বাংলা নিউজ > ময়দান > উইন্ডিজ সফরের দল থেকে বাদ পড়ে, এবার দলীপ ট্রফিতে খেলার সিদ্ধান্ত পূজারার, খেলবেন সূর্যও- রিপোর্ট

উইন্ডিজ সফরের দল থেকে বাদ পড়ে, এবার দলীপ ট্রফিতে খেলার সিদ্ধান্ত পূজারার, খেলবেন সূর্যও- রিপোর্ট

চেতেশ্বর পূজারা।

পূজারার পাশাপাশি সূর্যকুমার যাদবও, যিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য স্ট্যান্ডবাই ছিলেন, তিনিও দলীপ ট্রফির জন্য পশ্চিমাঞ্চলে হয়ে খেলবেন। তাঁরা যশস্বী জয়সওয়াল এবং রুতুরাজ গায়কোয়াড়ের পরিবর্তে খেলবেন বলে জানা গিয়েছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অত্যন্ত খারাপ পারফরম্যান্স করেছিলেন চেতেশ্বর পূজারা। দুই ইনিংসে ১৪ এবং ২৭ রান করে আউট হয়ে গিয়েছিলেন। তাঁর খারাপ পারফরম্যান্সের জেরে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই টেস্টের সিরিজের দল থেকে তাঁকে বাদ দেওয়া হয়েছে। আর দল থেকে বাদ পড়ার পর চেতেশ্বর পূজারা দলীপ ট্রফিতে পশ্চিমাঞ্চলের হয়ে খেলবেন বলে ঠিক করে ফেলেছেন। এমনটাই দাবি করেছে টাইমস অফ ইন্ডিয়া।

পূজারার পাশাপাশি সূর্যকুমার যাদবও, যিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য স্ট্যান্ডবাই ছিলেন, তিনিও দলীপ ট্রফির জন্য পশ্চিমাঞ্চলে হয়ে খেলবেন। তাঁরা যশস্বী জয়সওয়াল এবং রুতুরাজ গায়কোয়াড়ের পরিবর্তে খেলবেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ওমানকে নিয়ে ছেলেখেলা, হাসারাঙ্গার দাপটে ১০০ পার করতে পারল না ওমান, বড় জয় লঙ্কার

পশ্চিমাঞ্চল দলীপ ট্রফিতে তাদের প্রথম ম্যাচটি ৫ জুলাই আলুরে খেলবে। তারা সরাসরি সেমিফাইনালে খেলবে। তাদের প্রতিপক্ষ হবে মধ্যাঞ্চল এবং পূর্বাঞ্চলের মধ্যে যে দল জিতবে, সেই দল।

ভারতের বার্ধক্যজনিত টেস্ট দলের পরিবর্তনের জন্য যখন সকলে সরব, ঠিক সেই সময়ে উইন্ডিজ সফরের জন্য দল নির্বাচন করা হয়। আর শুক্রবার ভারতের নির্বাচকেরা পূজারাকে বাদ দিয়েই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য টেস্ট দল নির্বাচন করেছে।

আরও পড়ুন: বাবররা কি আসবেন ভারতে বিশ্বকাপ খেলতে? প্রথম বার মুখ খুলল পাক সরকার

৩৫ বছরের তারকা ব্যাটার ১০২টি টেস্ট ম্যাচ খেলেছেন। ২০২২ মরশুমে তিনি কিন্তু কাউন্টিতে প্রচুর স্কোর করেছেন। কিন্তু ভারতের হয়ে খেলার সময় বড় রান করতে ব্যর্থ হয়েছেন। যাইহোক সূত্রের তরফে জানা গিয়েছে যে, সৌরাষ্ট্রের তারকা ব্যাটারের এখানেই ইতি নয়। একটি নির্ভরযোগ্য সূত্র টাইমস অফ ইন্ডিয়ারে বলেছে, ‘নির্বাচকেরা এবং কোচ (রাহুল দ্রাবিড়) মিলে যশস্বী জয়সওয়াল এবং রুতুরাজ গায়কোয়াড়ের মতো তরুণদের নিয়ে পরীক্ষা করতে চেয়েছেন। তাই এই সফরে পূজারাকে নেওয়া হয়নি। তবে ওঁর জন্য দরজা বন্ধ করাও হয়নি। যদি তিনি ঘরোয়া ক্রিকেটে রান করেন, তবে দলে ফিরতে পারবেন। এবং এটি ওঁকে জানানো হয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.