বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL: দ্বিতীয় বার অভিষেকেই দুরন্ত CR7, করলেন জোড়া গোল, ৪-১ জিতল রেড ডেভিলসরা
দুরন্ত ছন্দে রোনাল্ডো।
দুরন্ত ছন্দে রোনাল্ডো।

EPL: দ্বিতীয় বার অভিষেকেই দুরন্ত CR7, করলেন জোড়া গোল, ৪-১ জিতল রেড ডেভিলসরা

  • নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে এক যুগ বাদে খেলতে নেমেই চমকে দিলেন রোনাল্ডো। কী অসাধারণ ফুটবল খেললেন তিনি। বুঝিয়ে দিলেন, কেন তিনি বিশ্বসেরা। ১২ বছর ১২৪ দিন বাদে এই ক্লাবের জার্সিতে আবার গোল করলেন রোনাল্ডো। এ দিন জোড়া গোল করেন সিআরসেভেন।

তিনি মাঠে নামলেন, দুরন্ত ছন্দে খেললেন, আর মন জয় করলেন ফুটবল প্রেমীদের। ১২ বছর ১১৮ দিন বাদে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রেড ডেভিলসদের জার্সিতে খেলতে নেমেছিলেন। এটা কিন্তু প্রিমিয়ার লিগের রেকর্ড। দ্বিতীয় প্লেয়ার হিসেবে সবচেয়ে বেশি গ্যাপের পর প্রিমিয়ার লিগের কোনও ম্যাচ খেলেত নেমেছিলেন সিআরসেভেন। দায়িত্ব নিয়ে জোড়া গোল করলেন। জড়তা কাটিয়ে দলের মধ্যে আক্রমণাত্মক মেজাজ ফিরিয়ে আনলেন। আর তাঁর উপস্থিতিতে যেন অন্য রুপে পাওয়া গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে। নিজে তো অসাধারণ খেললেনই। সঙ্গে পুরো দলকেই উদ্দীপ্ত করলেন।

11 Sep 2021, 09:30:40 PM IST

৪-১ জিতল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

শুরুটা করেছিলেন রোনাল্ডো। তাঁর দেখানো পথে হেঁটেই ৪-১ জয় ছিনিয়ে নিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। বিরতির আগেই মুখ খুলেছিলেন রোনাল্ডো। কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধে সেই গোল বেশীক্ষণ ধরে রাখতে পারেনি রেড ডেভিলসরা। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে হাভিয়ার ম্যানকুইলো বল পেয়ে ইউনাইটেডের রক্ষণকে বুড়ো আঙুল দেখিয়ে দুরন্ত একটি গোল করেন। তবে ফের ব্যবধান বাড়াতে সময় নেননি সিআরসেভেন। রোনাল্ডো ২-১ করার পর আর ঘুরে তাকাতে হয়নি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে। ব্রুনো ফার্নান্ডেজও এবং জেসি লিংগার্ডের গোলে জয় ছিনিয়ে নেয় ম্যাঞ্চেস্টার।

11 Sep 2021, 09:23:26 PM IST

৪-১ করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

ইনজুরি টাইমে জেসি লিংগার্ডের গোলে এগিয়ে গেল রেড ডেভিলসরা।

11 Sep 2021, 09:14:12 PM IST

৩-১ রেড ডেভিলসদের এগিয়ে দিলেন ব্রুনো ফার্নান্ডেজ

রোনাল্ডোর ছোঁয়ায় যেন আর এক পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্ডেজও আজ দুরন্ত ছন্দে। ম্যাচের ৮০ মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো শটে ৩-১ করেন ব্রুনো ফার্নান্ডেজ। পোগবার থেকে বল পেয়ে দু'টো টাচে নিজেকে সামলে, তৃতীয় টাচে দুরন্ত শটে বল জালে জড়ান ব্রুনো।

11 Sep 2021, 09:06:51 PM IST

৭৫ মিনিট : ২-১ এগিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

দুরন্ত ছন্দে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর সৌজন্যেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ২-১ এগিয়ে।

11 Sep 2021, 08:56:11 PM IST

ফের ইউনাইটেডকে এগিয়ে দিলেন রোনাল্ডো

বয়স যে তাঁর কাছে নেহাৎ-ই সংখ্যা। সেটা আরও একবার বুঝিয়ে দিলেন রোনাল্ডো। ১২ বছর ১১৮ দিন বাদে ফের ইউনাইটেডের হয়ে খেলতে নেমেছেন। প্রায় এক যুগ পর। কিন্তু তাতে তাঁর ছন্দে এতটুকু মরচে ধরেনি। বরং আরও অভিজ্ঞতা তাঁকে আরও উজ্জ্বল করেছে। ম্যাচের ৬২ মিনিটে কার্যত একক দক্ষতাতেই ইউনাইটেডকে ফের ২-১ এগিয়ে দেন রোনাল্ডো। ছবির মতো গোল করে। 

11 Sep 2021, 08:48:56 PM IST

৫৬ মিনিট: সমতা ফেরাল নিউক্যাসল

রোনাল্ডোর গোল বেশীক্ষণ ঘরে রাখতে পারল না উইনাইটেড। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে হাভিয়ার ম্যানকুইলো বল পেয়ে রেড ডেভিলসের রক্ষণকে বুড়ো আঙুল দেখিয়ে দুরন্ত একটি গোল করেন। ম্যাচের ফল ১-১।

11 Sep 2021, 08:35:30 PM IST

দ্বিতীয়ার্ধের খেলা শুরু

১-০ এগিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

11 Sep 2021, 08:26:10 PM IST

বিরতিতে ১-০ এগিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

রোনাল্ডোর দুরন্ত গোলে ১-০ এগিয়ে গিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। রোনাল্ডোকে আটকানোর অনেক চেষ্টা করেও শেষ রক্ষা করতে পারেনি নিউক্যাসল।

11 Sep 2021, 08:22:02 PM IST

রোনাল্ডোর গোল, ১-০ এগিয়ে ইউনাইটেড

সুযোগসন্ধানী স্ট্রাইকার রোনাল্ডো। সে অর্থে দেখতে গেলে, গোটা প্রথমার্ধেই রোনাল্ডোকে আটকে রেখেছিল নিউক্যাসল। কিন্তু সিআরসেভেন বলে কথা! তাঁকে আটকানো মুশকিল নয়, অসম্ভবও। ইনজুরি টাইমে বল পেয়ে গোল করতে কোনও ভুল করেননি রোনাল্ডো। ১২ বছর ১২৪ দিন বাদে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে গোল করলেন রোনাল্ডো। মুখের উপর জবাব দিলেন নিন্দুকদের।