বাংলা নিউজ > ময়দান > ৪৫ মিনিট তুরস্কের বিরুদ্ধে খেললেন কোভিড পজিটিভ ক্রোট অধিনায়ক
তুরস্কের বিপক্ষে ৪৫ মিনিট মাঠে রীতিমতো দাপিয়ে ফুটবল খেললেন করোনা আক্রান্ত ডোমাগো ভিডা।
তুরস্কের বিপক্ষে ৪৫ মিনিট মাঠে রীতিমতো দাপিয়ে ফুটবল খেললেন করোনা আক্রান্ত ডোমাগো ভিডা।

৪৫ মিনিট তুরস্কের বিরুদ্ধে খেললেন কোভিড পজিটিভ ক্রোট অধিনায়ক

  • তুরস্কের বিপক্ষে ৪৫ মিনিট মাঠে রীতিমতো দাপিয়ে ফুটবল খেললেন করোনা আক্রান্ত ক্রোট ফুটবলার ডোমাগো ভিডা।

শুভব্রত মুখার্জি

করোনা আক্রান্ত হলে খেলা তো দূরের কথা হয় কোয়ারেন্টাইন, না হয় আইসোলেশনে কাটানোই কোভিড প্রোটোকল। কিন্তু সে সবের ধারকাছ দিয়েও না গিয়ে রীতিমতো বিতর্ক উস্কে দিলেন ক্রোয়েশিয়ার জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার। তুরস্কের বিপক্ষে ৪৫ মিনিট মাঠে রীতিমতো দাপিয়ে ফুটবল খেললেন করোনা আক্রান্ত ক্রোট ফুটবলার।

তুরস্কের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের প্রথমার্ধের পুরোটাই মাঠে ছিলেন করোনা আক্রান্ত ক্রোয়েশিয়ান ডিফেন্ডার ডোমাগো ভিডা। ইস্তানবুলের ভোডাফোন পার্কে ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়।

প্রসঙ্গত এই ম্যাচের বিরতির সময় ভিডার করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট হাতে আসে। এই খবর নিশ্চিত করেছে ক্রোয়েশিয়ার ফুটবল অ্যাসোসিয়েশন। অথচ সোমবার যখন কোভিড টেস্ট হয়েছিল বেসিকতাসের সেন্টার ব্যাক ভিডার এবং অন্যান্য সব ক্রোট ফুটবলারদের, তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। 

ইস্তানবুলের প্রীতি ম্যাচের দিন আবারও নিয়মিত পরীক্ষা করা হয়। তার ফলাফল আসে ম্যাচের প্রথমার্ধের শেষে। 

পজিটিভ হওয়া সত্ত্বেও ভিডার মাঠে থাকা নিয়ে প্রশ্ন উঠেছে। শনিবার নেশন্স লিগের ম্যাচে সুইডেনের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। ভিডা আবার অধিনায়ক হিসেবে মাঠে নেমেছিলেন। ম্যাচে ২৩ মিনিটে এগিয়ে গিয়েছিল তুরস্ক। বিরতির পরেই ক্রোট ম্যানেজার জ্বালাকটকো ডালিচ ভিডার পরিবর্তে ফিলিপ উরেমোভিচকে মাঠে নামান।৩১ বছর বয়েসি ভিডাকে আইসোলেশনে রাখা হয়েছে।

বন্ধ করুন