বাংলা নিউজ > ছবিঘর > Wedding Photo: দেখে নিন ইয়ামি গৌতম-আদিত্য ধরের বিয়ের নানা মুহূর্ত!

Wedding Photo: দেখে নিন ইয়ামি গৌতম-আদিত্য ধরের বিয়ের নানা মুহূর্ত!

  • লকডাউনেই শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে করেন ইয়ামি ও আদিত্য।
সবার অলক্ষ্যে নতুন জীবনে পা দিলেন ইয়ামি গৌতম। ‘উরি’ পরিচালক আদিত্য ধরকে বিয়ে করলেন চুপিসারে। যদিও বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিজেই। চলুন দেখে নেওয়া যাক ইয়ামি-অদিত্যর বিয়ের নানা অনুষ্ঠানের কিছু মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6সবার অলক্ষ্যে নতুন জীবনে পা দিলেন ইয়ামি গৌতম। ‘উরি’ পরিচালক আদিত্য ধরকে বিয়ে করলেন চুপিসারে। যদিও বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিজেই। চলুন দেখে নেওয়া যাক ইয়ামি-অদিত্যর বিয়ের নানা অনুষ্ঠানের কিছু মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইয়ামি লেখেন, ‘তোমার আলোয় আমি শিখেছি ভালোবাসা কাকে বলে’। নবদম্পতি যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ‘আমাদের পরিবারের আর্শীবাদ নিয়ে আজ একদম ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পর্ব সারলাম। ভালোবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইয়ামি লেখেন, ‘তোমার আলোয় আমি শিখেছি ভালোবাসা কাকে বলে’। নবদম্পতি যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ‘আমাদের পরিবারের আর্শীবাদ নিয়ে আজ একদম ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পর্ব সারলাম। ভালোবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য’। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়েতে মেরুন বেনারসির সঙ্গে মানানসই সোনার গয়না পরেছিলেন ইয়ামি। নজর কেড়েছিল তাঁর টিকলিও। মাথায় লাল ওড়না। মেহেন্দির এই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। দিয়েছেন অদিত্যর পাশে সারাজীবন থাকার অঙ্গীকার। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6বিয়েতে মেরুন বেনারসির সঙ্গে মানানসই সোনার গয়না পরেছিলেন ইয়ামি। নজর কেড়েছিল তাঁর টিকলিও। মাথায় লাল ওড়না। মেহেন্দির এই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। দিয়েছেন অদিত্যর পাশে সারাজীবন থাকার অঙ্গীকার। (ছবি-ইনস্টাগ্রাম)
যজ্ঞের সময় তোলা এই ফোটো দুটি এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্টে। মেরুন বেনারসীতে ইয়ামি, আর ঠিক তাঁর পাশেই অফ হোয়াইট ও মেরুন বর্ডারের শেরওয়ানিতে আদিত্য ধর। নেটনাগরিকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নব দম্পতিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6যজ্ঞের সময় তোলা এই ফোটো দুটি এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্টে। মেরুন বেনারসীতে ইয়ামি, আর ঠিক তাঁর পাশেই অফ হোয়াইট ও মেরুন বর্ডারের শেরওয়ানিতে আদিত্য ধর। নেটনাগরিকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নব দম্পতিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
ইয়ামির পায়ে নুপুর পরিয়ে দিচ্ছেন তাঁর পরিবারের এক সদস্য। ছবিতে চোখ টানছে ইয়ামির হাতের চুড়া। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6ইয়ামির পায়ে নুপুর পরিয়ে দিচ্ছেন তাঁর পরিবারের এক সদস্য। ছবিতে চোখ টানছে ইয়ামির হাতের চুড়া। (ছবি-ইনস্টাগ্রাম)
মনে করা হচ্ছে ‘উড়ি’তে একসঙ্গে কাজ করার সময় থেকে দানা বাঁধে সম্পর্ক। যদিও তা ঘুনাক্ষরে কাওকে জানতে দেননি। জ্যাকলিন ফার্নান্ডেজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ান-সহ ইয়ামির একাধিক তারকা সহকর্মী তাঁকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6মনে করা হচ্ছে ‘উড়ি’তে একসঙ্গে কাজ করার সময় থেকে দানা বাঁধে সম্পর্ক। যদিও তা ঘুনাক্ষরে কাওকে জানতে দেননি। জ্যাকলিন ফার্নান্ডেজ, বিক্রান্ত মেসি, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ান-সহ ইয়ামির একাধিক তারকা সহকর্মী তাঁকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি