বাংলা নিউজ > ছবিঘর > দু'টি সফরের ভারতীয় দলে KKR-এর ছ'জন ক্রিকেটার, কাদের ভাগ্যে শিকে ছিঁড়ল?

দু'টি সফরের ভারতীয় দলে KKR-এর ছ'জন ক্রিকেটার, কাদের ভাগ্যে শিকে ছিঁড়ল?

  • এই মুহূর্তে কলকাতা নাইট রাইডার্সের ৬ জন ক্রিকেটার ভারতের জাতীয় স্কোয়াডে জায়গা পেয়েছেন। একজন রয়েছেন টেস্ট স্কোয়াডে। টেস্টের স্যান্ড-বাই হিসেবে রয়েছেন আরও একজন। তিন জন ক্রিকেটার সুযোগ পেয়েছেন সীমিত ওভারের দলে। সীমিত ওভারের স্কোয়াডের সঙ্গে একজন সুযোগ পেয়েছেন নেট বোলার হিসেবে।
শুভমন গিল ভারতীয় টেস্ট দলের ওপেনিংয়ে নিজের জায়গা আপাতত পাকা করেছেন। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও জো রুটদের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য কেকেআর তারকা জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন।
1/6শুভমন গিল ভারতীয় টেস্ট দলের ওপেনিংয়ে নিজের জায়গা আপাতত পাকা করেছেন। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও জো রুটদের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য কেকেআর তারকা জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন।
প্রসিধ কৃষ্ণা টেস্ট স্কোয়াডের সঙ্গে রিজার্ভ প্লেয়ার হিসেবে ইংল্যান্ড সফরে উড়ে গিয়েছেন। ভাগ্য ভালো থাকলে টেস্ট দলের দরজা খুলে যেতে পারে তাঁর।
2/6প্রসিধ কৃষ্ণা টেস্ট স্কোয়াডের সঙ্গে রিজার্ভ প্লেয়ার হিসেবে ইংল্যান্ড সফরে উড়ে গিয়েছেন। ভাগ্য ভালো থাকলে টেস্ট দলের দরজা খুলে যেতে পারে তাঁর।
নীতিশ রানা প্রথমবারের জন্য জাতীয় দলে ডাক পেয়েছেন। জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের দু'টি সীমিত ওভারের সিরিজের জন্য টিম ইন্ডিয়ায় নির্বাচিত হয়েছেন রানা।
3/6নীতিশ রানা প্রথমবারের জন্য জাতীয় দলে ডাক পেয়েছেন। জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের দু'টি সীমিত ওভারের সিরিজের জন্য টিম ইন্ডিয়ায় নির্বাচিত হয়েছেন রানা।
বরুণ চক্রবর্তী এর আগে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ স্কোয়াডে জায়গা পেয়েছিলেন। তবে ফিটনেস সমস্যায় শেষমেশ তাঁকে ছিটকে যেতে হয় স্কোয়াড থেকে। তৃতীয় বারের জন্য তিনি শ্রীলঙ্কা সফরের জাতীয় দলে ডাক পেলেন।
4/6বরুণ চক্রবর্তী এর আগে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ স্কোয়াডে জায়গা পেয়েছিলেন। তবে ফিটনেস সমস্যায় শেষমেশ তাঁকে ছিটকে যেতে হয় স্কোয়াড থেকে। তৃতীয় বারের জন্য তিনি শ্রীলঙ্কা সফরের জাতীয় দলে ডাক পেলেন।
কুলদীপ যাদব টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়লেও শ্রীলঙ্কা সফরের সীমিত ওভারের সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা পেয়েছেন।
5/6কুলদীপ যাদব টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়লেও শ্রীলঙ্কা সফরের সীমিত ওভারের সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা পেয়েছেন।
সন্দীপ ওয়ারিয়র জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে উড়ে যাবেন নেট বোলার হিসেবে। মূল স্কোয়াডে চোট-আঘাত সমস্যা দেখা দিলে বা করোনা পরিস্থিতিতে কোনও অঘটন ঘটলে মূল স্কোয়াডে জায়গা মিলে যেতে পারে তাঁর।
6/6সন্দীপ ওয়ারিয়র জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে উড়ে যাবেন নেট বোলার হিসেবে। মূল স্কোয়াডে চোট-আঘাত সমস্যা দেখা দিলে বা করোনা পরিস্থিতিতে কোনও অঘটন ঘটলে মূল স্কোয়াডে জায়গা মিলে যেতে পারে তাঁর।
অন্য গ্যালারিগুলি