বাংলা নিউজ > ময়দান > Australia vs India: সাইনির চোট নিয়ে আপডেট দিল BCCI, শঙ্কার মেঘ কাটল না
চোট পাওয়ার পর সাইনি। ছবি- গেটি ইমেজেস।
চোট পাওয়ার পর সাইনি। ছবি- গেটি ইমেজেস।

Australia vs India: সাইনির চোট নিয়ে আপডেট দিল BCCI, শঙ্কার মেঘ কাটল না

  • লাঞ্চের পরে বল করার সময় কুঁচকিতে ব্যথা অনুভব করেন তরুণ পেসার।

লাঞ্চের পরে বল করার সময় কুঁচকিতে ব্যথা অনুভব করায় ওভারের মাঝেই মাঠ ছাড়েন টিম ইন্ডিয়ার তরুণ পেসার নভদীপ সাইনি। কিছুক্ষণ পর তিনি পুনরায় মাঠে ফিরলেও বল হাতে নেননি। চায়ের বিরতির পর বিসিসিআই তাঁর চোট নিয়ে প্রাথমিক আপডেট দেয় যে, সাইনির কুঁচকির চোটের গুরুত্ব খতিয়ে দেখছে মেডিক্যাল টিম। পরে বোর্ডের তরফেই জানানো হয়, সাইনিকে স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছে।

স্বাভাবিকভাবেই বাকি ম্যাচে তাঁর বল করা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। এমনিতেই আনকোরা বোলিং আক্রমণ নিয়ে ব্রিসবেন টেস্টে মাঠে নামতে হয়েছে ভারতকে। সাইনি বল করতে না পারলে সেটা ভারতীয় শিবিরে বড়সড় ধাক্কা হয়ে দাঁড়াবে সন্দেহ নেই।

গাব্বায় ইনিংসের ৩৬তম ওভারের পঞ্চম বল করার পরেই অস্বস্তি অনুভব করেন নভদীপ সাইনি। তিনি ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন। রোহিত শর্মা একটি বল করে ওভার শেষ করেন। ৭.৫ ওভার বল করে সাইনি ২টি মেডেন-সহ ২১ রান খরচ করেছেন। কোনও উইকেট তুলতে পারেননি তিনি।

চোট আঘাত নিয়ে এতটাই সমস্যায় টিম ইন্ডিয়া যে, ব্রিসবেন টেস্টে দল নামাতেই হিমশিম খেয়েছে টিম ম্যানেজমেন্ট। চোটের জন্য অশ্বিন খেলতে পারেননি। বুমরাহকে মাঠে নামানো যায়নি। জাদেজা আগেই ছিটকে গিয়েছেন। ফলে বাধ্য হয়েই নিতান্ত অনভিজ্ঞ বোলিং আক্রমণ নিয়ে গাব্বায় খেলতে নেমেছে ভারত। সাইনির না থাকা ম্যাচে প্রভাব ফেলতে পারে।

বন্ধ করুন