বাংলা নিউজ > ময়দান > মীরাবাইরা পারলেও পদক জিততে ব্যর্থ পপি হাজারিকা, কেমন খেললেন, দেখুন তাঁর পারফর্ম্যান্স

মীরাবাইরা পারলেও পদক জিততে ব্যর্থ পপি হাজারিকা, কেমন খেললেন, দেখুন তাঁর পারফর্ম্যান্স

পপি হাজারিকা। ছবি- টুইটার।

ভারত ইতিমধ্যেই ভারোত্তলন থেকে ৫টি পদক জিতেছে, দেখে নিন তালিকা।

মীরাবাই চানু, বিন্দিয়ারানি দেবীরা চলতি কমনওয়েলথ গেমসে মেয়েদের ভারোত্তলন থেকে ভারতকে পদক এনে দিলেও, দেশকে গর্বিত করতে পারলেন না পপি হাজারিকা। মেয়েদের ভারোত্তলনের ৫৯ কেজি বিভাগে পদক জিততে ব্যর্থ হলেন পপি।

৫৯ কেজি বিভাগের স্ন্যাচে প্রথম প্রচেষ্টায় ৮১ কেজি ভার তোলেন পপি হাজারিকা। তিনি দ্বিতীয় প্রচেষ্টায় ৮৪ কেজি তুলতে ব্যর্থ হন। তা সত্ত্বেও তিনি স্ন্যাচের তৃতীয় প্রচেষ্টায় ৮৬ কেজি ভার তোলার চেষ্টা করেন। যদিও তৃতীয় প্রচেষ্টাতেও ব্যর্থ হন তিনি।

ক্লিন অ্যান্ড জার্কের প্রথম প্রচেষ্টায় পপি ১০২ কেজি ভার তুলতে ব্যর্থ হন। তবে তিনি দ্বিতীয় প্রচেষ্টায় ১০২ কেজি তুলতে সফল হন। তৃতীয় প্রচেষ্টায় ১০৭ কেজি ভার তোলার চেষ্টা করেন পপি। তবে জার্কের আগেই রণে ভঙ্গ দেন তিনি। সুতরাং, স্ন্যাচ ও ক্লিন অ্যান্ড জার্ক মিলিয়ে পপি মোট ১৮৩ কেজি ভার তোলেন, যা পদক জয়ের জন্য যথেষ্ট ছিল না। তিনি ১১ জনের মধ্যে ৭ নম্বরে থেকে ইভেন্ট শেষ করেন।

আরও পড়ুন:- Jeremy Lalrinnunga Wins Gold: গেমস রেকর্ড গড়ে সোনা জিতলেন ভারতের জেরেমি

পপি হাজারিকার পারফর্ম্যান্স:-

বিভাগপ্রথম প্রচেষ্টাদ্বিতীয় প্রচেষ্টাতৃতীয় প্রচেষ্টা
স্ন্যাচ৮১ কেজি৮৪ কেজি তুলতে ব্যর্থ৮৬ কেজি তুলতে ব্যর্থ
ক্লিন অ্যান্ড জার্ক১০২ কেজি তুলতে ব্যর্থ১০২ কেজি১০৭ কেজি তুলতে ব্যর্থ

উল্লেখ্য, চলতি বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের ভারোত্তলন থেকে ইতিমধ্যেই ৫টি পদক জিতেছে ভারত। শনিবার গেমসের দ্বিতীয় দিনে মেয়েদের ৪৯ কেজি বিভাগে গেমস রেকর্ড গড়ে সোনা জেতেন মীরাবাই চানু। মেয়েদের ৫৫ কেজি বিভাগে রুপো জেতেন বিন্দিয়ারানি দেবী। ছেলেদের ৫৫ কেজি বিভাগে রুপো জেতেন সঙ্কেত সরগর। শনিবারই ছেলেদের ৬১ কেজি বিভাগে ব্রোঞ্জ জেতেন ভারতের গুরুরাজা পূজারি।

আরও পড়ুন:- রেকর্ড গড়ে সোনা জিতলেন মীরাবাই, কমনওয়েলথ গেমসে ভারতের প্রত্যাশা পূরণ চানুর

পরে রবিবার গেমসের তৃতীয় দিনে ছেলেদের ৬৭ কেজি বিভাগে গেমস রেকর্ড করে সোনা জেতেন জেরেমি লালরিনুঙ্গা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.