বাংলা নিউজ > ছবিঘর > Nusrat-Yash: ‘আমি একটা সম্পূর্ণ পরিবার পেয়েছি’, যশের সঙ্গে বিয়ে প্রসঙ্গে নুসরত

Nusrat-Yash: ‘আমি একটা সম্পূর্ণ পরিবার পেয়েছি’, যশের সঙ্গে বিয়ে প্রসঙ্গে নুসরত

  • গত বছরেই বিয়ে সেরে নিয়েছেন যশ ও নুসরত, টলিপাড়ায় জল্পনা তুঙ্গে।
1/10 নিখিল জৈন তাঁর জীবনের অতীত অধ্যায় এটা জুন মাসেই স্পষ্ট করে দিয়েছেন নুসরত জাহান। তবে সোমবার নতুন মোড় নিল এই প্রাক্তন জুটির সমীকরণ। এদিন নতুন করে চর্চায় নিখিল-নুসরত-যশের কাহিনি। এদিন নুসরতের ঘনিষ্ঠমহল দাবি যশ ও নুসরত নাকি গত বছরেই বিয়ের পর্ব সেরে ফেলেছেন! হ্যাঁ, চমকে যাওয়ার মতো হলেও এটাই বলছে দুই তারকা ঘনিষ্ঠ সূত্র। 
<
2/10 গত সপ্তাহেই বিশ্বকর্মা পুজোর দিন যশ দাশগুপ্তর নতুন ছবি ‘চিনে বাদাম’-এর নায়িকা তথা প্রযোজক এনা সাহার অফিসের পুজোয় হাজির হয়েছিলেন ‘যশরত’। সেইদিন নুসরতের সব সাজকে ছাপিয়ে গেল তাঁর সিঁথির সিঁদুর। যা দেখে প্রশ্ন উঠেছিল কি সত্যি বিয়ের পর্ব সেরে ফেলেছেন যশ-নুসরত? এদিন সেই জল্পনা বেড়ে গেল কয়েকগুণ। 
<
3/10 জানা যাচ্ছে, যশ-নুসরতের প্রেমের কাহিনির শুরুটা গত বছর জুলাই মাসে। এসওএস কলকাতা ছবির সুবাদেই ঘনিষ্ঠ হন দুজনে। সেই সময় অবশ্য নিখিলের সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে ফেলেননি নুসরত। কিন্তু মনের দূরত্ব তৈরি হয়েছিল। 
<
4/10 নুসরত এদিন আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, গত বছর সেপ্টেম্বরেই নাকি নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন তিনি। সেইসময় থেকে নায়িকা নিজের পাম এভিনিউয়ের বাড়িতে থাকতে শুরু করেন। এরপর এক ছবির (স্বস্তিক সংকেত) শ্যুটিংয়ে লন্ডনে উড়ে যান। সেখান থেকে ফিরে বার কয়েক তিনি নিখিলের আলিপুরের বাড়িতে গিয়েছিলেন ঠিকই, তবে নেহাত স্বামীর অনুরোধে। সেই বছর দীপাবলিতে নুসরত-নিখিলের ছবিও ভাইরাল হয়েছিল। অন্যদিকে প্রকাশ্যে দুজনকে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল সেই বছর দুর্গাপুজোর অষ্টমীতে। সুরুচি সংঘের পুজোয় যোগ দিয়েছিলেন তাঁরা।
<
5/10 গত ডিসেম্বরে যশের সঙ্গে রাজস্থানে ঘুরতে যাওয়ার আগেই দক্ষিণেশ্বরে পৌঁছেছিলেন যশ-নুসরত। সেখানে হাজির ছিলেন মদন মিত্র। ১৫ই ডিসেম্বরের এই ছবিতে নুসরতের মাথায় জ্বলজ্বল করছে সিঁদুর। হাতে শাঁখা-পলা। সেই সময় অবশ্য নিখিল-নুসরতের সম্পর্কের ভাঙানের খবর প্রকাশ্যে আসেনি। ( ছবি সৌজন্যে- yash_nusrat_fans)
<
6/10 দুই তারকার ঘনিষ্ঠমহল সূত্রে দাবি, গত বছরই বিয়ের পর্ব সেরে নিয়েছেন যশ-নুসরত। বাইপাসের ধারের এক পাঁচতারা হোটেলে ঘরোয়া পার্টিও রেখেছিলেন তাঁরা। ঠিক যে হোটেলে ‘এওএস কলকাতা’র শ্যুটিংয়ের সময় কাছাকাছি এসেছিল তাঁদের মন, সেখানেই তাঁরা পার্টি রেখেছিলেন নতুন জীবনে পা রাখার আগে। 
<
7/10 বিয়ের পর্ব সেরেই হানিমুনে গোয়া ও রাজস্থানে গিয়েছিলেন যশ-নুসরত। এর মাঝেই অন্তঃসত্ত্বা হন নুসরত জাহান, এবং গত ২৬ অগস্ট পুত্র সন্তানের জননী হয়েছেন নুসরত জাহান। ঈশানের পিতৃপরিচয় ইতিমধ্যেই প্রকাশ্যে। 
<
8/10 অন্তঃসত্ত্বা নুসরতকে কীভাবে আগলে রেখেছিলেন যশ তা সকলেই দেখেছে। নুসরতকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে বাড়ি নিয়ে আসা পর্যন্ত, সবসময় পাশে ছিলেন যশ দাশগুপ্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
<
9/10 যশকে বিয়ে করা প্রসঙ্গে নুসরত জানান, 'এটা সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। আমি তো কোনও কিছু লুকোয়নি, সবই প্রকাশ্যে। এইটুকুই বলব আমি একটা সম্পূর্ণ পরিবার পেয়েছি। সেটা নিয়ে দারুণ খুশি। এর বাইরে কিছু বলতে চাই না। 
<
10/10 নিথিল-নুসরতের বিচ্ছেদ মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যশ-নুসরতের আইনি বিয়েতে জটিলতা থেকেই যাবে। তাই হয়ত এখনও বিয়ের বিষয়টা প্রকাশ্যে আনতে চাইছেন না যশরত। আগামিতে কী মোড় নেবে এই সম্পর্ক? তা নিয়ে কৌতুহলের শেষ নেই। 
<

আরও ছবি