HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ছবিঘর > ফিরে দেখা ২০২০ : বয়স কিংবা করোনা আটকাতে পারল না যে সকল টলি তারকার বিয়ে!

ফিরে দেখা ২০২০ : বয়স কিংবা করোনা আটকাতে পারল না যে সকল টলি তারকার বিয়ে!

করোনা কাঁটা হয়ে দাঁড়ালেও এগিয়ে যেতে মানা নেই। এবছরই শুভ কাজ সম্পন্ন করেছেন টলিউডের বেশ কিছু তারকা দম্পতি। বিয়ের পিঁড়িতে বসেছেন কে কে? একনজকে দেখে নেওয়া যাক-

1/7 বয়স, করোনা- সব বাঁধা পেরিয়ে চলতি বছরে চার হাত এক হল একঝাঁক টলি তারকার। 
2/7 দীপঙ্কর-দোলেন : বয়স সেটা তো শুধুই একটা সংখ্যা, ভালোবাসার আবার বয়স হয় নাকি! এই কথাটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন দীপঙ্কর দে এবং দোলন রায়। ১৬ জানুয়ারি আইনি মতে সাত পাকে বাঁধা পড়েন ৭৫-এর বর দীপঙ্কর এবং ৪৯-এর কনে দোলন। দীর্ঘ ২৫ বছর লিভ ইন সম্পর্কে থাকার পর অবশেষে আইনি মতে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি। 
3/7 রাহুল-প্রীতি : গত ১০ ফেব্রুয়ারি বিয়ে সারেন দেবী চৌধুরানী সিরিয়াল খ্যাত অভিনেতা রাহুল মজুমদার এবং সৌদামিনীর সংসারের আন্নাকালী, প্রীতি বিশ্বাস। রং-রুট বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। তিন বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পর্ব সেরে ফেলেন দুজনে।
4/7 মল্লিকা-সৌমেন ; গত ১৪ ফেব্রুয়ারি আজীবন একসঙ্গে থাকার শপথ নিলেন টেলি অভিনেত্রী মল্লিকা মজুমদার ও পরিচালক সৌমেন হালদার। ভ্যালেন্টাইনস ডে-র দিন আইনি মতে বিয়ের সারলেন এই জুটি। বকুলকথা ধারাবাহিকে সৌমেনের পরিচালনায় কাজ করেছেন মল্লিকা, ধ্রুবতারা ধারাবাহিকেও একসঙ্গে কাজ করছেন এই জুটি। 
5/7 মানালি-অভিমন্যু : ১৫ অগাস্ট রেজিস্ট্রি ম্যারেজ এবং ২১ সেপ্টেম্বর ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারেন টলি পাড়ার এই জুটি। শুধু মালাবদল আর সিঁদুরদান করে বিয়ে সারেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। করোনা পরিস্থিতিতে দুই পরিবারের সদস্য আর কাছের কয়েকজন বন্ধুকে নিয়ে অনাড়ম্বর বিয়ে সারলেন টলিউডের এই দুই পরিচিত মুখ।
6/7 অনির্বাণ-মধুরিমা : প্রেম সম্পর্ক বহুদিনের, প্রায় বছর ১২। ২৬ নভেম্বর নাট্য দুনিয়ার বন্ধু মধুরিমা গোস্বামীর সঙ্গে করে আইনি মতে বিয়ের পর্ব সারলেন অভিনেতা অনির্বাণ। ২৭ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের জায়গাতেই রিসেপশনের আয়োজন ছিল। একদম ঘরোয়া আয়োজনে দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারলেন এই জুটি। 
7/7 গৌরব-দেবলীনা : ৯ ডিসেম্বর বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্যে দিয়েই চারহাত এক হয় গৌরব-দেবলীনার। তিন বছর ধরে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই জুটি। করোনা আবহে গৌরব-দেবলীনার বিয়ের আয়োজন ছিল সীমাবদ্ধ। আগামী বছর মার্চ-এপ্রিল নাগাদ বড়ো করে রিসেপশন পার্টির আয়োজন করবেন নবদম্পতি। 

Latest News

পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ