বাড়ি > ছবিঘর > New Normal: করোনা আবহে খুলেছে সেলুন, নতুন কৌশলে ছাঁটা হচ্ছে চুল-দাড়ি

New Normal: করোনা আবহে খুলেছে সেলুন, নতুন কৌশলে ছাঁটা হচ্ছে চুল-দাড়ি

করোনা সংক্রমণের প্রভাবে আমূল বদলে গিয়েছে চেনা সেলুন ও বিউটি পার্লারের চেহারা। নিরাপত্তা সুনিশ্চিত করতে তৎপর সেলুনকর্মীরা ব্যবহার করছেন পিপিই, মাস্ক ও স্যানিটাইজার। 

পিপিই কিট পরে গ্রাহককে পরিষেবা দিচ্ছেন ঠানের ঘোড়বন্দর রোডের বিউটি পার্লার কর্মী। গ্রাহকের মুখও ঢাকা থাকছে মাস্কে। ছবি: প্রফুল্ল গঙ্গার্দে।
1/4পিপিই কিট পরে গ্রাহককে পরিষেবা দিচ্ছেন ঠানের ঘোড়বন্দর রোডের বিউটি পার্লার কর্মী। গ্রাহকের মুখও ঢাকা থাকছে মাস্কে। ছবি: প্রফুল্ল গঙ্গার্দে।
লকডাউনে দীর্ঘ কয়েক মাস ঘরবন্দি থাকার ফলে অবিরাম গজিয়েছে চিল-দাড়ির জঙ্গল। নিরাপত্তা বিধি মেনে গ্রাহকের সমস্যার সমাধানে ব্যস্ত মহারাষ্ট্রের ঠানের এক বিউটিপার্লার কর্মী। ছবি: প্রফুল্ল গঙ্গার্দে।
2/4লকডাউনে দীর্ঘ কয়েক মাস ঘরবন্দি থাকার ফলে অবিরাম গজিয়েছে চিল-দাড়ির জঙ্গল। নিরাপত্তা বিধি মেনে গ্রাহকের সমস্যার সমাধানে ব্যস্ত মহারাষ্ট্রের ঠানের এক বিউটিপার্লার কর্মী। ছবি: প্রফুল্ল গঙ্গার্দে।
মুম্বইয়ের প্রভাদেবীল অঞ্চলের এক পার্লারে পিপিই কিট, মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করে চুল ও দাড়ি কাটার ব্যবস্থা কায়েম হয়েছে। ছবি: অংশুমান পয়রেকার।
3/4মুম্বইয়ের প্রভাদেবীল অঞ্চলের এক পার্লারে পিপিই কিট, মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করে চুল ও দাড়ি কাটার ব্যবস্থা কায়েম হয়েছে। ছবি: অংশুমান পয়রেকার।
রাস্তার পাশে সস্তার সেলুনে ব্যয়বহুল স্বাস্থ্য নিরাপত্তা ব্যবস্থা মেনে চলার রীতি অবশ্য মানা সম্ভব নয়। তবে কর্মী ও গ্রাহক উভয়েরই মাস্ক ব্যবহার আবশ্যিক করা হয়েছে সেখানেও। মুম্বইয়ের প্রভাদেবী এলাকায় অংশুমান পয়রেকারের ছবি।
4/4রাস্তার পাশে সস্তার সেলুনে ব্যয়বহুল স্বাস্থ্য নিরাপত্তা ব্যবস্থা মেনে চলার রীতি অবশ্য মানা সম্ভব নয়। তবে কর্মী ও গ্রাহক উভয়েরই মাস্ক ব্যবহার আবশ্যিক করা হয়েছে সেখানেও। মুম্বইয়ের প্রভাদেবী এলাকায় অংশুমান পয়রেকারের ছবি।
অন্য গ্যালারিগুলি