বাংলা নিউজ > ময়দান > উইন্ডিজ সফরের দল থেকে বাদ পড়ে, এবার দলীপ ট্রফিতে খেলার সিদ্ধান্ত পূজারার, খেলবেন সূর্যও- রিপোর্ট

উইন্ডিজ সফরের দল থেকে বাদ পড়ে, এবার দলীপ ট্রফিতে খেলার সিদ্ধান্ত পূজারার, খেলবেন সূর্যও- রিপোর্ট

চেতেশ্বর পূজারা।

পূজারার পাশাপাশি সূর্যকুমার যাদবও, যিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য স্ট্যান্ডবাই ছিলেন, তিনিও দলীপ ট্রফির জন্য পশ্চিমাঞ্চলে হয়ে খেলবেন। তাঁরা যশস্বী জয়সওয়াল এবং রুতুরাজ গায়কোয়াড়ের পরিবর্তে খেলবেন বলে জানা গিয়েছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অত্যন্ত খারাপ পারফরম্যান্স করেছিলেন চেতেশ্বর পূজারা। দুই ইনিংসে ১৪ এবং ২৭ রান করে আউট হয়ে গিয়েছিলেন। তাঁর খারাপ পারফরম্যান্সের জেরে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই টেস্টের সিরিজের দল থেকে তাঁকে বাদ দেওয়া হয়েছে। আর দল থেকে বাদ পড়ার পর চেতেশ্বর পূজারা দলীপ ট্রফিতে পশ্চিমাঞ্চলের হয়ে খেলবেন বলে ঠিক করে ফেলেছেন। এমনটাই দাবি করেছে টাইমস অফ ইন্ডিয়া।

পূজারার পাশাপাশি সূর্যকুমার যাদবও, যিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য স্ট্যান্ডবাই ছিলেন, তিনিও দলীপ ট্রফির জন্য পশ্চিমাঞ্চলে হয়ে খেলবেন। তাঁরা যশস্বী জয়সওয়াল এবং রুতুরাজ গায়কোয়াড়ের পরিবর্তে খেলবেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ওমানকে নিয়ে ছেলেখেলা, হাসারাঙ্গার দাপটে ১০০ পার করতে পারল না ওমান, বড় জয় লঙ্কার

পশ্চিমাঞ্চল দলীপ ট্রফিতে তাদের প্রথম ম্যাচটি ৫ জুলাই আলুরে খেলবে। তারা সরাসরি সেমিফাইনালে খেলবে। তাদের প্রতিপক্ষ হবে মধ্যাঞ্চল এবং পূর্বাঞ্চলের মধ্যে যে দল জিতবে, সেই দল।

ভারতের বার্ধক্যজনিত টেস্ট দলের পরিবর্তনের জন্য যখন সকলে সরব, ঠিক সেই সময়ে উইন্ডিজ সফরের জন্য দল নির্বাচন করা হয়। আর শুক্রবার ভারতের নির্বাচকেরা পূজারাকে বাদ দিয়েই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য টেস্ট দল নির্বাচন করেছে।

আরও পড়ুন: বাবররা কি আসবেন ভারতে বিশ্বকাপ খেলতে? প্রথম বার মুখ খুলল পাক সরকার

৩৫ বছরের তারকা ব্যাটার ১০২টি টেস্ট ম্যাচ খেলেছেন। ২০২২ মরশুমে তিনি কিন্তু কাউন্টিতে প্রচুর স্কোর করেছেন। কিন্তু ভারতের হয়ে খেলার সময় বড় রান করতে ব্যর্থ হয়েছেন। যাইহোক সূত্রের তরফে জানা গিয়েছে যে, সৌরাষ্ট্রের তারকা ব্যাটারের এখানেই ইতি নয়। একটি নির্ভরযোগ্য সূত্র টাইমস অফ ইন্ডিয়ারে বলেছে, ‘নির্বাচকেরা এবং কোচ (রাহুল দ্রাবিড়) মিলে যশস্বী জয়সওয়াল এবং রুতুরাজ গায়কোয়াড়ের মতো তরুণদের নিয়ে পরীক্ষা করতে চেয়েছেন। তাই এই সফরে পূজারাকে নেওয়া হয়নি। তবে ওঁর জন্য দরজা বন্ধ করাও হয়নি। যদি তিনি ঘরোয়া ক্রিকেটে রান করেন, তবে দলে ফিরতে পারবেন। এবং এটি ওঁকে জানানো হয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের ‘‌কংগ্রেস রাজপুত্রের জন্য খুঁজতে হবে আরও একটি নিরাপদ আসন’‌, কটাক্ষ মোদীর প্যান্ট নামিয়ে টোনড অ্যাবস ফ্লন্ট, ডায়েটে ঘি-এর সঙ্গে আর কী খান, জানালেন সাবা বার্ড ফ্লু ভাইরাসের H5N1 স্ট্রেইন মিলল দুধে! উদ্বেগের পারদ চড়িয়ে জানাল WHO

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.