অঙ্কুশের ক্যামেরায় লেন্সবন্দী 'নীলপরী' ঐন্দ্রিলা

  • দেখুন নতুন অবতারে ফাগুন বউ ঐন্দ্রিলা সেনকে কত মিষ্টি লাগছে! আর ঐন্দ্রিলার এই সুন্দর ছবিগুলো লেন্সবন্দী করেছেন স্বয়ং অঙ্কুশ।
টলিউডের অন্যতম রোম্যান্টিক কপল অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁদের প্রেম-খুনসুটি সবসময়ই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। এবার গার্লফ্রেন্ডের জন্য ফটোগ্রাফার হয়ে গেলেন অঙ্কুশ। একদম পেশাদার ফটোগ্রাফারের মতোই ফাগুন বউ-কে লেন্সবন্দী করলেন অঙ্কুশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/7টলিউডের অন্যতম রোম্যান্টিক কপল অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁদের প্রেম-খুনসুটি সবসময়ই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। এবার গার্লফ্রেন্ডের জন্য ফটোগ্রাফার হয়ে গেলেন অঙ্কুশ। একদম পেশাদার ফটোগ্রাফারের মতোই ফাগুন বউ-কে লেন্সবন্দী করলেন অঙ্কুশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডের জন্য এমন সুন্দর সেজেছিলেন ঐন্দ্রিলা। দেখুন আকাশি লেহেঙ্গা-চোলিতে কত সুন্দর লাগল ঐন্দ্রিলাকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/7জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডের জন্য এমন সুন্দর সেজেছিলেন ঐন্দ্রিলা। দেখুন আকাশি লেহেঙ্গা-চোলিতে কত সুন্দর লাগল ঐন্দ্রিলাকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছবির ক্যাপশন হিসাবে ঐন্দ্রিলা লিখেছেন, ' তুমি যখন ভাববে তুমি সুন্দর, তখন থেকেই তুমি প্রকৃত সুন্দর, ধন্যবাদ আমরা একমাত্র ক্যামেরা পার্সন অঙ্কুশ হাজরাকে’ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/7ছবির ক্যাপশন হিসাবে ঐন্দ্রিলা লিখেছেন, ' তুমি যখন ভাববে তুমি সুন্দর, তখন থেকেই তুমি প্রকৃত সুন্দর, ধন্যবাদ আমরা একমাত্র ক্যামেরা পার্সন অঙ্কুশ হাজরাকে’ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এখন নিজেকে অনেকটাই পাল্টে ফেলেছেন ফাগুন বউ। প্রতিদিন জিমে বেশ খানিকটা সময় কাটাচ্ছেন-বাড়তি মেদ ঝড়িয়ে ফেলতে বদ্ধ পরিকর ঐন্দ্রিলা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/7এখন নিজেকে অনেকটাই পাল্টে ফেলেছেন ফাগুন বউ। প্রতিদিন জিমে বেশ খানিকটা সময় কাটাচ্ছেন-বাড়তি মেদ ঝড়িয়ে ফেলতে বদ্ধ পরিকর ঐন্দ্রিলা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
কী কারণে এই ট্রান্সফরমেশন? শোনা যাচ্ছে শীঘ্রই সুখবর দিতে চলেছেন ঐন্দ্রিলা। মানে অভিনয়ে ফিরছেন ঐন্দ্রিলা। আর সেটা হয়ত বড়োপর্দাতেই। সম্প্রতি অঙ্কুশের সঙ্গে এক ইন্সটাগ্রাম লাইভে তেমনটাই ইঙ্গিত দিয়েছেন নায়িকা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/7কী কারণে এই ট্রান্সফরমেশন? শোনা যাচ্ছে শীঘ্রই সুখবর দিতে চলেছেন ঐন্দ্রিলা। মানে অভিনয়ে ফিরছেন ঐন্দ্রিলা। আর সেটা হয়ত বড়োপর্দাতেই। সম্প্রতি অঙ্কুশের সঙ্গে এক ইন্সটাগ্রাম লাইভে তেমনটাই ইঙ্গিত দিয়েছেন নায়িকা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মার্চ মাসেই ঐন্দ্রিলার জন্মদিন। সেই উপলক্ষ্যে মার্চের মাঝামাঝি সময়ে ইউরোপ ভ্রমণে বেরিয়ে পড়ছেন এই জুটি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/7মার্চ মাসেই ঐন্দ্রিলার জন্মদিন। সেই উপলক্ষ্যে মার্চের মাঝামাঝি সময়ে ইউরোপ ভ্রমণে বেরিয়ে পড়ছেন এই জুটি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ভ্রমণের তালিকায় রয়েছে প্যারিস, সুইৎজ়ারল্যান্ডের মতো দেশ। ইউরোপ ভ্রমণের জন্য একটা দামি এসএলআর ক্যামেরাও কিনে ফেলেছেন অঙ্কুশ। এখন শুধু ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়বার পালা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/7ভ্রমণের তালিকায় রয়েছে প্যারিস, সুইৎজ়ারল্যান্ডের মতো দেশ। ইউরোপ ভ্রমণের জন্য একটা দামি এসএলআর ক্যামেরাও কিনে ফেলেছেন অঙ্কুশ। এখন শুধু ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়বার পালা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি