বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের কয়েক ঘণ্টা আগে মৃত্যু আবু ধাবির ভারতীয় কিউরেটর মোহন সিংয়ের
মোহন সিং। ছবি- আইসিসি।
মোহন সিং। ছবি- আইসিসি।

নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের কয়েক ঘণ্টা আগে মৃত্যু আবু ধাবির ভারতীয় কিউরেটর মোহন সিংয়ের

  • জায়েদ স্টেডিয়ামের চিফ কিউরেটরের মৃত্যুতে শোক প্রকাশ করে আইসিসি।

টি-২০ বিশ্বকাপের মাঝে ঘোর দুঃসংবাদ উড়ে এল আবু ধাবি থেকে। শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামের ভারতীয় চিফ কিউরেটর মোহন সিংয়ের মৃত্যু হয় নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা আগে।

আবু ধাবি ক্রিকেট সংস্থার তরফে বিজ্ঞপ্তি জারি করে চিফ কিউরেটরের মৃত্যুর খবর জানানো হয়। পরে আইসিসির তরফেও মোহন সিংয়ের মৃত্যুতে শোক প্রকাশ করে বিজ্ঞপ্তি জারি করা হয়। এও জানানো হয় যে, গ্রাউন্ড স্টাফ ও চিফ কিউরেটরের পরিবারের সহযোগিতাতেই শেখ জায়েদ স্টেডিয়ামে নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচ আয়োজন করা সম্ভব হয়। যদিও কিউরেটরের মৃত্যুর কারণ জানানো হয়নি বিজ্ঞপ্তিতে।

নতুন শতকের শুরুর দিক আমিরশাহি উড়ে যাওয়ার আগে বিসিসিআইয়ের প্রাক্তন চিফ কিউরেটর দলজিৎ সিংয়ের সঙ্গে দীর্ঘদিন কাজ করেছেন মোহন সিং। আবু ধাবি ক্রিকেটের চিফ কিউরেটর হিসেবে তিনি সাফল্যের সঙ্গে কাজ করেছেন দীর্ঘ ১৫ বছর।

মোহনের মৃত্যুর খবরে শোকাহত দলজিৎ। তিনি বলেন, ‘ও (মোহন সিং) যখন আমার কাছে প্রথমবার আসে, অত্যন্ত প্রতিভাবান ছেলে ছিল। অত্যন্ত পরিশ্রমী একজন মানুষ। আমিরশাহি যাওয়ার পর যখনই দেশে ফিরত, আমার সঙ্গে দেখা করে যেত। তবে বেশ কিছুদিন ওকে দেখিনি আমি। বড্ড তাড়াতাড়ি চলে গেল। অত্যন্ত দুঃখজনক।’

বন্ধ করুন