বাংলা নিউজ > ছবিঘর > অলিম্পিকজয়ী সিন্ধুর বায়োপিকের জোরদার প্রস্তুতি সারছেন দীপিকা? এক্ষুণি দেখে নিন

অলিম্পিকজয়ী সিন্ধুর বায়োপিকের জোরদার প্রস্তুতি সারছেন দীপিকা? এক্ষুণি দেখে নিন

  • বলিপাড়ার নতুন দুই বন্ধুর নাম পি ভি সিন্ধু এবং দীপিকা পাড়ুকোন। বি টাউনে গুঞ্জন অলিম্পিকজয়ী সিন্ধুর বায়োপিক নাকি দেখা যেতে পারে দীপিকাকে। এখানেই শেষ নয়। এবার ব্যাডমিন্টন কোর্টে একসঙ্গে খেলতে দেখা গেল এই দুই বন্ধুকে।
বলিপাড়ার দুই নতুন বন্ধু। পি ভি সিন্ধু এবং দীপিকা পাড়ুকোন। নিজের বায়োপিকে দীপিকাকে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন অলিম্পিকজয়ী ব্যাডমিন্টন তারকা। তার জন্যেই কি কোর্টে এই ফ্রেন্ডলি ম্যাচ? (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
1/6বলিপাড়ার দুই নতুন বন্ধু। পি ভি সিন্ধু এবং দীপিকা পাড়ুকোন। নিজের বায়োপিকে দীপিকাকে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন অলিম্পিকজয়ী ব্যাডমিন্টন তারকা। তার জন্যেই কি কোর্টে এই ফ্রেন্ডলি ম্যাচ? (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
'ছবিটা কেমন উঠেছে?' এরকমই কিছু কি বন্ধুকে বলতে চাইছেন সিন্ধু? খেলার ফাঁকে তাঁর ও অলিম্পিকজয়ীর এই খোশমেজাজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলি-সুন্দরী।
2/6'ছবিটা কেমন উঠেছে?' এরকমই কিছু কি বন্ধুকে বলতে চাইছেন সিন্ধু? খেলার ফাঁকে তাঁর ও অলিম্পিকজয়ীর এই খোশমেজাজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলি-সুন্দরী।
ইনস্টাগ্রামে তাঁর ও সিন্ধুর এই খেলাধুলোর ছবি, ভিডিও শেয়ার করে দীপিকা লিখেছেন, 'এক সাধারণ দিন...'। যদিও নেটপাড়ার সদস্যদের কাছে তা মোটেও 'সাধারণ দিন' বলে মনে হচ্ছে না।
3/6ইনস্টাগ্রামে তাঁর ও সিন্ধুর এই খেলাধুলোর ছবি, ভিডিও শেয়ার করে দীপিকা লিখেছেন, 'এক সাধারণ দিন...'। যদিও নেটপাড়ার সদস্যদের কাছে তা মোটেও 'সাধারণ দিন' বলে মনে হচ্ছে না।
ব্যাডমিন্টন কোর্টে বলি-অভিনেত্রীকে দেখা গেল পুরোদস্তুর স্পোর্টি লুকে। মাথায় উঁচু করে বাঁধা বান এবং কালো রঙের স্পোর্টস ভেস্ট ও ট্র্যাকস্যুট। পায়ে স্পোর্টস স্নিকার্স। অন্যদিকে, ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুও রয়েছেন তাঁর চিরাচরিত পরিচিত লুকে। ছবিতে দেখা যাচ্ছে, দু'জনেই জমিয়ে ব্যাডমিন্টন খেলতে ব্যস্ত।
4/6ব্যাডমিন্টন কোর্টে বলি-অভিনেত্রীকে দেখা গেল পুরোদস্তুর স্পোর্টি লুকে। মাথায় উঁচু করে বাঁধা বান এবং কালো রঙের স্পোর্টস ভেস্ট ও ট্র্যাকস্যুট। পায়ে স্পোর্টস স্নিকার্স। অন্যদিকে, ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুও রয়েছেন তাঁর চিরাচরিত পরিচিত লুকে। ছবিতে দেখা যাচ্ছে, দু'জনেই জমিয়ে ব্যাডমিন্টন খেলতে ব্যস্ত।
সার্ভ করার আগে কক বেছে নিচ্ছেন অলিম্পিকজয়ী। ঘর্মাক্ত শরীর, উঁচু করে বাঁধা হর্সটেল চুল দেখে কে বলবে বন্ধুর সঙ্গে এটি সিন্ধুর ফ্রেন্ডলি ম্যাচ?
5/6সার্ভ করার আগে কক বেছে নিচ্ছেন অলিম্পিকজয়ী। ঘর্মাক্ত শরীর, উঁচু করে বাঁধা হর্সটেল চুল দেখে কে বলবে বন্ধুর সঙ্গে এটি সিন্ধুর ফ্রেন্ডলি ম্যাচ?
'ক্লিয়ার শট!' কোর্টে দাঁড়ানো ভঙ্গি, এক হাতে উঁচিয়ে ধরা ব্যাডমিন্টন দেখে কে বলবে দীপিকা একজন আদ্যপান্ত বলি-অভিনেত্রী। তবে তাঁর রক্তে যে ব্যাডমিন্টন সেকথাও অবশ্য কারো অজানা নয়। দেশের ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের এই বড় মেয়ে একসময় রাজ্যস্তর পর্যন্ত ব্যাডমিন্টন খেলেছেন বলেও জানা যায়।
6/6'ক্লিয়ার শট!' কোর্টে দাঁড়ানো ভঙ্গি, এক হাতে উঁচিয়ে ধরা ব্যাডমিন্টন দেখে কে বলবে দীপিকা একজন আদ্যপান্ত বলি-অভিনেত্রী। তবে তাঁর রক্তে যে ব্যাডমিন্টন সেকথাও অবশ্য কারো অজানা নয়। দেশের ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের এই বড় মেয়ে একসময় রাজ্যস্তর পর্যন্ত ব্যাডমিন্টন খেলেছেন বলেও জানা যায়।
অন্য গ্যালারিগুলি