বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: ঘরের মাঠে বাবা-মা'র সামনে টেস্ট সেঞ্চুরি করতে পেরে গর্বিত স্মিথ
সেঞ্চুরির পর স্টিভ স্মিথ। ছবি- রয়টার্স।
সেঞ্চুরির পর স্টিভ স্মিথ। ছবি- রয়টার্স।

AUS vs IND: ঘরের মাঠে বাবা-মা'র সামনে টেস্ট সেঞ্চুরি করতে পেরে গর্বিত স্মিথ

  • অজি তারকা টেস্টে শেষবার তিন অঙ্কের রানে পৌঁছন ২০১৯-এর সেপ্টেম্বরে।

টেস্টে শেষবার তিন অঙ্কের ইনিংস খেলেছিলেন ২০১৯-এর সেপ্টেম্বরে। সেবার ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে ২১১ রান করেছিলেন স্টিভ স্মিথ। তার পর থেকে ১৫টি ইনিংসে চারবার হাফ-সেঞ্চুরির গণ্ডি টপকালেও শতরানে পৌঁছনো হচ্ছিল না কোনওভাবেই।

বিশেষ করে চলতি বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম দু'টি টেস্টের চার ইনিংসে তাঁর ব্যাক্তিগত সংগ্রহ ছিল যথাক্রমে ১, অপরাজিত ১, ০ ও ৮ রান। অবশেষে সিডনির তৃতীয় টেস্টে পরিচিত ছন্দে ধরা দিলেন স্মিথ। ১৩১ রানের ঝকঝকে ইনিংস খেলে দলকে এনে দিলেন লড়াই করার রসদ।

স্মিথ সিডনিতে সেঞ্চুরি করেছেন আগেও। তবে দু'টি কারণে এবারের শতরান তাঁর কাছে স্পেশাল। প্রথমত, অফ ফর্ম কাটিয়ে ছন্দে ফিরলেন তিনি। দ্বিতীয়ত, সিডনির গ্যালারিতে উপস্থিত ছিলেন স্মিথের বাবা-মা। ঘরের মাঠে বাবা-মা'র সামনে টেস্ট সেঞ্চুরি করায় গর্বিত স্মিথ। দিনের শেষে এমনটাই জানালেন অজি তারকা।

স্মিথ বলেন, ‘সিডনি আমার কাছে সবসময় বিশেষ। এসসিজিতে খেলা আমার বিশেষ পছন্দের। এটা আমার ঘরের মাঠ। ব্যাট করার জন্য এটা দারুণ জায়গা। আমার বাবা-মা এখানে ছিলেন এবং তাঁরা আমার ব্যাটিং উপভোগ করেছেন। (বাবা-মা’র সামনে) তিন অঙ্কে পৌঁছতে পারায় গর্বিত। ক্রিজে বেশ কিছুক্ষণ সময় কাটিয়ে দলকে একটা ভালো স্কোরে পৌঁছে দিতে পেরে ভালো লাগছে।'

বন্ধ করুন