বাংলা নিউজ > ছবিঘর > Kishwer-Suyyash: প্রথম সন্তানের জন্ম দিলেন বিগ বসের কিশওয়ার-সুয়াশ! সদ্যোজাতর ছবিতে মজল বলিউড

Kishwer-Suyyash: প্রথম সন্তানের জন্ম দিলেন বিগ বসের কিশওয়ার-সুয়াশ! সদ্যোজাতর ছবিতে মজল বলিউড

  • ফের সুখবর এল বলিউডে! 
২০২১-র মার্চে প্রেগন্যান্সির খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন কিশওয়ার আর সুয়াশ। লিখেছিলেন, ‘নিন, আর বাচ্চা কবে নিচ্ছি এই প্রশ্ন করতে হবে না আপনাদের!’ (ছবি-ইনস্টাগ্রাম)
1/6২০২১-র মার্চে প্রেগন্যান্সির খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন কিশওয়ার আর সুয়াশ। লিখেছিলেন, ‘নিন, আর বাচ্চা কবে নিচ্ছি এই প্রশ্ন করতে হবে না আপনাদের!’ (ছবি-ইনস্টাগ্রাম)
তারপর থেকে প্রেগন্যান্সির সময়কার নানা ঘটনা, মুড সুইং, ফুড ক্রেভিং সকলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিতেন অভিনেত্রী। বেবি বাম্প নিয়ে নানা ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়াতেও। যা নিমেষে মন কাড়ত সকলের। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6তারপর থেকে প্রেগন্যান্সির সময়কার নানা ঘটনা, মুড সুইং, ফুড ক্রেভিং সকলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিতেন অভিনেত্রী। বেবি বাম্প নিয়ে নানা ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়াতেও। যা নিমেষে মন কাড়ত সকলের। (ছবি-ইনস্টাগ্রাম)
কামিয়া পঞ্জাবি, আরতি সিং, কাশ্মীরা শাহ, উর্বশী ঢোলাকিয়ার মতো টিভি তারকারা কিশওয়ারের পাশে ছিলেন এই গোটা জার্নিতে। সোশ্যাল মিডিয়ায় তাঁকে উৎসাহ দেওয়ার, মন ভালো রাখার চেষ্টা করে চলতেন সব সময়। তবে, শুক্রবার সন্ধের দিকে এল খুশির খবর। জানা গেল অভিনেত্রীর কোল আলো করে এসেছে একটি ফুটফুটে রাজপুত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6কামিয়া পঞ্জাবি, আরতি সিং, কাশ্মীরা শাহ, উর্বশী ঢোলাকিয়ার মতো টিভি তারকারা কিশওয়ারের পাশে ছিলেন এই গোটা জার্নিতে। সোশ্যাল মিডিয়ায় তাঁকে উৎসাহ দেওয়ার, মন ভালো রাখার চেষ্টা করে চলতেন সব সময়। তবে, শুক্রবার সন্ধের দিকে এল খুশির খবর। জানা গেল অভিনেত্রীর কোল আলো করে এসেছে একটি ফুটফুটে রাজপুত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
সদ্যোজাতর ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন কিশওয়ার-সুয়াশ। অভিনেত্রী ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘welcome BABY RAI!!! It's a boy’। খুদেকে ভালোবাসা ও তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে নেটপাড়া। মা ও ছেলে দু'জনেই ভালো আছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6সদ্যোজাতর ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন কিশওয়ার-সুয়াশ। অভিনেত্রী ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘welcome BABY RAI!!! It's a boy’। খুদেকে ভালোবাসা ও তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে নেটপাড়া। মা ও ছেলে দু'জনেই ভালো আছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১০ সালে ‘প্যায়ার কি এক কাহানি’র সেটে আলাপ হয় কিশওয়ার মার্চেন্ট আর সুয়াশ রাইয়ের। ২০১৬-তে তাঁরা বিয়ে করেন। ২০১৫ সালে বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6২০১০ সালে ‘প্যায়ার কি এক কাহানি’র সেটে আলাপ হয় কিশওয়ার মার্চেন্ট আর সুয়াশ রাইয়ের। ২০১৬-তে তাঁরা বিয়ে করেন। ২০১৫ সালে বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
খুশিতে ভাসছে মার্চেন্ট ও রাই পরিবার। আপাতত নতুন খুদেকে নিয়ে বাড়ি ফেরার অপেক্ষা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6খুশিতে ভাসছে মার্চেন্ট ও রাই পরিবার। আপাতত নতুন খুদেকে নিয়ে বাড়ি ফেরার অপেক্ষা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি