বাংলা নিউজ > ছবিঘর > Swastika Dutta: এক পুজোতে প্রথম আলাপ শোভন-স্বস্তিকার! শুরু হয় রূপকথার গল্প

Swastika Dutta: এক পুজোতে প্রথম আলাপ শোভন-স্বস্তিকার! শুরু হয় রূপকথার গল্প

  • পুজোর দিনগুলো কাছের মানুষদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন নায়িকা।
জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে তোকে বলব’এর পর স্বস্তিকা দত্ত বেশি পরিচিত রাধিকা নামে। ধারাবাহিক শেষ হয়ে গেলেও টেলি দর্শকদরে কাছে রাধিকার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/5জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে তোকে বলব’এর পর স্বস্তিকা দত্ত বেশি পরিচিত রাধিকা নামে। ধারাবাহিক শেষ হয়ে গেলেও টেলি দর্শকদরে কাছে রাধিকার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি। (ছবি ইনস্টাগ্রাম)
বাকি আর পাঁচটা বাঙালির মতো পুজোর অপেক্ষায় নায়িকাও। তবে এই বার বিধিনিষেধের ঘোরাটোপে, পরিস্থিতির কথা মাথায় রেখে আগে থেকে পরিকল্পনা করে পুজো কাটানো কথা ভাবছেন না তিনি।
2/5বাকি আর পাঁচটা বাঙালির মতো পুজোর অপেক্ষায় নায়িকাও। তবে এই বার বিধিনিষেধের ঘোরাটোপে, পরিস্থিতির কথা মাথায় রেখে আগে থেকে পরিকল্পনা করে পুজো কাটানো কথা ভাবছেন না তিনি।
তবে পুজোর সময় সকলের সঙ্গে বিশেষ করে কাছের মানুষদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন স্বস্তিকা। অভিনেত্রীর মতে প্রত্যেকে সারা বছর কাজের চাপে ব্যস্ত থাকে। পুজোর সময় কাজের থেকে একটু স্বস্তি থাকে সকলের।
3/5তবে পুজোর সময় সকলের সঙ্গে বিশেষ করে কাছের মানুষদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন স্বস্তিকা। অভিনেত্রীর মতে প্রত্যেকে সারা বছর কাজের চাপে ব্যস্ত থাকে। পুজোর সময় কাজের থেকে একটু স্বস্তি থাকে সকলের।
তবে বিশেষ বন্ধু শোভনের সঙ্গেও পুজোর বেরোবেন বলে জানিয়েছেন নায়িকা। কারণ শোভনের সঙ্গে তাঁর আলাপই পুজের সময় থেকে। তাই পুজোর তাঁদের দুজনের কাছেই খুব গুরুত্বপূর্ণ।
4/5তবে বিশেষ বন্ধু শোভনের সঙ্গেও পুজোর বেরোবেন বলে জানিয়েছেন নায়িকা। কারণ শোভনের সঙ্গে তাঁর আলাপই পুজের সময় থেকে। তাই পুজোর তাঁদের দুজনের কাছেই খুব গুরুত্বপূর্ণ।
স্বস্তিকাকে লিনেন শাড়িতে দেখতে পছন্দ করেন শোভন। জুটির রসায়ন আগাগোরাই মুগ্ধ করে অনুরাগীদের।
5/5স্বস্তিকাকে লিনেন শাড়িতে দেখতে পছন্দ করেন শোভন। জুটির রসায়ন আগাগোরাই মুগ্ধ করে অনুরাগীদের।
অন্য গ্যালারিগুলি