বাংলা নিউজ > ময়দান > এখনও চুক্তি করেনি ইস্টবেঙ্গল, খুব বেশিদিন অপেক্ষা করতে পারবেন না, জানালেন দেবজিৎ
ইস্টবেঙ্গল গোলরক্ষক দেবজিৎ মজুমদার। ছবি- এএনআই (ANI)
ইস্টবেঙ্গল গোলরক্ষক দেবজিৎ মজুমদার। ছবি- এএনআই (ANI)

এখনও চুক্তি করেনি ইস্টবেঙ্গল, খুব বেশিদিন অপেক্ষা করতে পারবেন না, জানালেন দেবজিৎ

  • ক্লাবের তরফে তারকা গোলকিপারকে জানানো হয়েছে সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত তারা ফুটবলারদের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করবে না।

ইস্টবেঙ্গলের প্রথম আইএসএল মরশুম আশানুরূপ না গেলেও ব্যক্তিগত পারফরম্যান্সের জন্য বাহবা কুড়িয়ে নেন গোলরক্ষক দেবজিৎ মজুমদার। প্রায় এক দশক পর লাল-হলুদ শিবিরে ফিরেই দলের ত্রাতা হয়ে ওঠেন দেবজিৎ। বর্তমানে শ্রী সিমেন্ট-ইস্টবেঙ্গলের টানাপোড়নে অনিশ্চত ক্লাবের ভবিষৎ।

১৫ টি ম্যাচে করা ৫০টি সেভ, পরিসংখ্যানের নিরিখে দেবজিৎকে লিগ তালিকার প্রথম সারির গোলরক্ষরদের মধ্যে রাখে। দল ভালো না করলেও নিজের পারফরম্যান্সে খুশি দেবজিৎ। তিনি মনে করেন নতুনভাবে তৈরী একটা দলের নতুন লিগে মানিয়ে নিতে একটু সময় লেগেছে বলেই ফল আশানুরূপ হয়নি এই মরশুমে। কিন্তু বিবাদের জেরে পরবর্তী মরশুমে আইএসএল খেলাই অনিশ্চিত লাল-হলুদ ব্রিগেডের। ফলে ধোঁয়াশায় দেবজিৎ-সহ একাধিক তারকার ভবিষৎ। তিনি চাইছেন যত দ্রুত সম্ভব সমস্যার সমাধান হোক।

৩৩ বছর বয়সী গোলরক্ষক বলেন, ‘ব্যাক্তিগতভাবে আমি আগামী মরশুমে ইস্টবেঙ্গলের হয়েই মাঠে নামতে চাই। দল ঘিরে সমস্যার কথা সবাই জানে। টিম ম্যানেজমেন্টের তরফে আমাদের জানানো হয়েছে ক্লাবের সঙ্গে সমস্যার সমাধান না হওয়া অবধি তাঁরা ফুটবলারদের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করবে না। যতক্ষণ না ক্লাবের তরফে কোন অফার পাচ্ছি ততক্ষণ একটু দুশ্চিন্তাতেই থাকব।’

কলকাতার দুই প্রধানের হয়ে গোল আগলানো দেবজিৎ জানান, তাঁর কাছে অন্যদলের অফারও আছে। তবে আবেগের বশেই তিনি ইস্টবেঙ্গলের অফারের অপেক্ষায়। ‘ইস্টবেঙ্গল বা মোহনবাগান, দু'দলের হয়ে খেলাই আমার কাছে অত্যন্ত সম্মানের বিষয়। বাঙালি হওয়ায় এই দু'দলকে ঘিরে আলাদারকম আবেগ কাজ করে। এই জন্যই আনি এখনও অপেক্ষা করে রয়েছি। তবে সত্যি বলতে আর খুব বেশিদিন অপেক্ষা করা সম্ভব হবে না।’

বন্ধ করুন