বাংলা নিউজ > ছবিঘর > ৩৪-এ পা দিলেন বরুণ ধাওয়ান, স্ত্রী নাতাশার সঙ্গে অভিনেতার বেশ কিছু অদেখা ছবি

৩৪-এ পা দিলেন বরুণ ধাওয়ান, স্ত্রী নাতাশার সঙ্গে অভিনেতার বেশ কিছু অদেখা ছবি

  • স্ত্রী নাতাশা দালালের সঙ্গে বেশ কিছু অদেখা ছবি কুলি নম্বর ১ অভিনেতার।
আজ ৩৪-এ পা দ্লেন অভিনেতা বরুণ ধাওয়ান। দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করেছেন বরুণ। চলতি বছর জানুয়ারি মাসে গাঁটছড়া বাঁধেন দম্পতি। (ছবি ইনস্টাগ্রাম)
1/10আজ ৩৪-এ পা দ্লেন অভিনেতা বরুণ ধাওয়ান। দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করেছেন বরুণ। চলতি বছর জানুয়ারি মাসে গাঁটছড়া বাঁধেন দম্পতি। (ছবি ইনস্টাগ্রাম)
বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সঙ্গে বরুণ-নাতাশা। জানুয়ারি মাসে স্কুলজীবনের প্রেমিকার গলায় মালা গিয়ে, সিঁথিতে সিঁদুর পরিয়ে, সাত পাক ঘুরে বিয়ের পর্ব সারেন বরুণ।
2/10বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সঙ্গে বরুণ-নাতাশা। জানুয়ারি মাসে স্কুলজীবনের প্রেমিকার গলায় মালা গিয়ে, সিঁথিতে সিঁদুর পরিয়ে, সাত পাক ঘুরে বিয়ের পর্ব সারেন বরুণ।
আলিবাগের এক বিলাসবহুল রিসর্টে বসছিল বরুণ-নাতাশার বিয়ের আসর। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারেন বরুণ।
3/10আলিবাগের এক বিলাসবহুল রিসর্টে বসছিল বরুণ-নাতাশার বিয়ের আসর। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারেন বরুণ।
ক্লাস সিক্সের ছাত্র বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের। যে প্রায় দু-দশক আগের ঘটনা।
4/10ক্লাস সিক্সের ছাত্র বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের। যে প্রায় দু-দশক আগের ঘটনা।
অভিনেতার ‘ছোটবেলার প্রেম’ নাতাশা কিন্তু রাতারাতি তাঁর প্রেমিকা হয়ে যায়নি। বরং একাধিক বার বরুণের প্রেম প্রস্তাব নাকোচ করে দিয়েছিলেন নাতাশা।
5/10অভিনেতার ‘ছোটবেলার প্রেম’ নাতাশা কিন্তু রাতারাতি তাঁর প্রেমিকা হয়ে যায়নি। বরং একাধিক বার বরুণের প্রেম প্রস্তাব নাকোচ করে দিয়েছিলেন নাতাশা।
এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ‘আমার এখনও মনে আছে, আমরা মানেকজি কুপারে পড়তাম।ও ইয়েলো হাউজে ছিল আর আমি রেড হাউজে। বাস্কেটবল কোর্টে প্রথম আলাপ, লাঞ্চ ব্রেকের সময়…ওই টাইমে খাবার আর এনার্জি ড্রিঙ্ক দেওয়া হত'। 
6/10এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ‘আমার এখনও মনে আছে, আমরা মানেকজি কুপারে পড়তাম।ও ইয়েলো হাউজে ছিল আর আমি রেড হাউজে। বাস্কেটবল কোর্টে প্রথম আলাপ, লাঞ্চ ব্রেকের সময়…ওই টাইমে খাবার আর এনার্জি ড্রিঙ্ক দেওয়া হত'। 
বরুণ আরও বলেন, ‘আমার ওর হাঁটাটা মনে আছে। ওকে দেখে আমার মনে হয়েছিল আমি প্রেমে পড়ে গিয়েছে। এটাই ঘটেছিল’। নাতাশা আমাকে তিন থেকে চার বার রিজেক্ট করেছে। তবে আমি কিন্তু আশা ছাড়িনি’।
7/10বরুণ আরও বলেন, ‘আমার ওর হাঁটাটা মনে আছে। ওকে দেখে আমার মনে হয়েছিল আমি প্রেমে পড়ে গিয়েছে। এটাই ঘটেছিল’। নাতাশা আমাকে তিন থেকে চার বার রিজেক্ট করেছে। তবে আমি কিন্তু আশা ছাড়িনি’।
অভিনেতা এই রহস্যও ফাঁস করেছিলেন যে তাঁর বরাবরের ইচ্ছা ছিল নাতাশার সঙ্গে লিভ ইন করার। তবে পরিবারের আপত্তির কারণেই তা সম্ভবপর হয়নি।
8/10অভিনেতা এই রহস্যও ফাঁস করেছিলেন যে তাঁর বরাবরের ইচ্ছা ছিল নাতাশার সঙ্গে লিভ ইন করার। তবে পরিবারের আপত্তির কারণেই তা সম্ভবপর হয়নি।
বিয়ের পর সামাজিক মাধ্যমে প্রায়শই স্ত্রী নাতাশা দালালের সঙ্গে ছবি পোস্ট করেন বরুণ।
9/10বিয়ের পর সামাজিক মাধ্যমে প্রায়শই স্ত্রী নাতাশা দালালের সঙ্গে ছবি পোস্ট করেন বরুণ।
সামাজিক মাধ্যমের দেওয়ালে উঠে আসে তাঁদের ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত।
10/10সামাজিক মাধ্যমের দেওয়ালে উঠে আসে তাঁদের ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত।
অন্য গ্যালারিগুলি