বাংলা নিউজ > ছবিঘর > প্রেমিকার সঙ্গে ভালোবাসায় মাখামাখি শ্রাবন্তী পুত্রের,সম্পর্কে সায় রয়েছে নায়িকার?

প্রেমিকার সঙ্গে ভালোবাসায় মাখামাখি শ্রাবন্তী পুত্রের,সম্পর্কে সায় রয়েছে নায়িকার?

  • অভিমন্যু-দামিনীর প্রেম সম্পর্ক অজানা নয় শ্রাবন্তীর। একসঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছে তাঁদের। 
শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে গত কয়েক মাস ধরেই শোরগোল টলিগঞ্জে। তবে নায়িকার পুত্রের জীবনে নতুন বসন্ত। পুরোনো প্রেম ফিরে এসেছে অভিমন্যুর জীবনে। আর নতুন বছরে প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন শ্রাবন্তীর ঝিনুক। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে গত কয়েক মাস ধরেই শোরগোল টলিগঞ্জে। তবে নায়িকার পুত্রের জীবনে নতুন বসন্ত। পুরোনো প্রেম ফিরে এসেছে অভিমন্যুর জীবনে। আর নতুন বছরে প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন শ্রাবন্তীর ঝিনুক। (ছবি-ইনস্টাগ্রাম) 
নতুন বছরের দ্বিতীয় দিন প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে অভিমন্যু একদম ফিল্মি কায়দায় লেখে, ‘যে নম্বরটি আপনি ডায়েল করছেন সেটি ভালোবাসায় ব্যস্ত, সম্পর্ক তিনে পা’। অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। পেশায় মডেল দামিনী।
2/8নতুন বছরের দ্বিতীয় দিন প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে অভিমন্যু একদম ফিল্মি কায়দায় লেখে, ‘যে নম্বরটি আপনি ডায়েল করছেন সেটি ভালোবাসায় ব্যস্ত, সম্পর্ক তিনে পা’। অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। পেশায় মডেল দামিনী।
শ্রাবন্তীপুত্রকে যাঁরা খুব ভালোভাবে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তাঁদের কাছে দামিনী ঘোষ নামটি বেশ পরিচিত। প্রেমিকার সঙ্গে বহু আগে থেকেই প্রেমে ভরপুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আসত ঝিনুক। তবে এতদিন সম্পর্কটা ইনস্টাগ্রাম স্টোরিতে সীমাবদ্ধ ছিল, এবার আর কোনও রাখঢাক নয় প্রকাশ্যেই ভালোবাসার বহিঃপ্রকাশ। 
3/8শ্রাবন্তীপুত্রকে যাঁরা খুব ভালোভাবে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তাঁদের কাছে দামিনী ঘোষ নামটি বেশ পরিচিত। প্রেমিকার সঙ্গে বহু আগে থেকেই প্রেমে ভরপুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আসত ঝিনুক। তবে এতদিন সম্পর্কটা ইনস্টাগ্রাম স্টোরিতে সীমাবদ্ধ ছিল, এবার আর কোনও রাখঢাক নয় প্রকাশ্যেই ভালোবাসার বহিঃপ্রকাশ। 
 মাসখানেক আগে অভিমন্যু-দামিনীর সম্পর্কেও চিড় ধরেছিল। সেই সময় ইনস্টাগ্রামের পাতা থেকে নিজের সব ছবি মুছে দেন শ্রাবন্তীপুত্র। তবে মনোমালিন্য ভুলে আবার এক হল এই প্রেমিক জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/8 মাসখানেক আগে অভিমন্যু-দামিনীর সম্পর্কেও চিড় ধরেছিল। সেই সময় ইনস্টাগ্রামের পাতা থেকে নিজের সব ছবি মুছে দেন শ্রাবন্তীপুত্র। তবে মনোমালিন্য ভুলে আবার এক হল এই প্রেমিক জুটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের জন্য হামেশাই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয় নায়িকার ছেলেকে, সেইসব নেগেটিভিটিকে অবশ্য পাত্তা দেয় না এই কিশোর। ছেলে অন্ত প্রাণ শ্রাবন্তী, ছেলের প্রেম সম্পর্ক গোপন নেই শ্রাবন্তীর কাছেও। বরং শ্রাবন্তীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দামিনীর। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/8শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের জন্য হামেশাই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয় নায়িকার ছেলেকে, সেইসব নেগেটিভিটিকে অবশ্য পাত্তা দেয় না এই কিশোর। ছেলে অন্ত প্রাণ শ্রাবন্তী, ছেলের প্রেম সম্পর্ক গোপন নেই শ্রাবন্তীর কাছেও। বরং শ্রাবন্তীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দামিনীর। (ছবি-ইনস্টাগ্রাম) 
 দেখতে দেখতে তিন বছর পূর্ণ করল দামিনী-অভিমন্যুর সম্পর্ক। শ্রাবন্তীর মতোই তাঁর ছেলের গার্লফ্রেন্ডও যে ভীষণ সুন্দরী তা জানাতে ভোলেন না অভিমন্যুর ফলোয়ার্সরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/8 দেখতে দেখতে তিন বছর পূর্ণ করল দামিনী-অভিমন্যুর সম্পর্ক। শ্রাবন্তীর মতোই তাঁর ছেলের গার্লফ্রেন্ডও যে ভীষণ সুন্দরী তা জানাতে ভোলেন না অভিমন্যুর ফলোয়ার্সরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
দামিনীও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অভিমন্যুর প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন। এই মডেল লেখেন, ‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম’। সেই ছবিতে অভিমন্যুর রোম্যান্টিক কমেন্ট- ‘লাভ ইউ ইনফিটিনি বেবি'।
7/8দামিনীও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অভিমন্যুর প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন। এই মডেল লেখেন, ‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম’। সেই ছবিতে অভিমন্যুর রোম্যান্টিক কমেন্ট- ‘লাভ ইউ ইনফিটিনি বেবি'।
প্রেমের আগলে……
8/8প্রেমের আগলে……
অন্য গ্যালারিগুলি