বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 23 september -এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 23 september -এর জন্য

বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- পারিবারিক সুখ ও ধন বৃদ্ধি হবে। ভাষায় সংযমী হন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে।
1/4সিংহ- পারিবারিক সুখ ও ধন বৃদ্ধি হবে। ভাষায় সংযমী হন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে।
কন্যা- ব্যক্তিগত জীবনে কঠোর সিদ্ধান্ত নিতে হবে। পারিবারিক সুখ ও ধন বৃদ্ধি হবে। ভাষায় সংযমী হন। সমাজের কাজে অংশগ্রহণ করবেন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে।
2/4কন্যা- ব্যক্তিগত জীবনে কঠোর সিদ্ধান্ত নিতে হবে। পারিবারিক সুখ ও ধন বৃদ্ধি হবে। ভাষায় সংযমী হন। সমাজের কাজে অংশগ্রহণ করবেন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে।
তুলা- পারিবারিক দৌড়ঝাপে ব্যস্ত থাকবেন। সম্পর্ক সম্প্রসারণের চেষ্টা করবেন। আর্থিক লগ্নির ফলে লাভ হবে। আর্থিক কাজ পূর্ণ হবে। মানসিক শান্তির খোঁজে আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত হবেন।
3/4তুলা- পারিবারিক দৌড়ঝাপে ব্যস্ত থাকবেন। সম্পর্ক সম্প্রসারণের চেষ্টা করবেন। আর্থিক লগ্নির ফলে লাভ হবে। আর্থিক কাজ পূর্ণ হবে। মানসিক শান্তির খোঁজে আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত হবেন।
বৃশ্চিক- অন্যের জীবনযাপন প্রণালী দেখে নিজের ধরন-ধারণ পাল্টানোর চেষ্টা করেবন। জীবনসঙ্গীর অনুভূতি বুঝুন এবং তাঁকে সময় দিন। পরোপকার করে মানসিক সুখ অর্জন করবেন। ব্যবসায় নতুন গতিবিধির ফলে লাভ হবে।
4/4বৃশ্চিক- অন্যের জীবনযাপন প্রণালী দেখে নিজের ধরন-ধারণ পাল্টানোর চেষ্টা করেবন। জীবনসঙ্গীর অনুভূতি বুঝুন এবং তাঁকে সময় দিন। পরোপকার করে মানসিক সুখ অর্জন করবেন। ব্যবসায় নতুন গতিবিধির ফলে লাভ হবে।
অন্য গ্যালারিগুলি