বাংলা নিউজ > ময়দান > ফুটবল > গোয়ায় নতুন করে করোনা সংক্রমণ, নর্থ-ইস্টের বিরুদ্ধে ম্যাচ হওয়া নিয়ে উঠে গিয়েছে প্রশ্ন
এফসি গোয়া।

গোয়ায় নতুন করে করোনা সংক্রমণ, নর্থ-ইস্টের বিরুদ্ধে ম্যাচ হওয়া নিয়ে উঠে গিয়েছে প্রশ্ন

  • এর আগে করোনার জেরে এটিকে-মোহনবাগান এবং ওড়িশা এফসি-র মধ্যে আইএলএলের ম্যাচ স্থগিত হয়ে গিয়েছে। এ বার করোনার জেরে গোয়া এবং নর্থ ইস্ট ম্যাচকে ঘিরেও তৈরি হয়েছে সংশয়। যদিও আইএলসএলের তরফে এখনও কিছুই জানানো হয়নি।

আইএসএলের আরও একটি ম্যাচ স্থগিত হয়ে যাওয়ার পথে। জানা গিয়েছে, এফসি গোয়ায় যে ভাবে করোনা সংক্রমণ বাড়ছে, তাতে আইএসএলের আকাশে কালো মেঘ জমা হয়েছে। মোট ফুটবলার এবং সাপোর্ট স্টাফ সহ চার-পাঁচ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। যার জেরে আজ শুক্রবার নর্থ ইস্টের বিরুদ্ধে তাঁদের ম্যাচ হওয়া নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। এই ম্যাচটিও কি স্থগিত হয়ে যাবে? চলছে জোর জল্পনা।

এর আগে করোনার জেরে এটিকে-মোহনবাগান এবং ওড়িশা এফসি-র মধ্যে আইএলএলের ম্যাচ স্থগিত হয়ে গিয়েছে। এ বার করোনার জেরে গোয়া এবং নর্থ ইস্ট ম্যাচকে ঘিরেও তৈরি হয়েছে সংশয়। যদিও আইএলসএলের তরফে এখনও কিছুই জানানো হয়নি।

এর আগেও গোয়ার শিবিরে করোনা সংক্রমণ তীব্র আকার নিয়েছিল। তবে কড়া আইসোলেশনের জেরে ম্যাচ স্থগিত হয়নি। খেলা কিন্তু হয়েছিল। তবে নর্থ ইস্ট ম্যাচের আগের দিন নতুন করে করোনা সংক্রমণের জেরে ম্যাচ স্থগিত করার সিদ্ধান্ত আয়োজকরা নিতেই পারে বলে মনে করা হচ্ছে। যেহেতু এটিকে মোহনবাগান-ওড়িশা এফসি ম্যাচও স্থগিত করা হয়েছিল। 

এদিকে এটিকে মোহনবাগানের করোনা পরিস্থিতিতে আদৌ বেঙ্গালুরু ম্যাচ স্থগিত করা হবে কিনা, তা নিয়ে আলোচনা চলছে। এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।

বন্ধ করুন