ভাঙা বিয়ে থেকে ব্যর্থ প্রেম,ভালোবাসার খোঁজে বারবার চোট পেয়েছেন রশমি দেশাই

  • উত্তরণের তপস্যার লাভ লাইফটা, রীতিমতো রোলার-কোস্টার রাইড। নন্দিশ সান্ধুর সঙ্গে ডিভোর্সের পর কো-স্টার সিদ্ধার্থ শুক্লার সঙ্গে প্রেমের গুঞ্জন। গত কয়েক বছর ধরে আরহান খানের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন নায়িকা। টিকল না সেই সম্পর্কও!
বিগ বস সিজন ১৩-র ফাইনালিস্ট, বিগত এক দশক ধরে ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা রশমি দেশাইয়ের লাভ লাইফ কিন্তু হতাশায় ভরপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
1/11বিগ বস সিজন ১৩-র ফাইনালিস্ট, বিগত এক দশক ধরে ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা রশমি দেশাইয়ের লাভ লাইফ কিন্তু হতাশায় ভরপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
উত্তরণ কোস্টার নন্দিশ সান্ধুর সঙ্গে বিয়ে টেকেনি রশমির। এরপর দিল সে দিল তক কোস্টার সিদ্ধার্থ শুক্লার সঙ্গে শোনা গিয়েছিল পর্দার তপস্যার প্রেমের গুঞ্জন। সেই সম্পর্কে সীলমোহর পড়বার আগেই দুজনের সমস্যার কথা প্রকাশ্যে আসে। বিগ বসের ঘরে আরহান খানের সঙ্গে প্রেম সম্পর্ক মেনে নিলেও টিকল না সেই সম্পর্কও।
2/11উত্তরণ কোস্টার নন্দিশ সান্ধুর সঙ্গে বিয়ে টেকেনি রশমির। এরপর দিল সে দিল তক কোস্টার সিদ্ধার্থ শুক্লার সঙ্গে শোনা গিয়েছিল পর্দার তপস্যার প্রেমের গুঞ্জন। সেই সম্পর্কে সীলমোহর পড়বার আগেই দুজনের সমস্যার কথা প্রকাশ্যে আসে। বিগ বসের ঘরে আরহান খানের সঙ্গে প্রেম সম্পর্ক মেনে নিলেও টিকল না সেই সম্পর্কও।
উত্তরণ কো-স্টার নন্দিশ সান্ধুর সঙ্গে ২০১২ সালে বিয়ের পর্ব সারেন রশমি। সিরিয়ালের সেটেই তাঁদের পরিচয়, সেখান থেকে প্রেম ও বিয়ে। যদিও তিন বছরের বেশি টেকেনি এই সম্পর্ক। ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের (ফেসবুক)
3/11উত্তরণ কো-স্টার নন্দিশ সান্ধুর সঙ্গে ২০১২ সালে বিয়ের পর্ব সারেন রশমি। সিরিয়ালের সেটেই তাঁদের পরিচয়, সেখান থেকে প্রেম ও বিয়ে। যদিও তিন বছরের বেশি টেকেনি এই সম্পর্ক। ২০১৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের (ফেসবুক)
নন্দিশের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ এনেছিলেন রশমি। একাধিক নারীর সঙ্গে নন্দিশের প্রেম সম্পর্ক ছিল বলেই  রশমি জানান ঘনিষ্ঠ মহলে। যদিও নন্দিশের দাবি রশমি ভীষণ পজেসিভ স্বভাবের ছিলেন। একসঙ্গে নাচ বলিয়েতে অংশ নিয়েছেন এই জুটি।
4/11নন্দিশের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ এনেছিলেন রশমি। একাধিক নারীর সঙ্গে নন্দিশের প্রেম সম্পর্ক ছিল বলেই রশমি জানান ঘনিষ্ঠ মহলে। যদিও নন্দিশের দাবি রশমি ভীষণ পজেসিভ স্বভাবের ছিলেন। একসঙ্গে নাচ বলিয়েতে অংশ নিয়েছেন এই জুটি।
শ়োনা যায় ডিভোর্সের পর অভিনেতা লক্ষ্য রাওয়ানির সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন রশমি।কিন্তু দশ বছরের ছোট অবিনেতার সঙ্গে প্রেম মেনে নেননি রশমির মা। এতেই ভেঙে যায় এই রিসেশনশিপ।(ছবি-ফেসুবক)
5/11শ়োনা যায় ডিভোর্সের পর অভিনেতা লক্ষ্য রাওয়ানির সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন রশমি।কিন্তু দশ বছরের ছোট অবিনেতার সঙ্গে প্রেম মেনে নেননি রশমির মা। এতেই ভেঙে যায় এই রিসেশনশিপ।(ছবি-ফেসুবক)
দিল সে দিল তক ধারাবাহিকে বিগ বস সিজন ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল রশমিকে। দুজনের প্রেম সম্পর্কের গুঞ্জন একসময় শোনা গিয়েছিল। সিদ্ধার্থ বিগ বসের ঘরে বলেছিলেন 'আমার পিছু ধাওয়া করে গোয়া পর্যন্ত পৌঁছে গিয়েছিলি'। তবে প্রেম সম্পর্কের সত্যতা দুজনেই শিকার করেননি কোনওদিন।
6/11দিল সে দিল তক ধারাবাহিকে বিগ বস সিজন ১৩-র বিজয়ী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল রশমিকে। দুজনের প্রেম সম্পর্কের গুঞ্জন একসময় শোনা গিয়েছিল। সিদ্ধার্থ বিগ বসের ঘরে বলেছিলেন 'আমার পিছু ধাওয়া করে গোয়া পর্যন্ত পৌঁছে গিয়েছিলি'। তবে প্রেম সম্পর্কের সত্যতা দুজনেই শিকার করেননি কোনওদিন।
প্রেম থাক বা না থাক, টেলিভিশনের অন্যতম সেরা অন স্ক্রিন জুটি সিদ্ধার্থ-রশমি। এটা তাঁদের সমালোচকরাও মেনে নিতে বাধ্য।
7/11প্রেম থাক বা না থাক, টেলিভিশনের অন্যতম সেরা অন স্ক্রিন জুটি সিদ্ধার্থ-রশমি। এটা তাঁদের সমালোচকরাও মেনে নিতে বাধ্য।
বিগ বসের ঘরের সিদ্ধার্থ-রশমির ঝগড়ার মাঝে বারবার ঘুরে ফিরে এসেছে পুরোনো অভিমান।
8/11বিগ বসের ঘরের সিদ্ধার্থ-রশমির ঝগড়ার মাঝে বারবার ঘুরে ফিরে এসেছে পুরোনো অভিমান।
বিগ বসের অপর প্রতিযোগী আরহান খানের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন রশমি। নিজেদের সম্পর্কের কথা বিগ বসের ঘরে স্বীকারও করে নিয়েছিলেন দুজনেই। এর আগে বহুবার বিগ বসের প্রস্তাব ফিরিয়েছেন রশমি। শোনা যায় প্রেমিক আরহান খানের জন্যই নাকি এই সিজনে বিগ বসের ঘরে আসতে রাজি হন রশমি। কিন্তু শো শেষ হওয়ার আগেই সম্পর্কে চিড় ধরে।
9/11বিগ বসের অপর প্রতিযোগী আরহান খানের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন রশমি। নিজেদের সম্পর্কের কথা বিগ বসের ঘরে স্বীকারও করে নিয়েছিলেন দুজনেই। এর আগে বহুবার বিগ বসের প্রস্তাব ফিরিয়েছেন রশমি। শোনা যায় প্রেমিক আরহান খানের জন্যই নাকি এই সিজনে বিগ বসের ঘরে আসতে রাজি হন রশমি। কিন্তু শো শেষ হওয়ার আগেই সম্পর্কে চিড় ধরে।
আরহান খানে বিবাহিত, তাঁর একটি সন্তান রয়েছে-এই সব তথ্যই রশমির কাছে গোপন করেছিলেন আরহান। তাই বিগ বসের ঘর ছে়ড়ে বার হওয়ার আগেই রশমি এই সম্পর্কে ইতি টানেন। (ছবি সৌজন্যে-কালার্স)
10/11আরহান খানে বিবাহিত, তাঁর একটি সন্তান রয়েছে-এই সব তথ্যই রশমির কাছে গোপন করেছিলেন আরহান। তাই বিগ বসের ঘর ছে়ড়ে বার হওয়ার আগেই রশমি এই সম্পর্কে ইতি টানেন। (ছবি সৌজন্যে-কালার্স)
বিগ বসের পর কালার্সের সুপারহিট শো নাগিন ৪-এ যোগ দিয়েছিলেন রশমি। তবে লকডাউনে আপতত বন্ধ রয়েছে কাজ। আপতত প্রেমে নয়, কাজেই মন দিতে চান রশমি।
11/11বিগ বসের পর কালার্সের সুপারহিট শো নাগিন ৪-এ যোগ দিয়েছিলেন রশমি। তবে লকডাউনে আপতত বন্ধ রয়েছে কাজ। আপতত প্রেমে নয়, কাজেই মন দিতে চান রশমি।
অন্য গ্যালারিগুলি