বাংলা নিউজ > ময়দান > অতিরিক্ত সময়ের পেনাল্টি গোলে ইউরোপা লিগের সেমিফাইনালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

অতিরিক্ত সময়ের পেনাল্টি গোলে ইউরোপা লিগের সেমিফাইনালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

ম্যাচের নায়ককে অভিনন্দন সতীর্থর। ছবি- টুইটার।

অপর কোয়ার্টার ফাইনালে জয় তুলে নেয় ইন্টার মিলান।

কষ্টার্জিত জয়ে উয়েফা ইউরোপা লিগের সেমিফাইনালে পৌঁছে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। কোয়ার্টারে অতিরিক্ত সময়ের পেনাল্টি গোলে এফসি কোপেনহেগেনকে ১-০ ব্যবধানে হারিয়ে দেয় ম্যান ইউ। রেড ডেভিলসের হয়ে স্পট কিক থেকে জয়সূচক গোলটি করেন ব্রুনো ফার্নান্ডেজ।

অপর কোয়ার্টার ফাইনালে ইন্টার মিলান ২-১ গোলে পরাজিত করে বেয়ার লেভারকুসেনকে। ইতালিয়ান জায়ান্টদের হয়ে গোল দু'টি করেন যথাক্রমে নিকোলো বারেলা ও রোমেলু লুকাকু। লেভারকুসেনের হয়ে ব্যবধান কমান কাই হাভার্ৎজ।

ম্যাঞ্চেস্টার বনাম কোপেনহেগেন ম্যাচ নির্ধারিত ৯০ মিনিটে গোলশূন্য থাকে। ফলে লড়াই গড়ায় অতিরিক্ত সময়ে। এক্সট্রা টাইমের শুরুতেই পেনাল্টি আদায় করে নেয় রেড ডেভিলস। ম্যাচের ৯৫ মিনিটের মাথায় স্পট কিক থেকে গোল করেন ফার্নান্ডেজ। সেমিফাইনালে ম্যাঞ্চেস্টার মুখোমুখি হবে সেভিয়া অথবা নিজেদের দেশের উলভসের বিরুদ্ধে।

অন্যদিকে ইন্টার বনাম লেভারকুসেন ম্যাচের তিনটি গোলই হয় প্রথমার্ধে। ১৫ মিনিটের মাথায় বারেলার গোলে ১-০ এগিয়ে যায় ইন্টার। ২১ মিনিটে ইয়ংয়ের পাস থেকে গোল করে মিলানের ব্যবধান বাড়িয়ে ২-০ করেন লুকাকু। ২৪ মিনিটে বোল্যান্ডের পাস থেকে গোল করে লেভারকুসেনের ব্যবধান কমান হাভার্ৎজ এবং ম্যাচের স্কোরলাইন ২-১ করেন। ইন্টার সেমিফাইনাল খেলবে শাখতার অথবা এফসি বাসেলের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অক্ষয় তৃতীয়া ২০২৪ এ বহু শুভ যোগ! তারিখ তিথি দেখে নিন, লাকি মীন সহ ৩ রাশি ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা ডায়মন্ড হারবারে ‘হেরো প্রার্থী' না পসন্দ, বদলের দাবিতে BJP রাজ্য সভাপতিকে চিঠি মেশানো হচ্ছে চিনি, ভারতে বেবি-ফুড তৈরিতে আন্তর্জাতিক বিধি লঙ্ঘন করছে নেসলে! ৩৪.১৫% জেনারেল প্রার্থী ‘পাশ’ করলেন UPSC সিভিল সার্ভিসেসে! কোন শ্রেণি থেকে কতজন? 'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, সলমনের জন্য কি থাকছে ঝুলিতে? শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা

Latest IPL News

ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.