বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EB vs MD CFL Live streaming: মহমেডান-ইস্টবেঙ্গল ম্যাচের টিকিট প্রায় শেষ, কী ভাবে কখন বাড়িতে বসে খেলা দেখবেন?

EB vs MD CFL Live streaming: মহমেডান-ইস্টবেঙ্গল ম্যাচের টিকিট প্রায় শেষ, কী ভাবে কখন বাড়িতে বসে খেলা দেখবেন?

মহমেডান না ইস্টবেঙ্গল- জিতবে কারা?

মহমেডান-ইস্টবেঙ্গল- দুই দলই তুমুল ভাবে খেতাব জয়ের লড়াইয়ে রয়েছে। ৩০ পয়েন্ট নিয়ে সুপার সিক্সে এক নম্বর দল হিসাবে কোয়ালিফাই করে ইস্টবেঙ্গল। মাত্র এক পয়েন্ট কম নিয়ে সুপার সিক্সে উঠেছিল মহমেডান। তবে মূলপর্বের প্রথম ম্যাচে খিদিরপুরের বিরুদ্ধে বড় জয়ের ফলে এখন ১৩ ম্যাচে ৩২ পয়েন্ট মহমেডানের।

কলকাতা লিগের মিনি ডার্বিকে ঘিরে টানটান উত্তেজনা। ক'দিন আগেই কল্যাণিতে মোহনবাগান-মহমেডান ম্যাচ হয়েছিল। সেই ম্যাচকে ঘিরে অবশ্য তেমন উত্তেজনার পারদ চড়েনি। তবে ইস্টবেঙ্গল-মহমেডান ম্যাচকে কেন্দ্র করে একেবারে ময়দান জুড়ে তুমুল আলোড়ন। টিকিটের চাহিদাও একেবারে তুঙ্গে।

অবশ্য এটা হওয়াটাই স্বাভাবিক ছিল। কারণ দুই দলই তুমুল ভাবে খেতাব জয়ের লড়াইয়ে রয়েছে। ৩০ পয়েন্ট নিয়ে সুপার সিক্সে এক নম্বর দল হিসাবে কোয়ালিফাই করেছে ইস্টবেঙ্গল। মাত্র এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে থেকে সুপার সিক্সে উঠেছে মহমেডান। তবে মূলপর্বের প্রথম ম্যাচে খিদিরপুরের বিরুদ্ধে বড় জয়ের ফলে এখন ১৩ ম্যাচে ৩২ পয়েন্ট সাদা কালো ব্রিগেডের। তাই শিরোপা জয়ের লড়াইয়ে ইস্টবেঙ্গল-মহমেডান ম্যাচের গুরুত্ব বিশাল। মিনি ডার্বি নির্ধারিত করে দিতে পারে কলকাতা লিগের ভাগ্য। এই ম্যাচ যে দল জিতবে, সেই দল নিঃসন্দেহে লাভবান হবে। তাই দুই দলের সমর্থকদের মধ্যেই উত্তেজনার চোরাস্ত্রোত বয়ে চলেছে।

এই মিনি ডার্বির গুরুত্বের কথা ভালো ভাবেই জানেন দুই দলের কোচ। দু'দলই তৈরি খেতাব দৌড়ে আরও একধাপ এগিয়ে যেতে। তবে প্রতিপক্ষকে সমীহ করছেন ইস্টবেঙ্গল কোচ। চলতি লিগে সবচেয়ে ধারাবাহিক দল মহমেডান।‌ দলে ডেভিডের মতো গোল মেশিন রয়েছে। এখনও পর্যন্ত লিগে সর্বোচ্চ গোলদাতা তিনি। তবে নিজের দলের ওপর পূর্ণ আস্থা রাখছেন লাল হলুদ কোচের। বিনো জর্জ বলেছেন, ‘সুপার সিক্সে প্রতিযোগিতা আরও কঠিন হবে। দুই ক্লাবেরই ইতিহাস সমৃদ্ধ। তাই কিশোর ভারতীতে একটা ভালো পরিবেশের আশা করছি। আমরা নিজেদের সেরাটাই দেব।’ এই ম্যাচে সিনিয়র দল থেকে কয়েকজন ফুটবলারকে খেলানোর কথা ভাবছেন বিনো।

অন্যদিকে খেতাব দৌড়ে আরও একধাপ এগিয়ে যাওয়ার লক্ষ্যে প্রস্তুতি সেরে ফেলেছেন সাদা কালোর রুশ কোচ আন্দ্রে চেরনিশভ।‌ সুপার সিক্সের প্রথম ম্যাচ পাঁচ গোলে জেতায় দলের আত্মবিশ্বাস তুঙ্গে। কিন্তু মিনি ডার্বিকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন মহমেডান কোচও। তিনি বলেছেন, ‘কালকের ম্যাচ স্পেশাল। আমরা টেবিলের দ্বিতীয় দলের সঙ্গে খেলব। সাধারণ ম্যাচে ১০০ শতাংশ দিলে চলে। কিন্তু মিনি ডার্বিতে ১২০ শতাংশ দিতে হবে। পরপর ম্যাচ খেলায় আমরা মাঝে প্র্যাকটিসের সুযোগ পাইনি। কিন্তু পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। আমরা নিজেদের সেরাটা দেব।’

ইস্টবেঙ্গল-মহমেডান মিনি ডার্বি কখন কোথায় হবে, কী ভাবে দেখবেন লাইভ টেলিকাস্ট, জেনে নিন বিস্তারিত:

কত তারিখ অনুষ্ঠিত হতে চলেছে সুপার সিক্সের ইস্টবেঙ্গল বনাম মহমেডান ম্যাচটি?

২০ সেপ্টেম্বর, বুধবার সুপার সিক্সের ইস্টবেঙ্গল বনাম মহমেডান ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে।

কোথায় হবে এই মিনি ডার্বি?

কিশোর ভারতী স্টেডিয়ামে এই মিনি ডার্বি অনুষ্ঠিত হবে। স্টেডিয়ামের কাউন্টার থেকেই টিকিট পাওয়া যাচ্ছে।

কখন শুরু হবে ম্যাচ?

দুপুর তিনটের থেকে সুপার সিক্সের ইস্টবেঙ্গল বনাম মহমেডান ম্যাচটি শুরু হওয়ার কথা।

কোথায় এই ম্যাচের লাইভ সম্প্রচার দেখা যাবে?

‘InSportsTV’ অ্যাপে ইস্টবেঙ্গল বনাম মহমেডান ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে। এছাড়াও HT বাংলা সাইটে ম্যাচ সরাসরি লাইভ আপডেট পাবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সুশান্তের মৃত্যুর পর আমূল পাল্টে গিয়েছে রিয়ার জীবন! অভিনয় ছেড়ে কীসে মন দিলেন ধনু রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃশ্চিক রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ভারতের মরিচ দিয়ে তৈরি চিপস খেয়ে অসুস্থ ১৪ জাপানি শিক্ষার্থী, হাসপাতালে ভর্তি ২১ জুলাইতে BJP-র পালটা কর্মসূচি কলকাতায়, সেখানেও সুকান্ত-শুভেন্দু 'মতবিরোধ' তুলা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কন্যা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সিংহ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কর্কট রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মিথুন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.