বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 15th October: দশমীতে সুসংবাদ পাবেন এই রাশির জাতকরা, জানুন কেমন কাটবে শুক্রবার

Horoscope for 15th October: দশমীতে সুসংবাদ পাবেন এই রাশির জাতকরা, জানুন কেমন কাটবে শুক্রবার

শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্... more

সিংহ- কর্মক্ষেত্রের জন্য দিন অনুকূল। কর্মক্ষেত্রে পরিবর্তন করতে পারেন। কারও কথায় কান দিয়ে চুক্তি চূড়ান্ত করবেন না। পড়ুয়াদের পড়াশোনায় আর্থিক বাধা দেখা দিতে পারে। সন্তানের বিবাহে আগত বাধা দূর করার জন্য সাহায্য নিতে পারেন। 
1/4সিংহ- কর্মক্ষেত্রের জন্য দিন অনুকূল। কর্মক্ষেত্রে পরিবর্তন করতে পারেন। কারও কথায় কান দিয়ে চুক্তি চূড়ান্ত করবেন না। পড়ুয়াদের পড়াশোনায় আর্থিক বাধা দেখা দিতে পারে। সন্তানের বিবাহে আগত বাধা দূর করার জন্য সাহায্য নিতে পারেন। 
কন্যা- বেশ কয়েকদিন ধরে চলতে থাকা সমস্যার সমাধান হবে। ভাইদের পরামর্শে পারিবারিক সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হবে। চাকরিতে আধিকারিকদের রোষের মুখে পড়বেন, তাই কাজে মনোনিবেশ করুন। রোগ বাড়তে পারে। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা সুসংবাদ পেতে পারেন।
2/4কন্যা- বেশ কয়েকদিন ধরে চলতে থাকা সমস্যার সমাধান হবে। ভাইদের পরামর্শে পারিবারিক সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হবে। চাকরিতে আধিকারিকদের রোষের মুখে পড়বেন, তাই কাজে মনোনিবেশ করুন। রোগ বাড়তে পারে। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা সুসংবাদ পেতে পারেন।
তুলা- আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। দীর্ঘ দিন ধরে আটকে থাকা টাকা পেয়ে আনন্দিত হবেন। রাজনৈতিক প্রতিযোগিতায় জয়ী হবেন। এক সঙ্গে একাধিক কাজ করতে পারেন, ব্যাকুলতা বাড়বে। তবে বুদ্ধি ও বিবেকের জোরে কাজ সম্পন্ন করতে পারবেন।
3/4তুলা- আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। দীর্ঘ দিন ধরে আটকে থাকা টাকা পেয়ে আনন্দিত হবেন। রাজনৈতিক প্রতিযোগিতায় জয়ী হবেন। এক সঙ্গে একাধিক কাজ করতে পারেন, ব্যাকুলতা বাড়বে। তবে বুদ্ধি ও বিবেকের জোরে কাজ সম্পন্ন করতে পারবেন।
বৃশ্চিক- কর্মক্ষেত্রে এমন কোনও কাজ পেতে পারেন, যা পূর্ণ করার জন্য সঙ্গীদের সহযোগিতা লাভ করবেন। কাজে সাফল্য লাভ করবেন। সন্তানের তরফে হতাশাজনক সংবাদ পেতে পারেন। এর ফলে মানসিক অবসাদ বাড়বে। অতিথি আগমন হতে পারে।
4/4বৃশ্চিক- কর্মক্ষেত্রে এমন কোনও কাজ পেতে পারেন, যা পূর্ণ করার জন্য সঙ্গীদের সহযোগিতা লাভ করবেন। কাজে সাফল্য লাভ করবেন। সন্তানের তরফে হতাশাজনক সংবাদ পেতে পারেন। এর ফলে মানসিক অবসাদ বাড়বে। অতিথি আগমন হতে পারে।
অন্য গ্যালারিগুলি