেকে অনেকেই সেই রুটি এড়িয়ে তো যাবেনই, বরং বিয়ে বাড়ির যে কোনও খাবার মুখে তোলার আগে শঙ্কিত হবেন। এমনই একটি ঘটনা ঘটেছিল উত্তর প্রদেশের মেরঠে। 

একটি ভাইরাল ভিডিওয়ে এক যুবককে তন্দুরি রুটিতে থুতু ফেলে সেঁকতে দেখা গিয়েছিল। ভিডিওটি ভাইরাল হওয়ার পরই খোঁজ শুরু হয় ওই যুবকের এবং তাকে গ্রেফতার করে পুলিশ। যুবকের তল্লাশ শুরু হলে জানা যায়, তাঁর নাম নৌশাদ, বিয়েবাড়িতে তন্দুরি রুটি বানানোর কাজ করে সে।

 

এই ভিডিও ভাইরাল হওয়ার পর হিন্দু জাগরণ মঞ্চের মহানগরের সভাপতি সচিন সিরোহী শুক্রবার সন্ধ্যায় সংস্থার কর্মীদের সঙ্গে থানায় পৌঁছন। সেখানে তিনি জানান, হোয়াটসঅ্যাপ গ্রুপে প্রচারিত একটি ভিডিওয় তিনি দেখেন যে, আরোমা গার্ডেনে বিয়ের অনুষ্ঠানে এক ব্যক্তি রুটি তৈরির সময় তাতে থুতু ফেলছে ও তার পর তন্দুরে সেই রুটি সেঁকছে। প্রথমে জানা যায়, সেই ব্যক্তির নাম সোহেল। 

সিরোহী বলেন, এই ঘটনা অনুষ্ঠানে উপস্থিত সকলের ধর্মীয় ধ্যান-ধারণায় আঘাত হেনেছে। শুধু তাই নয়, করোনা সংক্রমণের যুগে এমন ঘটনার ফলে করোনা অতিমারীর বৃদ্ধির সম্ভাবনা তো থেকে যাচ্ছেই। 

তাঁর দাবি, বিয়ে বাড়িতে রান্নার স্থানে নজরদারি চালানোর জন্য সিসিটিভি ক্যামেরা লাগানো উচিত। এর পরই ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এক সমাজকর্মী যশোদা অ্যাডভোকেটের সহযোগিতায় পুলিশ তাকে গ্রেফতার করে। তখন জানা যায়, ওই ব্যক্তির আসল নাম নৌশাদ। 

বন্ধ করুন