বাংলা নিউজ > ময়দান > AUS vs NZ: কেন-কনওয়ের কমেডি অফ এররস, তবুও আউট করতে পারলেন না ক্যারি- ভিডিয়ো

AUS vs NZ: কেন-কনওয়ের কমেডি অফ এররস, তবুও আউট করতে পারলেন না ক্যারি- ভিডিয়ো

উইলিয়ামসন-কনওয়ের মধ্য ভুল বোঝাবুঝি, রানআউটের সুযোগ পেয়েও মিস করলেন ক্যারি।

রানআউট মিস করার জন্য অ্যালেক্স ক্যারিকে খুব একটা আফসোস করতে হবে না। কারণ নবম ওভারের দ্বিতীয় বল অ্যাবট সাজঘরে ফেরান কনওয়েকে। তখন কনওয়ের রান ২০ বল খেলে মাত্র ৫। খুব বেশি দূর এগোতে পারেননি উইলিয়ামসনও। ১৯তম ওভারের প্রথম বলে অ্যাডম জাম্পা তাঁকে এলবিডব্লিউ করেন। সেই সময়ে ৫৮ বল খেলে মাত্র ৫৭ রান কেনের।

এত সহজ রান আউটও মিস করা সম্ভব! এমনটা দেখে সম্ভবত হাসছেন ক্রিকেট দেবতাও। কেন উইলিয়ামসন এবং ডেভন কনওয়ে নিজেদের মধ্যে ভোল বোঝাবুঝিতে পিচের মাঝে একই সঙ্গে এ দিক, ও দিক ছুটত লাগলেন। এ দিকে হাত বল পেয়েও রান আউট করতে পারলেন না অ্যালেক্স ক্যারি।

আরও পড়ুন: ১ বছর আগে জুতোর জন্য টুইটারে আকুতি, সেই রায়ানই গুঁড়িয়ে দিলেন অস্ট্রেলিয়াকে

নিউজিল্যান্ডের ইনিংসের প্রথম ওভারে বল করছিলেন মিচেল স্টার্ক। সেই ওভারের পঞ্চম বলে তিনি মার্টিন গাপ্তিলকে সাজঘরে ফেরান। আর শেষ বলে উইলিয়ামসন একটি শট কভার এড়িয়ার দিকে মেরেই রানের জন্য দৌড়ান। উইলিয়ামসন খুব হাল্কা শট খেলেছিলেন। এবং সঙ্গে সঙ্গেই দৌড়ে যান। অন্য প্রান্তে ডেভন কনওয়ে ইতস্তত করে তারপর দৌড়ে যান। কিন্তু বলটি বেশিদূর যাইনি। কভার এড়িয়ার শেন অ্যাবট বলটি ধরে সঙ্গে সঙ্গে উইকেটকিপার অ্যালেক্স ক্যারিকে ছুঁড়ে দেন। 

তখন মাঝ পিচে ছোটাছুটি করছেন কেন-কনওয়ে। দু'জনেই বারবার একই দিকে দৌড়াচ্ছেন। অ্যালেক্স ক্যারির কাছে সুবর্ণ সুযোগ ছিল রানআউট করার। ক্যারি বলটি ধরেও ছিলেন। কিন্তু স্টাম্পের কাছাকাছি থাকা সত্ত্বেও স্টাম্পে লাগাতে পারেননি। আর সেই সুযোগে উইলিয়ামসন ক্রিজে নিজের জায়গায় পৌঁছে যান। তবে সেই গোল্ডেন সুযোগ মিস করে বসেন অজি কিপার।

তবে এই রানআউট মিস করার জন্য অ্যালেক্স ক্যারিকে খুব একটা আফসোস করতে হবে না। কারণ নবম ওভারের দ্বিতীয় বল অ্যাবট সাজঘরে ফেরান কনওয়েকে। তখন কনওয়ের রান ২০ বল খেলে মাত্র ৫। সেই ওভারে টম লাথামকেও আউট করেন অ্যাবট। তিনি আবার ৩ বল খেলে শূন্যতে প্যাভিলিয়নে ফেরেন।

আরও পড়ুন: সাকলিন মুস্তাককে টপকে ODI ক্রিকেটে ইতিহাস গড়লেন মিচেল স্টার্ক

খুব বেশি দূর এগোতে পারেননি উইলিয়ামসনও। ১৯তম ওভারের প্রথম বলে অ্যাডম জাম্পা তাঁকে এলবিডব্লিউ করেন। সেই সময়ে ৫৮ বল খেলে মাত্র ৫৭ রান করে সাজঘরে ফেরেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে!

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.