বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কেমন ছিল রয় কৃষ্ণকে এয়ারপোর্টে বিদায় জানানোর মুহূর্ত! ভিডিয়ো শেয়ার করলেন প্রবীর দাস

কেমন ছিল রয় কৃষ্ণকে এয়ারপোর্টে বিদায় জানানোর মুহূর্ত! ভিডিয়ো শেয়ার করলেন প্রবীর দাস

প্রবীর দাস ও রয় কৃষ্ণ

রয় কৃষ্ণের সঙ্গে প্রবীর নিজের এই যাত্রাটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন। যেখানে নিজেদের সম্পর্কের কথা জানান দুই তারকা। প্রবীর নিজেদের সম্পর্ককে ভ্রাতৃত্বের নাম দিয়েছেন। তবে এই যাত্রায় রয় কৃষ্ণ একবারও বলেননি তিনি কোন দলে যাচ্ছেন।

কলকাতা ছাড়লেন রয় কৃষ্ণ, হোটেল থেকে বিমান বন্দর পর্যন্ত সতীর্থের সঙ্গে সেই যাত্রার ভিডিয়ো প্রকাশ করলেন প্রবীর দাস। মাঠের বাইরে হোক কিমবা মাঠের ভিতর, তারা যেন‘শোলে’ ছবির জয় আর বীরু। সর্বদা একসঙ্গে থাকেন, তাদের একজনের নাম হল রয় কৃষ্ণ এবং অন্য জনের নাম প্রবীর দাস। ফুটবলের কারণেই তাদের মধ্যে একটা সুন্দরভ্রাতৃত্বের সম্পর্ক গড়ে উঠেছে। দু’জনেদুজনকে ভাই বলেই ডাকেন। এটিকে মোহনবাগানের জার্সি গায়ে তারা একে অপরের অনেক কাছে এসেছেন। মাঠে তাদের বোঝা পড়াটা সকলেই দেখেছেন। প্রবীরের মাইনাস, কৃষ্ণর গোল ভারতীয় ফুটবল প্রেমীরা ও সবুজ মেরুন সমর্থকেরা ভুলতে পারেবন না।

এবার মাঠের বাইরে তাদের সম্পর্কটা আরও স্পষ্ট হল। মরশুম শেষ করে যখন রয় কৃষ্ণ নিজের দেশে ফিরে যাচ্ছে তখন তাকে বিমান বন্দরে ছাড়তে এসেছিলেন প্রবীর দাস। সেই সময় হোটেল থেকে বিমান বন্দর পর্যন্ত রয় কৃষ্ণের সঙ্গে ছিলেন তিনি। শুধু সঙ্গেই থাকেননি, রয় কৃষ্ণের ব্যাগ নিয়ে যান প্রবীর দাস। বিমান বন্দরে গিয়ে রয় কৃষ্ণকে জড়িয়ে ধরে আবেগে ভেসে যান প্রবীর দাস। এমন সময় তার চোখে জলও চলে আসে। এই ভিডিয়ো পোস্ট করে প্রবীর দাস লিখেছেন,‘আমি তোমায় মিস করব ভাই রয় কৃষ্ণ।’

রয় কৃষ্ণের সঙ্গে প্রবীর নিজের এই যাত্রাটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন। যেখানে নিজেদের সম্পর্কের কথা জানান দুই তারকা। প্রবীর নিজেদের সম্পর্ককে ভ্রাতৃত্বের নাম দিয়েছেন। তবে এই যাত্রায় রয় কৃষ্ণ একবারও বলেননি তিনি কোন দলে যাচ্ছেন। যদিও প্রবীর দাস বেঙ্গালুরু এফসির পথে পা দিয়েছেন। শোনা যাচ্ছিল রয় কৃষ্ণ সম্ভবত পরের মরশুমে লাল হলুদ জার্সি গায়ে মাঠে নামতে পারেন। তবে সে বিষয়ে কিছু বলেই প্রবীর দাসকে ও কলকাতাকে গুড বাই জানালেন রয় কৃষ্ণ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.