বাংলা নিউজ > ছবিঘর > West Bengal Tourism: বাংলায় আসবে লগ্নি, তৈরি হবে অনেক চাকরি, শিল্পের তকমা পেল পর্যটন! কী কী লাভ হবে?

West Bengal Tourism: বাংলায় আসবে লগ্নি, তৈরি হবে অনেক চাকরি, শিল্পের তকমা পেল পর্যটন! কী কী লাভ হবে?

পশ্চিমবঙ্গের পর্যটন ক্ষেত্রের জন্য বড় সুখবর। এবার শিল্পের তকমা পেল পর্যটন ক্ষেত্র। বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন মন্ত্রিসভার বৈঠকে সেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর তাতে হাসি ফুটেছে রাজ্যের পর্যটন মহলের মুখে।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.