বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মোহনবাগানের পতাকায় লাথি! কলকাতা লিগের শুরুতেই বড়সড় বিতর্কে ক্রোমা
বিতর্কের কেন্দ্রে ক্রোমা (মাঝে)।

মোহনবাগানের পতাকায় লাথি! কলকাতা লিগের শুরুতেই বড়সড় বিতর্কে ক্রোমা

  • পিয়ারলেস বনাম খিদিরপুরের ম্যাচ চলাকালীন বিতর্কে জড়িয়ে পড়েন ক্রোমা।

কলকাতা লিগের প্রথম ম্যাচেই বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন ক্রোমা। যদিও বিতর্কের আগুনে যাতে ঘি না পড়ে, তার চেষ্টাও করলেন তারকা ফুটবলার। সবুজ-মেরুন শিবিরের হয়ে খেলে যাওয়া ক্রোমাকে নিয়ে মোহনবাগান সমর্থকদের ক্ষোভ মেটে কিনা, তা এখনই বলা মুশকিল।

মোহনবাগান মাঠে পিয়ারলেস বনাম খিদিরপুরের ম্যাচ ছিল। ৩৮ মিনিটের মাথায় খিদিরপুরের জালে বল জড়ান ক্রোমা। সেলিব্রেশনের উদ্দেশ্য এগিয়ে যান কর্নার ফ্ল্যাগের দিকে। সেলিব্রেট করার সময় বহু ফুটবলারকে যেমন করতে দেখা যায়, এক্ষেত্রে ক্রোমাও সেই পথেই হাঁটেন। লাফিয়ে উচ্ছ্বাস প্রকাশ করার পর তিনি লাথি মেরে বসেন সবুজ-মেরুন পতাকায়।

এই ঘটনার কথা সামনে আসতেই ক্ষোভে ফুঁসতে থাকেন মোহনবাগান সমর্থকরা। ক্রোমা অবশ্য নিজের ভুল বুঝতে পেরেই ক্ষমা চেয়ে নেন সবুজ-মেরুন সমর্থকদের কাছে।

তিনি দুঃখ প্রকাশ করে জানান যে, ওটা মোহনবাগানের পতাকা না বুঝেই পা লাগিয়ে ফেলেছেন। আসলে গোল করে সেলিব্রেশনের সময় অতটা লক্ষ্য করেননি তিনি। ক্রোমা বলেন, ‘মোহনবাগানে খেলেছি। এই ক্লাব আমার মায়ের মতো। জেনেশুনে মাকে অপমান করব না। অজান্তে ভুল হয়ে গিয়েছে। বুঝতে পারিনি ওটা মোহনবাগানের পতাকা। নিজের অজান্তে মোহনবাগান সমর্থকদের আবেগে আঘাত করে থাকলে ক্ষমা চাইছি।’

বন্ধ করুন