বাংলা নিউজ > ছবিঘর > মাথায় টাক,পরনে লুঙ্গি আর শার্ট, মুখে বয়সের ছাপ স্পষ্ট, এ কী হাল প্রসেনজিতের!

মাথায় টাক,পরনে লুঙ্গি আর শার্ট, মুখে বয়সের ছাপ স্পষ্ট, এ কী হাল প্রসেনজিতের!

  • ফের একবার চমকে দিলেন বুম্বাদা। 'আয় খুকু আয়' ছবির লুক প্রকাশ্যে।
এজ ইজ জাস্ট আ নাম্বার বরাবর তাঁকে দেখলে একথাই মনে পড়ে। ষাট ছুঁইছুঁই প্রসেনজিত্ চট্টোপাধ্যায় ফিটনেসে মামলায় তরুণদের টেক্কা দেন। কিন্তু চরিত্রের প্রয়োজনে অবলীলায় তিনি খোলস বদলে ফেলেন। সেই কারণেই তো তিনি ‘ইন্ডাস্ট্রি’। (ছবি সৌজন্যে - টুইটার)
1/7এজ ইজ জাস্ট আ নাম্বার বরাবর তাঁকে দেখলে একথাই মনে পড়ে। ষাট ছুঁইছুঁই প্রসেনজিত্ চট্টোপাধ্যায় ফিটনেসে মামলায় তরুণদের টেক্কা দেন। কিন্তু চরিত্রের প্রয়োজনে অবলীলায় তিনি খোলস বদলে ফেলেন। সেই কারণেই তো তিনি ‘ইন্ডাস্ট্রি’। (ছবি সৌজন্যে - টুইটার)
তবে সোমবার অভিনেতা সামনে এলেন একদম অন্যরকম অবতারে। পরনে লাল-সাদা চেক শার্ট আর লুঙ্গি, মাথায় টাক, মুখে সাদা গাড়ি, মুখে লেগে রয়েছে হালকা হাসি। পুকুর পাড়ের রকে বসে রয়েছেন বুম্বাদা। তাঁকে চেনা দায়, এই ছবিতে! 
2/7তবে সোমবার অভিনেতা সামনে এলেন একদম অন্যরকম অবতারে। পরনে লাল-সাদা চেক শার্ট আর লুঙ্গি, মাথায় টাক, মুখে সাদা গাড়ি, মুখে লেগে রয়েছে হালকা হাসি। পুকুর পাড়ের রকে বসে রয়েছেন বুম্বাদা। তাঁকে চেনা দায়, এই ছবিতে! 
আসলে এটি বুম্বাদার আসন্ন ছবির লুক।‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’-তে দিতিপ্রিয়ার বাবার ভূমিকায় রয়েছেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। সেই ছবির লুক প্রকাশ্যে এল এদিন। 
3/7আসলে এটি বুম্বাদার আসন্ন ছবির লুক।‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’-তে দিতিপ্রিয়ার বাবার ভূমিকায় রয়েছেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। সেই ছবির লুক প্রকাশ্যে এল এদিন। 
ছবির ঘোষণা হয়েছিল সেপ্টেম্বরেই। প্রযোজক জিতের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া রায়। মূলত বাবা-মেয়ের সম্পর্ক নিয়েই এগোবে এই ছবির গল্প। সোমবার (আজ) থেকে শুরু শ্যুটিং, গত শুক্রবার হয়ে গিয়েছে ছবির শুভ মহরত।
4/7ছবির ঘোষণা হয়েছিল সেপ্টেম্বরেই। প্রযোজক জিতের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া রায়। মূলত বাবা-মেয়ের সম্পর্ক নিয়েই এগোবে এই ছবির গল্প। সোমবার (আজ) থেকে শুরু শ্যুটিং, গত শুক্রবার হয়ে গিয়েছে ছবির শুভ মহরত।
এক গ্রাম্য বাবা-মেয়ের গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। বোলপুরের আশেপাশে এবং কলকাতায় হবে ছবির শ্যুটিং। খুকুর ছোট থেকে বড় হয়ে উঠার গল্প বলবে এই ছবি, মেয়েকে হাত ধরে বিয়ের মণ্ডপেও পৌঁছে দেবেন বাবা। তারপর? সেটা জানতে অপেক্ষা করতে হবে।
5/7এক গ্রাম্য বাবা-মেয়ের গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। বোলপুরের আশেপাশে এবং কলকাতায় হবে ছবির শ্যুটিং। খুকুর ছোট থেকে বড় হয়ে উঠার গল্প বলবে এই ছবি, মেয়েকে হাত ধরে বিয়ের মণ্ডপেও পৌঁছে দেবেন বাবা। তারপর? সেটা জানতে অপেক্ষা করতে হবে।
আনুষ্ঠানিক ঘোষণা না হলেও, এই ছবিতে প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন মিথিলা। যদিও সৃজিত ঘরনির চরিত্রটি খুব স্বল্প পরিসরের কিন্তু গুরুত্বপূর্ণ। 
6/7আনুষ্ঠানিক ঘোষণা না হলেও, এই ছবিতে প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন মিথিলা। যদিও সৃজিত ঘরনির চরিত্রটি খুব স্বল্প পরিসরের কিন্তু গুরুত্বপূর্ণ। 
দিন কয়েক আগেই পরিচালক অতনু ঘোষের 'শেষ পাতা'র ছবির নাক উঁচু লেখক বাল্মীকির লুকে চমকে দিয়েছিলেন অভিনেতা, ফের একবার অবাক করেন বুম্বাদা।  (ছবি-ফেসবুক)
7/7দিন কয়েক আগেই পরিচালক অতনু ঘোষের 'শেষ পাতা'র ছবির নাক উঁচু লেখক বাল্মীকির লুকে চমকে দিয়েছিলেন অভিনেতা, ফের একবার অবাক করেন বুম্বাদা।  (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি