বাংলা নিউজ > ময়দান > ছেলেবেলার কথা মনে করালেন শাকিব, জল থইথই পিচ কভারে ঝাঁপিয়ে পড়লেন তারকা ক্রিকেটার, দেখুন মজাদার ভিডিও
পিচ কভারে জমে থাকা জলেই ঝাঁপ দিলেন শাকিব আল হাসান। ছবি- টুইটার।
পিচ কভারে জমে থাকা জলেই ঝাঁপ দিলেন শাকিব আল হাসান। ছবি- টুইটার।

ছেলেবেলার কথা মনে করালেন শাকিব, জল থইথই পিচ কভারে ঝাঁপিয়ে পড়লেন তারকা ক্রিকেটার, দেখুন মজাদার ভিডিও

  • পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা ভেস্তে যাওয়ার পর বৃষ্টির জল গায়ে মাখতে দেখা যায় শাকিব আল হাসানকে।

বৃষ্টির জন্য খেলা ভেস্তে গেলে ক্রিকেটারদের হতাশ হওয়াই স্বাভাবিক। তবে কখনও কখনও খেলার মাঠে বৃষ্টি উপভোগ করতেও দেখা যায় ক্রিকেটারদের। তবে শাকিব আল হাসান যে কাণ্ড ঘটিয়ে বসলেন শেরে বাংলা ন্যাশনাল স্টেডিয়ামে, তেমনটা আগে কখনও কাউকে করতে দেখা গিয়েছে কিনা সন্দেহ।

অলিম্পিক্সের আসরে সাঁতারুদের ঠিক যেভাবে পুলের জলে ঝাঁপিয়ে পড়তে দেখা যা, হবহু একইভাবে জল থইথই পিচ কভারে ডাইভ দিতে দেখা গেল বাংলাদেশের তারকা অল-রাউন্ডারকে। এমনটা নয় যে হঠাৎ করে মাঠে জমে থাকা জলে পড়ে গিয়েছেন শাকিব। বরং বৃষ্টির জন্য দিনের খেলা পরিত্যক্ত ঘোষিত হওয়ার পর নিছক উপভোগ করতেই ড্রেসিংরুম থেকে দৌড়ে এসে মাঠে জমে থাকা জলে কার্যত সাঁতরাতে দেখা যায় তারকা ক্রিকেটারকে।

মীরপুরে বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় টেস্টের প্রথম দিনে সাকুল্যে ৫৭ ওভার খেলা হয়। পাকিস্তান প্রথমে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষে ২ উইকেটে ১৬২ রান তোলে। বাবর আজম ৬০ ও আজহার আলি ৩৬ রানে অপরাজিত ছিলেন।

দ্বিতীয় দিনে খেলা হয় মাত্র ৬.২ ওভার। দ্বিতীয় দিনের শেষে পাকিস্তানের স্কোর ২ উইকেটে ১৮৮ রান। বাবর ৭১ ও আজহার ৫২ রানে অপরাজিত রয়েছেন।

বন্ধ করুন