বাংলা নিউজ > ছবিঘর > সারেগামাপা ফাইনালের স্টেজে চাঁদের হাট, ফটো শেয়ার করলেন মেন্টর ইমন

সারেগামাপা ফাইনালের স্টেজে চাঁদের হাট, ফটো শেয়ার করলেন মেন্টর ইমন

  • দেখে নিন কেমন হতে চলেছে সংগীতের জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা-র ফাইনাল। 
শেষের পথে সারেগামাপা-র আরও একটা সিজন। অপেক্ষা অন্তীম লগ্নের। তার আগেই নিজের ইনস্টা প্রোফাইলে একগুচ্ছ ছবি শেয়ার করলেন গায়িকা ও শো-এর মেন্টর ইমন চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6শেষের পথে সারেগামাপা-র আরও একটা সিজন। অপেক্ষা অন্তীম লগ্নের। তার আগেই নিজের ইনস্টা প্রোফাইলে একগুচ্ছ ছবি শেয়ার করলেন গায়িকা ও শো-এর মেন্টর ইমন চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
শেষ দিনে মজার মেজাজে দেখা মিলল ইমন চক্রবর্তী, মিকা সিং, রাঘব চট্টোপাধ্যায়, শ্রীকান্ত আচার্যর। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6শেষ দিনে মজার মেজাজে দেখা মিলল ইমন চক্রবর্তী, মিকা সিং, রাঘব চট্টোপাধ্যায়, শ্রীকান্ত আচার্যর। (ছবি-ইনস্টাগ্রাম)
রবিবার ১৮ এপ্রিল সম্প্রচারিত হবে সারেগামাপা ২০২০-র গ্র্যান্ড ফিনালে। মিকা সিং,আকৃতি কক্কর,শ্রীকান্ত আচার্য, জয় সরকার, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্যকে নিয়ে জমে উঠেছে চাঁদের হাট। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6রবিবার ১৮ এপ্রিল সম্প্রচারিত হবে সারেগামাপা ২০২০-র গ্র্যান্ড ফিনালে। মিকা সিং,আকৃতি কক্কর,শ্রীকান্ত আচার্য, জয় সরকার, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্যকে নিয়ে জমে উঠেছে চাঁদের হাট। (ছবি-ইনস্টাগ্রাম)
ফাইনালের রাতের গ্ল্য়ামার কোশেন্ট বাড়িয়ে তুলেছেন ইমন আর আকৃতি। ঠিক যেন রূপের ছটায় টেক্কা দিচ্ছেন একে-অপরকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6ফাইনালের রাতের গ্ল্য়ামার কোশেন্ট বাড়িয়ে তুলেছেন ইমন আর আকৃতি। ঠিক যেন রূপের ছটায় টেক্কা দিচ্ছেন একে-অপরকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, বিদীপ্তা চক্রবর্তী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ এবং অনুষ্কা পাত্র— এই ছয় প্রতিযোগির মধ্য থেকে সেরার শিরোপা কার মাথায় ওঠে, এখন তারই অপেক্ষা! (ছবি-ইনস্টাগ্রাম)
5/6অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, বিদীপ্তা চক্রবর্তী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ এবং অনুষ্কা পাত্র— এই ছয় প্রতিযোগির মধ্য থেকে সেরার শিরোপা কার মাথায় ওঠে, এখন তারই অপেক্ষা! (ছবি-ইনস্টাগ্রাম)
কে দেবে কাকে টেক্কা! জানতে মুখিয়ে আছেন দর্শকেরাও। 
6/6কে দেবে কাকে টেক্কা! জানতে মুখিয়ে আছেন দর্শকেরাও। 
অন্য গ্যালারিগুলি