বাংলা নিউজ > ঘরে বাইরে > Woman dresses up as Manjulika: 'মঞ্জুলিকা' সেজে মেট্রোয় ভয় দেখালেন মহিলা, ছিটকে গেলেন তরুণ, ভাইরাল ভিডিয়ো

Woman dresses up as Manjulika: 'মঞ্জুলিকা' সেজে মেট্রোয় ভয় দেখালেন মহিলা, ছিটকে গেলেন তরুণ, ভাইরাল ভিডিয়ো

মেট্রোয় ‘মঞ্জুলিকা’। (ছবি সৌজন্যে, ইনস্টাগ্রাম the.realshit.gyan)

Woman dresses up as Manjulika: ওই তরুণী হলুদ শাড়ি পরে আছেন। সঙ্গে মঞ্জুলিকার মতো বিধ্বস্ত অবস্থায় ছিলেন। সুপারহিট বলিউড সিনেমা 'ভুলভুলাইয়া'-য় যে চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালন।

'ভুলভুলাইয়া'-র মঞ্জুলিকা সেজে নয়ডা মেট্রোয় ভয় দেখালেন এক তরুণী। আচমকা 'মঞ্জুলিকা'-কে দেখে আঁতকেও ওঠেন অনেকে। যে ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়োয় মজেছেন নেটিজেনদের একাংশ।

সোমবার সন্ধ্যার দিকে ইনস্টাগ্রামে the.realshit.gyan নামে একটি অ্যাকাউন্ট থেকে ওই 'মঞ্জুবিকা'-র পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা ছিল, 'আরে ও বোন।' '#memes #metro #ViralMetroIncident #funnymemes #hahaha'-র মতো ট্যাগ দেওয়া হয়েছিল। সঙ্গে একটি ছবিতে লেখা ছিল, ‘ভাবুন শনিবার সন্ধ্যায় ক্লান্ত হয়ে অফিস থেকে ফিরছেন এবং এটা হচ্ছে।’

ওই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, প্রিয়া গুপ্তা নামে ওই তরুণী হলুদ শাড়ি পরে আছেন। সঙ্গে মঞ্জুলিকার মতো বিধ্বস্ত অবস্থায় ছিলেন। সুপারহিট বলিউড সিনেমা 'ভুলভুলাইয়া'-য় যে চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালন। নয়ডা মেট্রোর অ্যাকোয়া লাইনের একটি বগিতে ওই তরুণীকে হেঁটে আসতে দেখা গিয়েছে। মেট্রোর বগির দু'দিকে বসে থাকা মানুষদের উদ্দেশ্যে করে বিভিন্ন অভিব্যক্তি করতে থাকেন প্রিয়া।

তারপর আরও একটি মজাদার ঘটনা ঘটে। ওই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, এক তরুণ কানে হেডফোন দিয়ে গান শুনছিলেন। মঞ্জুলিকা বেশে থাকা প্রিয়া যে তাঁর কাছে এসে গিয়েছেন, সেটা বুঝতে পারেননি। তাঁকে ভয় দেখানোর চেষ্টা করতে থাকেন প্রিয়া। একটা সময় প্রিয়াকে দেখে ফেলেন ওই তরুণ। তারপর ভয়ে সরে যান। ওই তরুণ উঠে যেতেই আসনে বসে পড়েন মঞ্জুলিকা বেশে থাকা প্রিয়া।

আরও পড়ুন: Gutkha Video: গুটখার পিক ফেলতে মাঝ আকাশে বিমানের জানলা খোলার দাবি যাত্রীর! বাকিটা দেখুন ভিডিয়োয়

ওই ভাইরাল ভিডিয়োয় প্রচুর মন্তব্য ভেসে থাকে। এক নেটিজেন বলেন, ‘দিল্লি মেট্রোয় আসন পাওয়ার জন্য এরকম করতে হয়।’ অপর একজন বলেন, ‘আমি ওখানে থাকলে একটা ঘুষি মারতাম।’ অনেকে আবার বলতে থাকেন, ‘ওভার-অ্যাক্টিংয়ের জন্য ৫০০ টাকা কেটে নেওয়া উচিত।’ অনেকে আবার প্রশ্ন করতে থাকেন, এটা মুম্বই মেট্রো নয় তো? কেউ কেউ আবার দাবি করেন, পুরোটাই সাজানো। আদতে শ্যুটিং চলছিল।

আরও পড়ুন: Viral Scam Message: 'ভিডিয়োয় লাইক করলেই ৫০ টাকা', মেসেজ পেয়েছেন তো? কী করবেন আপনি?

ওই মহিলা সত্যিই অভিনয় করেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সে কথাই জানিয়েছেন। প্রিয়ার ইনস্টাগ্রাম বায়ো অনুযায়ী, তিনি অভিনয় করেন। সেইসঙ্গে সঞ্চালনা, মডেলিং করেন বলেও দাবি করেছেন। যিনি মেট্রো স্টেশনে দাঁড়িয়ে 'ভুলভুলাইয়া ২'-র 'আমি যে তোমার' গানে নাচার ভিডিয়ো নিজের ইনস্টা অ্যাকাউন্টে পোস্ট করেছেন। সেই ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন