বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হবে শেন ওয়ার্নের শেষকৃত্য

অস্ট্রেলিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হবে শেন ওয়ার্নের শেষকৃত্য

মেলবোর্নে শেন ওয়ার্নের মুর্তির সামনে ভক্তদের ভিড় (ছবি:এএফপি) (AFP)

রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ান স্পিনার শেন ওয়ার্নের শেষকৃত্য। অস্ট্রেলিয়ার মন্ত্রী এবং ভিক্টোরিয়ার স্টেট প্রিমিয়ার ড্যানিয়েল অ্যান্ড্রুস এই তথ্যটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন।

রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ান স্পিনার শেন ওয়ার্নের শেষকৃত্য। অস্ট্রেলিয়ার মন্ত্রী এবং ভিক্টোরিয়ার স্টেট প্রিমিয়ার ড্যানিয়েল অ্যান্ড্রুস এই তথ্যটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। টুইট করে অ্যান্ড্রুস জানিয়েছেন এই বিষয় নিয়ে তিনি ওয়ার্নের পরিবারের সঙ্গে কথা বলেছেন এবং শেন ওয়ার্নের পরিবার এই বিষয়ে অনুমতি দিয়েছে। শুক্রবার থাইল্যান্ডে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ওয়ার্ন। পুলিশ ওয়ার্নের মৃত্যুর তদন্ত শুরু করেছে এবং তার দেহ হস্তান্তরের আগে ময়নাতদন্ত করা হবে।

তবে এর মধ্যেই অস্ট্রেলিয়ার মন্ত্রী এবং ভিক্টোরিয়ার স্টেট প্রিমিয়ার ড্যানিয়েল অ্যান্ড্রুস নিজের টুইটারে লিখেছেন, ‘আমি আজ আবার ওয়ার্নের পরিবারের সঙ্গে কথা বলেছি। রাষ্ট্রীয় মর্যাদায় শেন ওয়ার্নের শেষকৃত্য করার জন্য তারা অনুমতি দিয়েছেন। ভিক্টোরিয়ার জনগণের জন্য, ক্রিকেট, আমাদের প্রদেশ এবং দেশে শেন-এর অবদানের প্রতি শ্রদ্ধা জানানোর এটি একটি সুযোগ হবে। আগামী দিনে বিষয়টি চূড়ান্ত করা হবে।’

অ্যান্ড্রুস ঘোষণা করেছেন যে এমসিজির গ্রেট সাউদার্ন স্ট্যান্ডের নাম হবে 'এসকে ওয়ার্ন স্ট্যান্ড'। এই মাঠে, তিনি হ্যাটট্রিক এবং ৭০০তম টেস্ট উইকেট নিয়েছেন। ওয়ার্নের প্রতি সারা বিশ্ব থেকে শ্রদ্ধা অব্যাহত রয়েছে। শেন ওয়ার্নের প্রতি শ্রদ্ধা জানাতে, ভক্তরা শনিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের বাইরে তার মূর্তির কাছে ফুল, বল এবং এমনকি বিয়ারের বোতল রেখেছিলেন।

বন্ধ করুন