বাংলা নিউজ > ছবিঘর > Lakme Fashion Week: ব়্যাম্পে হাঁটার পর ‘বুড্ডি’ ‘চাচি’ বলে ট্রোল করিনাকে!

Lakme Fashion Week: ব়্যাম্পে হাঁটার পর ‘বুড্ডি’ ‘চাচি’ বলে ট্রোল করিনাকে!

  • এদিন গৌরব গুপ্তার পোশাকে গ্র্যান্ড ফাইনালে শো-স্টপার ছিলেন করিনা। এদিন শো-স্টপার করিনাকে বুড্ডি, চাচি, মহিষ বলে নেটিজেনরা ট্রোল করে।
সাদা এবং গোল্ডেন ডিজাইন করা গাউনে রবিবার Lakme Fashion Week-এর ব়্যাম্পে হাঁটলেন অভিনেত্রী করিনা কাপুর খান। ছোট ছেলে জাহাঙ্গীর জন্মের পর এই প্রথম ব়্যাম্পে হাঁটতে দেখা গেল বেবোকে। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
1/5সাদা এবং গোল্ডেন ডিজাইন করা গাউনে রবিবার Lakme Fashion Week-এর ব়্যাম্পে হাঁটলেন অভিনেত্রী করিনা কাপুর খান। ছোট ছেলে জাহাঙ্গীর জন্মের পর এই প্রথম ব়্যাম্পে হাঁটতে দেখা গেল বেবোকে। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
কারিনা Lakme Fashion Week-এর গ্র্যান্ড ফিনালে শোয়ের জন্য ডিজাইনার গৌরব গুপ্তার পোশাকে শো -স্টপার হয়েছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
2/5কারিনা Lakme Fashion Week-এর গ্র্যান্ড ফিনালে শোয়ের জন্য ডিজাইনার গৌরব গুপ্তার পোশাকে শো -স্টপার হয়েছিলেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
করিনা অবশ্য জানিয়েছিলেন, তাকে তার পছন্দ অনুসারে যেতে বলা হয়, তাহলে সে তার ট্রেডমার্ক কাফতান পরে ব়্যাম্প ওয়াক করা পছন্দ করবেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
3/5করিনা অবশ্য জানিয়েছিলেন, তাকে তার পছন্দ অনুসারে যেতে বলা হয়, তাহলে সে তার ট্রেডমার্ক কাফতান পরে ব়্যাম্প ওয়াক করা পছন্দ করবেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
দ্বিতীয় গর্ভাবস্থাকালে করিনাকে কাফতান পরেই বেশিরভাগ সময় দেখা যেত। (ছবি বরিন্দর চ্যাওলা)
4/5দ্বিতীয় গর্ভাবস্থাকালে করিনাকে কাফতান পরেই বেশিরভাগ সময় দেখা যেত। (ছবি বরিন্দর চ্যাওলা)
অভিনেত্রীর কথায়, তাঁর ফ্যাশন স্টেটমেন্ট সব সময় ক্যাজুয়াল সম্পর্কিত ছিল। যা পরে তিনি আরাম অনুভব করেন। করিনা বলেন, ‘উদাহরণস্বরূপ, আমি ইদানীং বাইকারের হাফপ্যান্ট পরছি, এটা ট্রেন্ডি নয়, তবে এই মুহূর্তে বম্বেতে এত গরম!’ ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
5/5অভিনেত্রীর কথায়, তাঁর ফ্যাশন স্টেটমেন্ট সব সময় ক্যাজুয়াল সম্পর্কিত ছিল। যা পরে তিনি আরাম অনুভব করেন। করিনা বলেন, ‘উদাহরণস্বরূপ, আমি ইদানীং বাইকারের হাফপ্যান্ট পরছি, এটা ট্রেন্ডি নয়, তবে এই মুহূর্তে বম্বেতে এত গরম!’ ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
অন্য গ্যালারিগুলি