বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ফুটবলের প্রশাসনে ফিরছেন? মোহনবাগান থেকে সরছে ATK? সব প্রশ্নের স্পষ্ট জবাব সৌরভের

ফুটবলের প্রশাসনে ফিরছেন? মোহনবাগান থেকে সরছে ATK? সব প্রশ্নের স্পষ্ট জবাব সৌরভের

মোহনবাগান ক্লাবে সৌরভ গঙ্গোপাধ্যায়।

বিসিসিআই-এর সভাপতি পদ থেকে বিদায় নিয়েছেন সৌরভ। সিএবি’র নির্বাচনী লড়াই থেকেও সরে দাঁড়িয়েছেন। একই সঙ্গে আইসিসি’র দৌড়েও নাম লেখানোর উপায় নেই। তাই আপাতত ক্রিকেট প্রশাসন থেকে তিনি দূরে। তবে মঙ্গলবার সন্ধেয় অনুরাগীদের সুখবর দিলেন ‘দাদা’।

ফের কি সবুজ-মেরুনে ফিরবেন সৌরভ গঙ্গোপাধ্যায়? মঙ্গলবার মোহনবাগানের আমন্ত্রণে বিকেলে ক্লাবতাঁবু ঘুরে গেলেন সৌরভ। মোহনবাগান সচিব দেবাশিস দত্ত এবং ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায় ওরফে বাবুন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাংবাদিক বৈঠকও করলেন। আর তার পরেই বাগানের সঙ্গে সৌরভের যুক্ত হওয়া নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা।

গত অগস্টে মোহনবাগানের নবনির্মিত ক্লাব তাঁবু উদ্বোধন করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। কিন্তু প্রাক্তন বিসিসিআই সভাপতি সে দিনের অনুষ্ঠানে থাকতে পারেননি। তাই আমন্ত্রণ পেয়ে ঘুরে গেলেন মঙ্গলবার।

আরও পড়ুন: পাক বধ-উচ্ছ্বসিত হয়ে রোহিতদের শুভেচ্ছা, কোহলি নিয়ে একটি শব্দও খরচ করলেন না সৌরভ

তিন বছর পর তিনি মোহনবাগানে পা রাখলেন। সৌরভ সবুজ-মেরুনের প্রাক্তন অধিনায়কও। তাঁর নেতৃত্বে টানা পাঁচ বার ঘরোয়া ক্রিকেটে ট্রফি জিতেছিল মোহনবাগান। ক্লাবে এসে তিনি ঘুগনিও খেয়েছেন তৃপ্তি করে। তাতে বেজায় খুশিও হয়েছেন মহারাজ। এর সঙ্গেই নতুন মোহনবাগানের তাঁবুর গ্যালারি, ড্রেসিংরুম, জিম ঘুরে দেখলেন।

তবে মোহনবাগানে এসে সৌরভকে সেই পড়তে হল ‘এটিকে হটাও’ প্রশ্নের সামনেই। সৌরভের কাছে জানতে চাওয়া হয়েছিল, যেহেতু মোহনবাগান সমর্থকদের আপত্তির জায়গা, ক্লাবের নামের আগে ‘‌এটিকে’‌ বসানো নিয়ে। সে ক্ষেত্রে তিনি ডিরেক্টর হলে কি এটিকে সরিয়ে দেবেন? এই প্রশ্নের উত্তরে সৌরভ পাশে বসা মোহনবাগান সচিবকে দেখিয়ে বলেন, ‘‌এই ব্যাপারে দেবাশিসদা সিদ্ধান্ত নেবেন। দেবাশিসদা, বাবুন রয়েছে ওরাই সিদ্ধান্ত নেবেন।’‌ সৌরভের কথা শেষ হতে না হতেই দেবাশিস দত্ত বলেন, ‘‌এই কথাতেই বোঝা যাচ্ছে, আমাদের ওপর সৌরভের কতটা আস্থা রয়েছে।’‌

আরও পড়ুন: কাউকে সমালোচনার সুযোগ দিলেন না,CAB সভাপতি হচ্ছেন না সৌরভ,কে পাচ্ছেন নতুন দায়িত্ব?

বিসিসিআই-এর সভাপতি পদ থেকে বিদায় নিয়েছেন সৌরভ। সিএবি’র নির্বাচনী লড়াই থেকেও সরে দাঁড়িয়েছেন। একই সঙ্গে আইসিসি’র দৌড়েও নাম লেখানোর উপায় নেই। তাই আপাতত ক্রিকেট প্রশাসন থেকে তিনি দূরে। তবে মঙ্গলবার সন্ধেয় অনুরাগীদের সুখবর দিলেন ‘দাদা’। জানিয়ে দিলেন, ফুটবল প্রশাসনে কামব্যাক করছেন তিনি।

দু'দিন আগেই সৌরভ সিএবি থেকে বেরিয়ে আচমকা ইস্টবেঙ্গল ক্লাবে চলে গিয়েছিলেন। সেখানে মিনিট পনেরো কাটিয়ে সৌরভ বলেছিলেন যে, ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকারের সৌজন্য সাক্ষাৎকার করে গেলেন। তবে গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাবে বসে সৌরভ কিন্তু নিজের ভবিষ্যত নিয়ে বড় কথা বলে দিলেন। সৌরভ জানিয়ে দিলেন যে, তাঁকে ফের ফুটবল প্রশাসনে দেখা যাবে।

তিনি বলে দেন, ‘দেখে খুব ভালো লেগেছে ক্লাবটাকে। অনেকদিন পরে এলাম। মাঠের উন্নতি হয়েছে। অনেকে পরিবর্তন হয়েছে। যবে থেকে আইএসএলের শুরু থেকেই আমি এটিকে-তে ছিলাম। এখন মার্জ হয়েছে মোহনবাগানের সঙ্গে। এ বার ফের ফিরতে পেরে ভালো লাগছে।’ তিনি আরও যোগ করেন, ‘আমি ৯ বছর মোহনবাগানে খেলেছি। ফলে এটা আমার ঘরের মাঠ। এখানে আমার অনেক স্মৃতি আছে। ক্লাবের পরিবর্তন দেখে ভালো লাগছে। ক্লাবের সদস্যদের অভিনন্দন জানাই। আমি ডিরেক্টর হিসেবে খুব শীঘ্রই যোগ দেব।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বংলায় লোকসভা ভোটে কেন শুকিয়ে গেল পদ্ম? কারণ খুঁজতে জোন ধরে ধরে সমীক্ষা মিথুন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? লোকসভা ভোটের বিপর্যয় ভুলে উপনির্বাচনে মন বিজেপির, প্রার্থী বাছতে তৈরি তালিকা Litchi Effects: প্রাণ ভরে লিচু খাচ্ছেন! কিন্তু লিচু খাওয়ার ৫টি অপকারিতা জানেন। বৃষ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল মেষ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড ‘মহিলাদের অনুভব করান…’, মোদী-মেলোনির ভাইরাল ভিডিয়ো দেখে কী লিখলেন কঙ্গনা? যিনি না থাকলে জীবন অচল, সেই বাবাকে জানান পাঠান ফাদার্স ডে-র উষ্ণ শুভেচ্ছা নারকেল খেলে মাথা থেকে পা পর্যন্ত সুস্থ থাকবেন!

T20 WC 2024

নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.