বাংলা নিউজ > ছবিঘর > প্রথম ডেটে নিককে চুমু খাননি, বিয়ের প্রস্তাব পেয়ে ‘হ্যাঁ’ ও বলেননি প্রিয়াঙ্কা!

প্রথম ডেটে নিককে চুমু খাননি, বিয়ের প্রস্তাব পেয়ে ‘হ্যাঁ’ ও বলেননি প্রিয়াঙ্কা!

  • ৩৯শে পা দিলেন প্রিয়াঙ্কা, ১০ বছরের ছোট স্বামী নিক জোনাসের সঙ্গে দেশি গার্লের প্রেম কাহিনির এই অজানা গল্প জানেন? 
নিক-প্রিয়াঙ্কার প্রেম কাহিনি সত্যি মন ছুঁয়ে যায়। বয়স, ধর্ম, সংস্কৃতির বিস্তর ফারাক থাকলেও প্রিনিক জুটির প্রেমের জোয়ারে ভেঙে গিয়েছে সব বাধা-বিপত্তির উঁচু দেওয়াল। নিকের আগেও প্রিয়াঙ্কার জীবনে বহু পুরুষ এসেছেন, তবে বারবারই মন ভেঙেছে নায়িকার। কার্যত প্রেমে ধাক্কা খেয়েই বলিউড ছেড়ে মার্কিন মুলুকে চলে যায় পিগি চপস, তেমনই শোনা যায়।(ছবি-ইনস্টাগ্রাম)
1/9নিক-প্রিয়াঙ্কার প্রেম কাহিনি সত্যি মন ছুঁয়ে যায়। বয়স, ধর্ম, সংস্কৃতির বিস্তর ফারাক থাকলেও প্রিনিক জুটির প্রেমের জোয়ারে ভেঙে গিয়েছে সব বাধা-বিপত্তির উঁচু দেওয়াল। নিকের আগেও প্রিয়াঙ্কার জীবনে বহু পুরুষ এসেছেন, তবে বারবারই মন ভেঙেছে নায়িকার। কার্যত প্রেমে ধাক্কা খেয়েই বলিউড ছেড়ে মার্কিন মুলুকে চলে যায় পিগি চপস, তেমনই শোনা যায়।(ছবি-ইনস্টাগ্রাম)
আজ, ১৮ই জুলাই প্রিয়াঙ্কার জন্মদিন তবে এই দিনটা এই জুটির কাছে অন্য একটা কারণেও ভীষণ খাস। দেখতে দেখতে একসঙ্গে পথচলার তৃতীয় বর্ষপূর্তি। ২০১৮ সালে প্রিয়াঙ্কার জন্মদিনে উপলক্ষ্যে গ্রীসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে পৌঁছেছিলেন নিক-প্রিয়াঙ্কা।সেখানেই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেওয়ার বিষয়টি ঠিক করে ফেলেছিলেন নিক। প্রিয়াঙ্কার বার্থ ডে এবং প্রপোজ ডে'র দিন যাতে এক না হয়ে যায় সেই জন্য রাত ১২ টা বাজবার অপেক্ষায় ছিলেন এই মার্কিন পপ তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9আজ, ১৮ই জুলাই প্রিয়াঙ্কার জন্মদিন তবে এই দিনটা এই জুটির কাছে অন্য একটা কারণেও ভীষণ খাস। দেখতে দেখতে একসঙ্গে পথচলার তৃতীয় বর্ষপূর্তি। ২০১৮ সালে প্রিয়াঙ্কার জন্মদিনে উপলক্ষ্যে গ্রীসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে পৌঁছেছিলেন নিক-প্রিয়াঙ্কা।সেখানেই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেওয়ার বিষয়টি ঠিক করে ফেলেছিলেন নিক। প্রিয়াঙ্কার বার্থ ডে এবং প্রপোজ ডে'র দিন যাতে এক না হয়ে যায় সেই জন্য রাত ১২ টা বাজবার অপেক্ষায় ছিলেন এই মার্কিন পপ তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
ভোগকে দেওয়া সাক্ষাত্কারে নিক জানিয়েছিলেন,‘আমি হাঁটু গেড়ে বসে ওকে বলেছিলাম তুমি কী আমাকে এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান পুরুষ হওয়ার সুযোগ দেবে, আমায় বিয়ে করবে? বিশ্বাস করুন-ও ৪৫ সেকেন্ড সময় নিয়েছিল, ৪৫ সেকেন্ডের নীরবতা। এরপর আমি বলি, আমি তোমার হাতে এই আংটিটা পরিয়ে দিচ্ছি, যদি না তোমার কোনও আপত্তি থাকে। (ফাইল ছবি) (REUTERS)
3/9ভোগকে দেওয়া সাক্ষাত্কারে নিক জানিয়েছিলেন,‘আমি হাঁটু গেড়ে বসে ওকে বলেছিলাম তুমি কী আমাকে এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান পুরুষ হওয়ার সুযোগ দেবে, আমায় বিয়ে করবে? বিশ্বাস করুন-ও ৪৫ সেকেন্ড সময় নিয়েছিল, ৪৫ সেকেন্ডের নীরবতা। এরপর আমি বলি, আমি তোমার হাতে এই আংটিটা পরিয়ে দিচ্ছি, যদি না তোমার কোনও আপত্তি থাকে। (ফাইল ছবি) (REUTERS)
সেইদিন নিককে হ্যাঁ, বলতে পারেননি ঠিকই। তবে গত তিন বছরে সুদে আসলে ভালোবাসা দিয়ে সেই আক্ষেপ পূরণ করে দিয়েছেন পিগি চপস। তবে এই জুটির ভালোবাসার শুরুটা কেমন ছিল? জানেন সেই কাহিনিটা? (ছবি-ইনস্টাগ্রাম)
4/9সেইদিন নিককে হ্যাঁ, বলতে পারেননি ঠিকই। তবে গত তিন বছরে সুদে আসলে ভালোবাসা দিয়ে সেই আক্ষেপ পূরণ করে দিয়েছেন পিগি চপস। তবে এই জুটির ভালোবাসার শুরুটা কেমন ছিল? জানেন সেই কাহিনিটা? (ছবি-ইনস্টাগ্রাম)
শুরুর দিকে নিক জোনাসকে ভুল বুঝেছিলেন প্রিয়াঙ্কা, ওপেরা উইনফ্রে'কে দেওয়া সাক্ষাত্কারে তেমনই জানালেন দেশি গার্ল। ১০ বছরের ছোট নিককে একদম সিরিয়াসলি নেননি অভিনেত্রী। আসলে প্রিয়াঙ্কার সঙ্গে পরিচয়ের আগে থেকেই দেশি গার্লে মুগ্ধ ছিলেন নিক। মেসেজের মাধ্যমে প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগও করেছিলেন। প্রিয়াঙ্কা মতে, ‘সত্যি বলতে আমি মলাট থেকেই বইয়ের ভিতরে কী আছে সেটা বোঝার চেষ্টা করেছিলাম। আমি একদমই সিরিয়ালসি নিইনি নিকের মেসেজ। আমি ভাবছিলাম আমার বয়স এখন ৩৫, আমার বিয়ের বয়স হয়েছে, আমি মা হতে চাই… আর ওর বয়স এখন কুড়ির কোটায়.. এইসব আদতেও ওর জীবনের অংশ হবে না। নিকের সঙ্গে পরিচয়ের আগে পর্যন্ত আমি এই ভুল ধারণা নিয়েই ছিলাম'।
5/9শুরুর দিকে নিক জোনাসকে ভুল বুঝেছিলেন প্রিয়াঙ্কা, ওপেরা উইনফ্রে'কে দেওয়া সাক্ষাত্কারে তেমনই জানালেন দেশি গার্ল। ১০ বছরের ছোট নিককে একদম সিরিয়াসলি নেননি অভিনেত্রী। আসলে প্রিয়াঙ্কার সঙ্গে পরিচয়ের আগে থেকেই দেশি গার্লে মুগ্ধ ছিলেন নিক। মেসেজের মাধ্যমে প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগও করেছিলেন। প্রিয়াঙ্কা মতে, ‘সত্যি বলতে আমি মলাট থেকেই বইয়ের ভিতরে কী আছে সেটা বোঝার চেষ্টা করেছিলাম। আমি একদমই সিরিয়ালসি নিইনি নিকের মেসেজ। আমি ভাবছিলাম আমার বয়স এখন ৩৫, আমার বিয়ের বয়স হয়েছে, আমি মা হতে চাই… আর ওর বয়স এখন কুড়ির কোটায়.. এইসব আদতেও ওর জীবনের অংশ হবে না। নিকের সঙ্গে পরিচয়ের আগে পর্যন্ত আমি এই ভুল ধারণা নিয়েই ছিলাম'।
নিকের সঙ্গে সম্পর্ক নিয়েও একদম প্রথমে একটু দোটানায় ছিলেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে ‘ভোগ’ পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, প্রথম সাক্ষাতে তাঁরা প্রায় দুই ঘন্টা একসঙ্গে সময় কাটান এবং যাওয়ার আগে নিক তাঁর পিঠ চাপড়ে আদর জানিয়ে চলে যান। কিন্তু সে দিনও তাঁরা পরস্পরকে চুম্বন করেননি। এই ঘটনায় বেশকিছুটা হতাশ হয়েছিলেন নিক। আসলে ওইদিন বাড়িতে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া উপস্থিত ছিলেন। অভিনেত্রীর মনে হয়েছিল, প্রথম দিন এমন কিছু করা উচিৎ নয় যা মায়ের চোখে অশোভন ঠেকে। 
6/9নিকের সঙ্গে সম্পর্ক নিয়েও একদম প্রথমে একটু দোটানায় ছিলেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে ‘ভোগ’ পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, প্রথম সাক্ষাতে তাঁরা প্রায় দুই ঘন্টা একসঙ্গে সময় কাটান এবং যাওয়ার আগে নিক তাঁর পিঠ চাপড়ে আদর জানিয়ে চলে যান। কিন্তু সে দিনও তাঁরা পরস্পরকে চুম্বন করেননি। এই ঘটনায় বেশকিছুটা হতাশ হয়েছিলেন নিক। আসলে ওইদিন বাড়িতে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া উপস্থিত ছিলেন। অভিনেত্রীর মনে হয়েছিল, প্রথম দিন এমন কিছু করা উচিৎ নয় যা মায়ের চোখে অশোভন ঠেকে। 
২০১৮-র জুলাই মাসে গ্রিসে আংটি বদল সারবার পর বেশি সময় নেননি তাঁরা। অগস্ট মাসেই সপরিবারে মুম্বইতে হাজির হন নিক জোনাস। এবং প্রিয়াঙ্কার পরিবারের উপস্থিতিতে বাগদান পর্ব সেরে নেন তাঁরা। ‘চট মংনি’র পর ছিল ‘পট বিহা’-র পালা। 
7/9২০১৮-র জুলাই মাসে গ্রিসে আংটি বদল সারবার পর বেশি সময় নেননি তাঁরা। অগস্ট মাসেই সপরিবারে মুম্বইতে হাজির হন নিক জোনাস। এবং প্রিয়াঙ্কার পরিবারের উপস্থিতিতে বাগদান পর্ব সেরে নেন তাঁরা। ‘চট মংনি’র পর ছিল ‘পট বিহা’-র পালা। 
২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে বসে যোধপুরের উমেদ ভবনে বসে নিয়াঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর। ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে বসে যোধপুরের উমেদ ভবনে বসে নিয়াঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর। ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস। (ছবি-ইনস্টাগ্রাম)
যত দিন যাচ্ছে ততই গাঢ় হচ্ছে এই জুটির ভালোবাসার রঙ। কাজের সূত্রে গত ছয় মাস ধরে দুই আলাদা মহাদেশে রয়েছেন নিক-প্রিয়াঙ্কা। লস অ্যাঞ্জেলসে নিক, আর লন্ডনে প্রিয়াঙ্কা। কিন্তু আতলান্তিকের চেয়েও গভীর এই ভালোবাসার মাঝখানে খুব বেশি দূরত্ব আনতে এই সাময়িক বিচ্ছেদ। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9যত দিন যাচ্ছে ততই গাঢ় হচ্ছে এই জুটির ভালোবাসার রঙ। কাজের সূত্রে গত ছয় মাস ধরে দুই আলাদা মহাদেশে রয়েছেন নিক-প্রিয়াঙ্কা। লস অ্যাঞ্জেলসে নিক, আর লন্ডনে প্রিয়াঙ্কা। কিন্তু আতলান্তিকের চেয়েও গভীর এই ভালোবাসার মাঝখানে খুব বেশি দূরত্ব আনতে এই সাময়িক বিচ্ছেদ। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি