বাংলা নিউজ > ময়দান > লক্ষ্যের পরে সেন পরিবারে 'জ্বলল' চিরাগও! ২ ভাই খেলবেন ভারতীয় ব্যাডমিন্টন দলে

লক্ষ্যের পরে সেন পরিবারে 'জ্বলল' চিরাগও! ২ ভাই খেলবেন ভারতীয় ব্যাডমিন্টন দলে

চিরাগ সেন এবং লক্ষ্য সেন। ছবি-এক্স

লক্ষ্যের পর এবার চিরাগ সেন। ভারতীয় ব্যাডমিন্ট দলে দেখা যাবে দুই ভাইকে। সেন পরিবারে খুশির হাওয়া।

শুভব্রত মুখার্জি:- ক্রিকেট মাঠ হোক কিংবা ফুটবল মাঠ ক্রীড়াজগতে জাতীয় দল হোক কিংবা ক্লাব দুই ভাই বা বোনের একসঙ্গে খেলার গল্প নতুন কিছু নয়। ক্রিকেটে স্টিভ ওয়া-মার্ক ওয়া,অ্যান্ডি ফ্লাওয়ার- গ্রান্ট ফ্লাওয়ারদের কে না চেনেন। এবার সেই কাহিনীই দেখা যাবে ভারতীয় ক্রীড়া জগতেও। ভারতীয় ব্যাডমিন্টনের জগত এমন বিরল ঘটনার সাক্ষী থাকতে চলেছে। ভারতীয় সিনিয়র পুরুষ ব্যাডমিন্টন দলের হয়ে খেলার জন্য নির্বাচিত হয়েছেন সেন ভাইরা। ফলে স্বাভাবিকভাবেই সেন পরিবারে খুশির জোয়ার।ভারতীয় দলের হয়ে ব্যাডমিন্টন এশিয় টিম চ্যাম্পিয়নশিপে খেলার জন্য নির্বাচিত হয়েছেন চিরাগ সেন এবং লক্ষ্য সেন।

প্রসঙ্গত দুই ভাইয়ের মধ্যে লক্ষ্য সেন সর্বপ্রথম ভারতীয় দলে খেলার সুযোগ পেয়েছিলেন। বেশ সফল পারফর্মার লক্ষ্য। একাধিক কৃতিত্ব তিনি অর্জন করেছেন জাতীয় দলের হয়ে এবং ব্যক্তিগতভাবেও। অন্যদিকে ভাই চিরাগ সবেমাত্র জাতীয় সিনিয়র ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন‌। আর তারপরেই তিনি জাতীয় দলের হয়ে খেলার জন্য নির্বাচিত ও হয়েছেন। ব্যাডমিন্টন এশীয় টিম চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে মালয়েশিয়ার শাহ আলমে। ফেব্রুয়ারি মাসের ১৩ তারিখ থেকে শুরু হয়ে ১৯ পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট।

দুই ছেলের জাতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে আবেগী বাবা ডিকে সেন সংবাদ সংস্থা পিটিআইকে বেঙ্গালুরু থেকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, 'আমাদের পরিবারের জন্য এটা দারুণ একটা খবর। অত্যন্ত খুশির এক খবর বলা যায়। দুই ভাইকেই একসঙ্গে ভারতীয় দলের হয়ে খেলতে দেখা গোটা পরিবারের কাছে একটা দারুণ গর্বের বিষয়। দুজনেই ছোট বয়সে একসঙ্গে খেলা শুরু করে। তারপর দুজনেই আজ একসঙ্গে এক জায়গায়। এটা আমার কাছে অত্যন্ত আনন্দের। একজন বাবা হিসেবে এবং একজন কোচ হিসেবে আমার কাছে খুব আবেগঘন মুহূর্ত এটা। আমি ওদের দুজনকে নিয়ে খুব গর্বিত। আমার সঙ্গে ওদের দুজনের কথা হয়নি। ওঁরা দুজনেই ব্যস্ত রয়েছে। দুজনেই এই মুহূর্তে রয়েছে কুয়ালালামপুরে। সেখানে মালয়েশিয়া ওপেনে খেলতে ব্যস্ত ওরা।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ডায়াবিটিস কমাতে পারে জাম, ফেরায় ত্বকের জেল্লা! চোখের সমস্যা থেকেও দেয় মুক্তি ‘একবার বিয়ে করে দেখি…’, রেমালের দামাল হাওয়ায় উরু উরু সোহিনীর মন, শোভন বলছেন… ৩০০০-এর বেশি আবেদন, সচিন-ধোনি ছাড়াও ভারতের কোচ হতে চান নরেন্দ্র মোদী-অমিত শাহ! এবার রাজপথে ‘মৃত্যুঘণ্টা’ বাজালেন মমতা, নেপথ্যে সেই পরেশ পাল, BJP-র প্রশ্ন কার? আজ শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে বিশেষ নির্দেশিকা কলকাতা পুলিশের অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন কী? KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.