বাংলা নিউজ > ময়দান > BBL 2022-23: ১৫ রানে অল-আউট হওয়া দল পরের ম্যাচেই করল ১৭৪, যদিও তাতেও হারল তারা

BBL 2022-23: ১৫ রানে অল-আউট হওয়া দল পরের ম্যাচেই করল ১৭৪, যদিও তাতেও হারল তারা

হাফ-সেঞ্চুরি অ্যারন ফিঞ্চের। ছবি- বিবিএল টুইটার।

Big Bash League: রিলি রসউয়ের হাফ-সেঞ্চুরি ব্যর্থ হয় অ্যারন ফিঞ্চের ঝোড়ো ইনিংসের জন্য। ম্যাডিনসনের দানবীয় ছক্কা ও জেসনের অবিশ্বাস্য চার বাঁচানোর ভিডিয়ো দেখুন।

গত ম্য়াচে অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিরুদ্ধে মাত্র ১৫ রানে অল-আউট হয়ে গিয়েছিল সিডনি থান্ডার। বিগ ব্যাশ লিগে নিজেদের পরের ম্যাচেই ঘুরে দাঁড়ান সিডনির ব্যাটসম্যানরা। মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে নির্ধারিত ২০ ওভারে তারা ৬ উইকেটের বিনিময়ে ১৭৪ রান তুলে ফেলে। যদিও তার পরেও ম্যাচ হারতে হয় তাদের।

লিগের সপ্তম ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে সিডনি। রিলি রসউ অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৫৩ রান করে আউট হন। এছাড়া অ্যালেক্স রস ৩৯, অলিভার ডেভিস ৩৩, অ্যালেক্স হেলস ১৬, জেসন সাংঘা ১০ ও ক্রিস গ্রিন ১০ রান করেন।

আরও পড়ুন:- AUS vs SA: দু'দিনেই শেষ ব্রিসবেন টেস্ট, কামিন্সদের আগুনে পেসে ঝলসে গেল দক্ষিণ আফ্রিকা

মেলবোর্নের হয়ে ৪১ রানে ২টি উইকেট নেন টম রজার্স। ১টি করে উইকেট দখল করেন আকিল হোসেন, কেন রিচার্ডসন, মুজিব উর রহমান ও আন্দ্রে রাসেল।

আরও পড়ুন:- PAK vs ENG: করাচি টেস্টেও পিছিয়ে পড়ল পাকিস্তান, তবে কি হোয়াইটওয়াশ হওয়ার দিকে এগচ্ছেন বাবররা?

জবাবে ব্যাট করতে নেমে মেলবোর্ন ১৯.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৭৫ রান তুলে নেয়। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে অপরাজিত থাকেন অ্যারন ফিঞ্চ। তিনি ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৭০ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন।

এছাড়া নিক ম্যাডিনসন ৩৯, জ্যাক ফ্রাসের ২৪, জোনাথন ওয়েলস ১২ ও আকিল হোসেন ১৩ রান করেন। ৭ বলে ৭ রান করে আউট হন রাসেল। ড্যানিয়েল স্যামস সিডনির হয়ে ৩৩ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন গুরিন্দর সান্ধু। ১ বল বাকি থাকতে ৪ উইকেট ম্য়াচ জেতে মেলবোর্ন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন ফিঞ্চ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভারতের প্রথম দলিত ক্রিকেট খেলোয়াড়ের জীবনী বর্ণনা দিতে আসছে অজয়-তিগমাংশু একইসঙ্গে সাবলীলভাবে ৪ ভাষা বলছেন! শ্রদ্ধার প্রতিভায় মুগ্ধ ভক্তরা কিশোর কুমারের বায়োপিকে কার্তিক? অনুরাগের নতুন ছবি নিয়ে ফাঁস বড় খবর হাঁটুর বয়সী অভিনেত্রীকে ভরা মঞ্চে ধাক্কা জুনিয়র NTR-এর কাকার!পরের ঘটনা আরও ভয়ানক শনিদেবের রাশি বদলের কারণে হাতে আসবে টাকা, ৯৭ দিন রাজার মতো বাঁচবেন এই জাতকরা দরমার বাড়ি, অর্ধেক জায়গায় নেই আস্তরণ, কোটিপতিদের ভিড়ে রেখার ভিটে ফোকলা দাঁত সৌমিতৃষাকে বিয়েতে ডাকেননি আদৃত! প্রশ্ন উঠতেই মাথা নেড়ে কী জবাব কৌশাম্বির বরের কী বিরাট বাড়ি! বাকিংহাম প্যালেসে রাজা চার্লসের সঙ্গে চা চক্রে অটো চালক আরতি বিশ্বকাপের ম্যাচে নামার আগে নার্ভাস ছিলেন কোহলি… কোন ম্যাচের কথা বললেন বিরাট! INDIA ব্লকের প্রধানমন্ত্রী 'মুখ' কে? সপ্তম দফার ভোটের আগেই বড় ঘোষণা কংগ্রেসের

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.