বাংলা নিউজ > ছবিঘর > KKR vs MI: জেতা ম্যাচ হাতছাড়া, কোন ৫ কারণে KKR-এর কাটল না মুম্বই-অভিশাপ?

KKR vs MI: জেতা ম্যাচ হাতছাড়া, কোন ৫ কারণে KKR-এর কাটল না মুম্বই-অভিশাপ?

  • কার্যত জেতা ম্যাচ ছিল। ১০ বারের মধ্যে ন'বার সেই ম্যাচ জিতে ফিরত কলকাতা নাইট রাইডার্সও (কেকেআর)। কিন্তু সেই একবারই এল মঙ্গলবার চেন্নাইয়ে। তার সৌজন্যে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১০ রানে হারলেন নাইটরা। আর মুম্বইয়ের কেকেআরে হারের দৌড়ে অব্যাহত থাকল। দেখে নিন কোন পাঁচ কারণে কেকেআর হেরে গেল -
রাহুল চাহারের দুর্ধর্ষ বোলিং : একটা সময রীতিমতো ছুটছিল কেকেআর। নাইটদের প্রথম ধাক্কা দেন চাহার। তখন কেকেআরের স্কোর ছিল এক উইকেটে ৭২ রান। তারপর প্রথম চারটি উইকেট নিয়েই তিনি ম্যাচে ফিরিয়েছিলেন। (ছবি সৌজন্য আইপিএল)
1/5রাহুল চাহারের দুর্ধর্ষ বোলিং : একটা সময রীতিমতো ছুটছিল কেকেআর। নাইটদের প্রথম ধাক্কা দেন চাহার। তখন কেকেআরের স্কোর ছিল এক উইকেটে ৭২ রান। তারপর প্রথম চারটি উইকেট নিয়েই তিনি ম্যাচে ফিরিয়েছিলেন। (ছবি সৌজন্য আইপিএল)
ক্রুণাল পান্ডিয়ার বোলিং : মাত্র এক উইকেট নিলেও চার ওভারে মাত্র ১৩ রান দিয়েছেন। একের পর এক ডট বল করেছে। যা চাপ বাড়িয়েছে কেকেআরের উপর। (ছবি সৌজন্য আইপিএল)
2/5ক্রুণাল পান্ডিয়ার বোলিং : মাত্র এক উইকেট নিলেও চার ওভারে মাত্র ১৩ রান দিয়েছেন। একের পর এক ডট বল করেছে। যা চাপ বাড়িয়েছে কেকেআরের উপর। (ছবি সৌজন্য আইপিএল)
জসপ্রীত বুমরাহের দুর্দান্ত ১৯ তম ওভার : দু'ওভারে কেকেআরের দরকার ছিল ১৯ রান। ১৯ তম ওভারে মাত্র চার রান দেন। (ছবি সৌজন্য আইপিএল)
3/5জসপ্রীত বুমরাহের দুর্দান্ত ১৯ তম ওভার : দু'ওভারে কেকেআরের দরকার ছিল ১৯ রান। ১৯ তম ওভারে মাত্র চার রান দেন। (ছবি সৌজন্য আইপিএল)
ট্রেন্ট বোল্টের দুর্দান্ত শেষ ওভার : শেষ ওভারে ১৫ রান দরকার ছিল কেকেআরের। ক্রিজে ছিলেন আন্দ্রে রাসেল এবং দীনেশ কার্তিক। সেখান থেকে মাত্র চার রান দিয়ে দু'উইকেট নেন। (ছবি সৌজন্য আইপিএল) 
4/5ট্রেন্ট বোল্টের দুর্দান্ত শেষ ওভার : শেষ ওভারে ১৫ রান দরকার ছিল কেকেআরের। ক্রিজে ছিলেন আন্দ্রে রাসেল এবং দীনেশ কার্তিক। সেখান থেকে মাত্র চার রান দিয়ে দু'উইকেট নেন। (ছবি সৌজন্য আইপিএল) 
কেকেআরের ব্যাটিং বিপর্যয় : পাঁচ ওভারে কেকেআরের দরকার ছিল ৩১ রান। হাতে ছিল ছ'উইকেট। সেখান থেকে উইকেট না হারালেও রাসেলকে চেপে ধরেছিল মুম্বই। স্ট্রাইক রোটেট করতে পারছিলেন না। দু'রান নিচ্ছিলেন না। ফলে কার্তিক সুযোগ পাচ্ছিলেন না। শেষপর্যন্ত ১৫ বলে মাত্র ন'রান করেন রাসেল। (ছবি সৌজন্য আইপিএল)
5/5কেকেআরের ব্যাটিং বিপর্যয় : পাঁচ ওভারে কেকেআরের দরকার ছিল ৩১ রান। হাতে ছিল ছ'উইকেট। সেখান থেকে উইকেট না হারালেও রাসেলকে চেপে ধরেছিল মুম্বই। স্ট্রাইক রোটেট করতে পারছিলেন না। দু'রান নিচ্ছিলেন না। ফলে কার্তিক সুযোগ পাচ্ছিলেন না। শেষপর্যন্ত ১৫ বলে মাত্র ন'রান করেন রাসেল। (ছবি সৌজন্য আইপিএল)
অন্য গ্যালারিগুলি