বাংলা নিউজ > ছবিঘর > করিনা, প্রীতি থেকে রাধিকা; বলিউডে এই নায়িকাদের MMS ফাঁস হয়েছিল একসময়!

করিনা, প্রীতি থেকে রাধিকা; বলিউডে এই নায়িকাদের MMS ফাঁস হয়েছিল একসময়!

  • কারিনা কাপুর থেকে মল্লিকা শেরাওয়াত ... এই অভিনেত্রীদের ফাঁস হওয়া এমএমএস হতবাক করেছে সকলকে।
বলিউডে নানা তারকার নাম জড়িয়েছে বিভিন্ন বিতর্কে। একই সময়ে, ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীর নামও বিতর্কিত হয়েছে যেমন এমএমএস কেলেঙ্কারিতে। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী ত্রিশাকর মধু এবং প্রিয়াঙ্কা পণ্ডিতের এমএমএস ফাঁস হয়েছে। এর আগেও অনেক বিখ্যাত অভিনেত্রীর MMS ফাঁসের খবর পাওয়া গেছে।
1/8বলিউডে নানা তারকার নাম জড়িয়েছে বিভিন্ন বিতর্কে। একই সময়ে, ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীর নামও বিতর্কিত হয়েছে যেমন এমএমএস কেলেঙ্কারিতে। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী ত্রিশাকর মধু এবং প্রিয়াঙ্কা পণ্ডিতের এমএমএস ফাঁস হয়েছে। এর আগেও অনেক বিখ্যাত অভিনেত্রীর MMS ফাঁসের খবর পাওয়া গেছে।
অভিনেত্রী মোনা সিং-এর একটি ভিডিয়ো ফাঁস হয়েছে। স্পটবয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ভিডিয়োতে মোনাকে নগ্ন অবস্থায় দেখা গেছে। পরে অভিনেত্রী সাফ জানিয়েছিলেন এই ভিডিয়োটি তাঁর নয় বরং কেউ তাঁর মুখের ফটোশপ করেছে।
2/8অভিনেত্রী মোনা সিং-এর একটি ভিডিয়ো ফাঁস হয়েছে। স্পটবয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ভিডিয়োতে মোনাকে নগ্ন অবস্থায় দেখা গেছে। পরে অভিনেত্রী সাফ জানিয়েছিলেন এই ভিডিয়োটি তাঁর নয় বরং কেউ তাঁর মুখের ফটোশপ করেছে।
খুব ছোটবেলা থেকেই তার অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী হংসিকা মোটওয়ানি। তাঁরও একটি ভিডিয়ো ফাঁস হয়েছিল। যেখানে বলা হচ্ছিল তাঁকে বাথটাবে স্নান করতে দেখা গেছে। যদিও হানসিকা সেই ভিডিয়োটিকে ভুয়ো বলে চিহ্নিত করেছেন।
3/8খুব ছোটবেলা থেকেই তার অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী হংসিকা মোটওয়ানি। তাঁরও একটি ভিডিয়ো ফাঁস হয়েছিল। যেখানে বলা হচ্ছিল তাঁকে বাথটাবে স্নান করতে দেখা গেছে। যদিও হানসিকা সেই ভিডিয়োটিকে ভুয়ো বলে চিহ্নিত করেছেন।
বলিউডের শীর্ষ অভিনেত্রী কারিনা কাপুরের নামও একসময় MMS বিতর্কে জড়িয়েছিল। স্পটবয়ের একটি রিপোর্টে বলা হয়েছিল, কারিনা এবং শাহিদ কাপুরের একটি এমএমএস ফাঁস হয়েছে। যেখানে তাঁদের দুজনকে একটি ঘরে একে অপরকে চুম্বন করতে দেখা গেছে।
4/8বলিউডের শীর্ষ অভিনেত্রী কারিনা কাপুরের নামও একসময় MMS বিতর্কে জড়িয়েছিল। স্পটবয়ের একটি রিপোর্টে বলা হয়েছিল, কারিনা এবং শাহিদ কাপুরের একটি এমএমএস ফাঁস হয়েছে। যেখানে তাঁদের দুজনকে একটি ঘরে একে অপরকে চুম্বন করতে দেখা গেছে।
পাকিস্তানি অভিনেত্রী বীনা মালিক যখন ভারতে কাজ খুঁজতে আসেন, তখন তাঁর একটি এমএমএস ভাইরাল হয়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অভিনেতা রঞ্জন ভার্মাকেও দেখা গিয়েছিল সেই ভিডিয়োতে।
5/8পাকিস্তানি অভিনেত্রী বীনা মালিক যখন ভারতে কাজ খুঁজতে আসেন, তখন তাঁর একটি এমএমএস ভাইরাল হয়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অভিনেতা রঞ্জন ভার্মাকেও দেখা গিয়েছিল সেই ভিডিয়োতে।
বলিউডে ডিম্পল গার্ল প্রীতি জিন্টার একটি MMS ভাইরাল হয়েছিল। সেখানে বলা হয়েছিল বাথরুম থেকে নাকি তাঁর একটি ভিডিয়ো ফাঁস হয়েছে। এই খবর সবাইকে হতবাক করেছিল।
6/8বলিউডে ডিম্পল গার্ল প্রীতি জিন্টার একটি MMS ভাইরাল হয়েছিল। সেখানে বলা হয়েছিল বাথরুম থেকে নাকি তাঁর একটি ভিডিয়ো ফাঁস হয়েছে। এই খবর সবাইকে হতবাক করেছিল।
বলিউড ছবিতে সাহসী দৃশ্যের মাধ্যমে শিরোনামে থাকেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। তাঁরও একটি MMS ফাঁসের বিষয়ে সামনে আসেন। পরবর্তীতে অনেকেই বিশ্বাস করেন এই ভিডিয়োটি মল্লিকা নয় বরং তাঁর মতো দেখতে অন্য একটি মেয়ে ছিল।
7/8বলিউড ছবিতে সাহসী দৃশ্যের মাধ্যমে শিরোনামে থাকেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। তাঁরও একটি MMS ফাঁসের বিষয়ে সামনে আসেন। পরবর্তীতে অনেকেই বিশ্বাস করেন এই ভিডিয়োটি মল্লিকা নয় বরং তাঁর মতো দেখতে অন্য একটি মেয়ে ছিল।
একটি এমএমএস কেলেঙ্কারিতে ফেঁসেছিলেন অভিনেত্রী রাধিকা আপ্তে। সেই সময় প্রচণ্ড বিতর্কের মধ্যে পড়েছিলেন তিনি। খুব ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিয়ো ফাঁস হওয়ার বিষয়টি সামনে আসে। এ নিয়ে অভিনেত্রী খুব রেগে গিয়েছিলেন।
8/8একটি এমএমএস কেলেঙ্কারিতে ফেঁসেছিলেন অভিনেত্রী রাধিকা আপ্তে। সেই সময় প্রচণ্ড বিতর্কের মধ্যে পড়েছিলেন তিনি। খুব ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিয়ো ফাঁস হওয়ার বিষয়টি সামনে আসে। এ নিয়ে অভিনেত্রী খুব রেগে গিয়েছিলেন।
অন্য গ্যালারিগুলি