বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ‘Shoes thrown at Mohun Bagan fans’: 'মোহনবাগান ফ্যানদের দিকে জুতো ছুড়ল ওড়িশার সমর্থকরা', তুলকালাম ম্যাচের মধ্যেই

‘Shoes thrown at Mohun Bagan fans’: 'মোহনবাগান ফ্যানদের দিকে জুতো ছুড়ল ওড়িশার সমর্থকরা', তুলকালাম ম্যাচের মধ্যেই

জুতো ছোড়া হয়েছে, দাবি করছেন মোহনবাগানের এক সমর্থক। (ছবি সৌজন্যে, এক্স @MB1889official)

ওড়িশার কলিঙ্গ স্টেডিয়ামে আইএসএলের প্রথম সেমিফাইনাল দেখতে যান মোহনবাগান সুপার জায়ান্টের সমর্থকরা। সেখানে তাঁদের লক্ষ্য করে জুতো ছোড়া হয়েছে বলে অভিযোগ উঠল। অভিযোগ, ম্যাচের মধ্যেই ওড়িশার গ্যালারি থেকে সেই কাজটা করা হয়েছে।

মোহনবাগান সমর্থকদের লক্ষ্য করে জুতো ছোড়ার অভিযোগ উঠল ওড়িশা এফসির ফ্যানদের বিরুদ্ধে। মঙ্গলবার ওড়িশার ভুবনেশ্বরে কলিঙ্গ স্টেডিয়ামে আইএসএলের সেমিফাইনালের প্রথম ম্যাচের মধ্যেই গ্যালারিতে সেই ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। মোহনবাগান সমর্থকদের দাবি, পুলিশের সামনে ওড়িশা সমর্থকদের স্ট্যান্ড থেকে সবুজ-মেরুন ফ্যানদের লক্ষ্য করে জুতো ছোড়া হয়েছে। উড়ে এসেছে ইটও। সেই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োও (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়ে গিয়েছে। যদিও বিষয়টি নিয়ে ওড়িশা কর্তৃপক্ষ, ওড়িশা পুলিশ বা আইএসএল কর্তৃপক্ষের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

ভাইরাল ভিডিয়োয় কী আছে?

মঙ্গববার আইএসএলের সেমিফাইনালের প্রথম লেগে ওড়িশার ঘরের মাঠে নামে মোহনবাগান। তিন মিনিটে গোল করলেও ১-২ গোলে শেষপর্যন্ত হেরে গিয়েছে। তারইমধ্যে প্রিয় দলের খেলা দেখতে যে মোহনবাগান সমর্থক কলিঙ্গ স্টেডিয়ামে যান, তাঁদের অনেকেই অভিযোগ করেন যে ওড়িশার সমর্থকদের স্ট্যান্ড থেকে জুতো ছোড়া হয়েছে। ইট ছোড়ারও অভিযোগ তুলেছেন মোহনবাগান সমর্থকদের একাংশ।

আরও পড়ুন: Mohun Bagan vs Odisha FC ISL Semi-Final: ৩ মিনিটে গোল করেও ম্যাচ হার মোহনবাগানের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে যে গ্যালারিতে তুলকালাম চলছে। পুলিশের উর্দি পরিহিত কয়েকজন ব্যক্তিকে উত্তেজিতভাবে কিছু বলছেন মোহনবাগানের জার্সি পরিহিত কয়েকজন ব্যক্তি। মোহনবাগান সমর্থকদের শান্ত করে আসনে বসানোর চেষ্টা করেন কয়েকজন পুলিশকর্মী। 

আরও পড়ুন: Mohun Bagan ISL Shield Row: মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের

তারইমধ্যে মোহনবাগানের এক সমর্থক জুতো হাতে নিয়ে এগিয়ে আসেন। তিনি বলতে থাকেন, ‘এটা কী হচ্ছে দাদা? এটা কী হচ্ছে?’ তাঁর পাশে দাঁড়িয়ে থাকা এক মোহনবাগান সমর্থক বলতে থাকেন, 'পুলিশের সামনে ওড়িশার স্ট্যান্ড থেকে জুতো ছুড়েছে মোহনবাগান গ্যালারিকে তাক করে। পুলিশের সামনে এই জুতোটা ছোড়া হয়েছে এবং ইট ছোড়া হয়েছে। পুলিশের সামনে ওড়িশার ফ্যানদের স্ট্যান্ড থেকে ইট ছোড়া হচ্ছে। আমরা আজ মোহনবাগানের খেলা দেখার জন্য কলকাতা থেকে এসেছি। এগুলোর জন্য? আজ অশান্তি হলে কে দায়িত্ব নেবে?'

যদিও শেষপর্যন্ত কোনও অশান্তি হয়নি। পরিস্থিতি কিছুটা উত্তপ্ত হলেও হাতের বাইরে বেরিয়ে যায়নি। তবে মোহনবাগান ফ্যানরা শপথ নিয়ে ফিরেছেন যে কলকাতায় ওড়িশাকে হারিয়ে আইএসএলের ফাইনালে উঠতেই হবে। আগামী রবিবার (২৮ এপ্রিল) যুবভারতী ক্রীড়াঙ্গনে সেই ম্যাচ আছে। মোহনবাগান যদি ফাইনালে উঠে যায়, তাহলে প্রথম দল হিসেবে আইএসএল শিল্ড এবং আইএসএল কাপ জয়ের ইতিহাস গড়বে। তবে সেই কাজটা একেবারেই সহজ হবে না।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল-ডেম্পোকে পিছনে ফেলে ভারতীয় ফুটবলের সিংহাসন দখল করল মোহনবাগান, সামনে এল বড় তথ্য

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র?

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.