বাংলা নিউজ > ময়দান > Australia vs India: টি-২০ সিরিজে ভারতের হয়ে কাদের ওপেন করা উচিত, জানালেন গাভাসকর
শিখর ধাওয়ান। ছবি- টুইটার।
শিখর ধাওয়ান। ছবি- টুইটার।

Australia vs India: টি-২০ সিরিজে ভারতের হয়ে কাদের ওপেন করা উচিত, জানালেন গাভাসকর

  • অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতের ওপেনিং জুটিতে বদল চাইছেন সানি।

ক্যানবেরায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচের আগে টিম ইন্ডিয়াকে যথাযথ কম্বিনেশনের হদিশ দিলেন সুনীল গাভাসকর। শুরুতেই ভারতীয় দলের ওপেনিং জুটিতে বদল চাইলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক।

সানি জানান, টি-২০ সিরিজে ধাওয়ানের সঙ্গে ওপেন করা উচিত লোকেশ রাহুলের। আইপিএলের ফর্মের নিরিখেই দুই তারকাকে দিয়ে ইনিংসের গোড়াপত্তন করানোর কথা বলেন গাভাসকর।

তাঁর কথায়, ‘আমার মতে, আইপিএলে সাতশোর কাছে রান করা লোকেশ রাহুল ও টি-২০’র ওপেনে সবথেকে স্বচ্ছন্দ দেখানো ধাওয়ানকে দিয়ে শুরু করানো উচিত। তার পরে বিরাট নামবে। যদি ১৪-১৫ ওভার পর্যন্ত ওরা ব্যাট করে, তবে তার পর হার্দিক পান্ডিয়ার নামা উচিত। যদি পাওয়ার প্লে'তে দু'উইকেট পড়ে যায় তবে শ্রেয়স আইয়ারের নামা দরকার।'

গাভাসকর চান প্রথম টি-২০ ম্যাচে যুজবেন্দ্র চাহালের পরিবর্তে মাঠে নামুন কুলদীপ। সিডনিতে সিরিজের প্রথম দু'টি ওয়ান ডে ম্যাচে প্রভাবশালী বোলিং করেত পারেননি চাহাল। তুলনায় ক্যানবেরায় নজর কাড়েন কুলদীপ। তাই অন্তত প্রথম ম্যাচের জন্য যাদবকে সুযোগ দেওয়ার কথা বলেন প্রাক্তন তারকা। সঙ্গে এও জানান যে, হার্দিক পান্ডিয়া যদি টি-২০ সিরিজে কয়েক ওভার হাত ঘুরিয়ে দেন, তাহলে সেটা ক্যাপ্টেন কোহলির কাছে প্লাস পয়েন্ট হয়ে দেখা দেবে।

বন্ধ করুন